Alia Bhatt’s Birthday special: আলিয়া ভাটের জন্মদিনের বিশেষ উপলক্ষে এসওটিওয়াই থেকে গাঙ্গুবাই পর্যন্ত, অভিনেত্রী কীভাবে রূপান্তরিত হয়েছে তা বিস্তারিত জেনে নিন

Alia Bhatt’s Birthday special: এসওটিওয়াই থেকে গাঙ্গুবাই, আলিয়া ভাটের সেরা চলচ্চিত্রগুলি দেখে নিন

হাইলাইটস:

  • হাইওয়ে
  • কাপুর অ্যান্ড সন্স
  • উড়তা পাঞ্জাব
  • রাজী

Alia Bhatt’s Birthday special: প্রতিটি ব্যক্তি একটি বায়ুমণ্ডলে আসে এবং নিজেদের সেরা সংস্করণে পরিণত হয়। এবং যদি এই বক্তব্যটি কারও ব্যক্তিত্বের সাথে সবচেয়ে উপযুক্ত হয় তবে তা অবশ্যই আলিয়া ভাট। অবশ্যই, সত্যটি বিদ্যমান যে আলিয়া সেটআপে উন্নতি করা খুব কঠিন বলে মনে করেননি, তবে একজন অভিনেত্রী হিসাবে তার রূপান্তর অত্যন্ত প্রশংসনীয় এবং অনুপ্রেরণাদায়ক। মনে রাখবেন, যখন তিনি ওয়াইআরএফ-এর বড় ব্যানারের স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতে প্রথম পরিচয় করিয়েছিলেন। সেই সময়ে, আলিয়াকে সেই ছবিতে একটি সুন্দর, ছোট্ট মেয়ে হিসাবে দেখা গিয়েছিল। কিন্তু এখন থেকে, গাঙ্গুবাই তার আসন্ন রিলিজ হওয়ার সাথে সাথে যা ইতিমধ্যেই তার হাইপ সেট করেছে, আলিয়ার অভিনয় এবং ভূমিকা শুধুমাত্র তার বহুমুখিতা দেখিয়েছে। সুতরাং, আসুন তার সেরা পারদর্শিতা দেখা যাক যা এই রূপান্তরের দিকে পরিচালিত করেছিল।

হাইওয়ে:

স্টুডেন্ট অফ দ্য ইয়ারের পর, আলিয়াকে ইমতিয়াজ আলী ছাড়া আর কেউ নয়, হাইওয়ে ছবিতে দেখা যায়। এই ছবিটি পরিচালকের কর্মজীবনের জন্য একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র ছিল এবং অভিনেত্রীর নিজের জন্য আরও গুরুত্বপূর্ণ। এবং তিনি অবশ্যই মোটেও হতাশ হননি। আসলে, হাইওয়ের সাথে, লোকেরা আলিয়ার আরও অভিনয় দেখতে পেয়েছে, এটি তার জন্য একটি জয়-জয় করে তুলেছে।

২ স্টেট:

হাইওয়েতে এত ভালো পারদর্শিতা দেখার পর, ২ স্টেটের আলিয়ার কাছ থেকে প্রত্যাশা বেশি ছিল। যদিও তার পারদর্শিতা হতাশাজনক ছিল না, তবে পুরো প্রথম থেকে পারদর্শিতা খুব একটা ভালো নয়। তবুও, এটি দেখতে একটি সান্ত্বনাদায়ক চলচ্চিত্র এবং উপস্থিতি ছিল।

কাপুর অ্যান্ড সন্স:

২ স্টেটে তার অভিনয়ের সমান্তরালে, কাপুর অ্যান্ড সন্স-এ আলিয়াকেও সান্ত্বনাদায়ক চেহারা হিসাবে দেখা যেতে যায়। এবং কাপুর অ্যান্ড সন্স, একটি বহু-তারকা চলচ্চিত্র, যার প্রধান চরিত্র সিদ্ধার্থ মালহোত্রা এবং ফাওয়াদ খান ছিলেন, আলিয়া তার যথাসাধ্য চেষ্টা করেছিলেন।

উড়তা পাঞ্জাব:

তারপরে অভিনয়ের বড় বিরতি ঘটে। আলিয়ার অভিনয় দেখতে চান, উড়তা পাঞ্জাব ছবিটি দেখা উচিত। ছবিতে আলিয়ার উপস্থিতি এবং উপস্থিতি গ্রোস, ডিসটোপিক এবং মাঝে মাঝে কেবল সাহায্য চাওয়া। তিনি চতুর এবং নির্দোষ, কূটনৈতিক এবং সোজা। তার চরিত্রটি আবেগের সাথে মিশ্রিত এবং এটি তার দ্বারা নিখুঁতভাবে অভিনয় করা হচ্ছে যা আশ্চর্যজনক এবং রূপান্তরের মুহূর্ত।

ডিয়ার জিন্দেগি:

আবার, শাহরুখ খান ছাড়া আর কারও সমান্তরালে দাঁড়িয়ে আলিয়ার অন্যতম সেরা অভিনয়। এটি এমন একটি কর্মদক্ষতা যেখানে আমরা আলিয়াকে অসাড় এবং আবেগহীন দেখতে পাই (যেমন এটি চরিত্রের চাহিদা ছিল)। এবং কীভাবে তিনি এই আবেগহীনতা অভিনয় করেছেন এবং তারপরে আবেগে আপ্লুত হয়েছেন তা এই ছবিটি সম্পর্কে সবচেয়ে প্রিয়।

রাজী:

আলিয়ার চলচ্চিত্রগ্রাফিতে সেরা এবং প্রগতিশীল চলচ্চিত্রগুলির মধ্যে একটি হল রাজি। এখানে, ভিকি কৌশলের বিপরীতে, আলিয়া প্রতিটি দৃশ্যে দিয়েছিলেন। ছবির শুরু থেকে শেষ পর্যন্ত, আলিয়ার চরিত্রের বিভিন্ন স্তর রয়েছে, যেগুলি তার ভূমিকা পালন করার সময় উন্মোচিত হয়। তিনি পাকিস্তানে ভারতীয় গুপ্তচর ‘সেহমত’ চরিত্রে অভিনয় করছেন। তাকে একই সাথে নির্দোষ এবং চতুর হওয়া দেখতে অত্যন্ত সুন্দর। সেহমতের চরিত্রটি এমন ফর্মে লেখা হয়েছে যেখানে তাকে নির্দোষ দেখাতে হবে, এবং স্মার্ট অভিনয় করতে হবে এবং পর্দায় তার উপস্থাপনায় এটিই দেখা যায়।

এভাবেই বদলে গেল আলিয়া। যদিও তার শেষ অভিনয়, অর্থাৎ সড়ক ২-এ স্বজনপ্রীতি নিয়ে বিতর্কের কারণে দর্শকদের দ্বারা ভালোভাবে গ্রহণ করা হয়নি, তার আসন্ন ছবি ‘গাঙ্গুবাই’ হবে একটি পিরিয়ড নাটক এবং সেই যুগের জন্য একটি পিরিয়ড চলচ্চিত্র। মানুষ ট্রেলার নিয়ে উত্তেজিত কারণ আলিয়াকে এমন রূপে দেখা গেছে যা আগে কখনও দেখা যায়নি। সুতরাং, এটি ছিল এসওটিওয়াই থেকে গাঙ্গুবাই, আলিয়া ভাটের সেরা। কমেন্টে আলিয়ার আপনার প্রিয় অভিনয় আমাদের জানান।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.