Alia Bhatt and Ranveer Singh Walk for Manish Malhotra: আলিয়া ভাট এবং রণবীর সিং মনীশ মালহোত্রার জন্য হাঁটার পর ইন্টারনেট বোল্ট হয়েছিল

Alia Bhatt and Ranveer Singh Walk for Manish Malhotra: আলিয়া ভাট এবং রণবীর সিং মনীশ মালহোত্রার ফ্যাশন শোয়ের শোস্টপার হিসাবে হাতে হাত মিলিয়েছিলেন

হাইলাইটস:

  • অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা
  • রণবীরের স্ত্রী, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও তার মা অঞ্জু ভাবনানির সাথে শোতে উপস্থিত ছিলেন।
  • ভক্তরা তাদের দুজনকে দেখে মুগ্ধ

Alia Bhatt and Ranveer Singh Walk for Manish Malhotra: মণীশ মালহোত্রা ২০শে জুলাই মুম্বাইতে তার বিয়ের পোশাকের ২০২৩ স্টাইলের ডিসপ্লে করেছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা। তালিকায় দীপিকা পাড়ুকোন, কাজল, তানিশা মুখার্জি, এবং সোনালি বেন্দ্রে অন্যদের মধ্যে রয়েছে।

অভিনেত্রী আলিয়া ভাট এবং রণবীর সিং মণীশ মালহোত্রার ফ্যাশন শো , দ্য ব্রাইডাল কউচার শোতে শোস্টপার ছিলেন। রণবীরের স্ত্রী, অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও তার মা অঞ্জু ভাবনানির সাথে শোতে উপস্থিত ছিলেন।

অনুষ্টানের জন্য, আলিয়া তার লম্বা দুপাট্টা এবং ম্যাচিং গহনা সহ সেই নিখুঁত কনের মতো দেখতে একটি কালো এবং রূপালী লেহেঙ্গা পরেছিলেন। রণবীর সিং তার ঐতিহ্যবাহী পোশাক-একটি শেরওয়ানি এবং একটি চকচকে জ্যাকেট দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন। এই জুটি অস্ত্র ধরে রেখে এবং হাসিমুখের পাশাপাশি দর্শকদের সাথে আলাপচারিতা করে একসাথে র‌্যাম্পে হাঁটেছিলেন। তারা সম্মিলিতভাবে পোজ দিয়েছে।

রণবীর দীপিকাকে একটি চুম্বনের প্রস্তাব দিয়েছিলেন যা শোয়ের হৃদয় উষ্ণ মুহূর্ত হয়ে ওঠে। দীপিকা একটি সাদা শাড়ি পরেছিলেন, একটি হাল্টার-নেক ব্লাউজের সাথে জোড়া । রণবীর র‌্যাম্পে আসার সাথে সাথে তিনি হাসিমুখে অতিথিদের হাত ভাঁজ করে অভ্যর্থনা জানান। তিনি দীপিকার কাছে এসে তার গালে একটা চুমু দিলেন। রণবীরও তার মায়ের পায়ের আঙ্গুল স্পর্শ করেছিলেন এবং করণকেও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ব্যবসায়ী মুকেশ আম্বানি এবং তার পরিবারকেও শুভেচ্ছা জানিয়েছেন, যারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলিয়াও হেঁটেছেন এবং র‌্যাম্পে একক পোজ দিয়েছেন।

দীপিকা, আলিয়া এবং রণবীর ছাড়াও চলচ্চিত্র নির্মাতা করণ জোহর, কাজল এবং তার বোন তানিশা মুখার্জিও শোতে উপস্থিত ছিলেন। করণ অনুষ্টানে আসার পরে, তিনি কাজল এবং দীপিকাকে আলিঙ্গন করে শুভেচ্ছা জানান। জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, আনশুলা কাপুর এবং নোরা ফাতেহিকেও শোতে দেখা গেছে। তারা ছাড়াও, ঋদ্ধি ডোগরা এবং নুসরত ভারুচ্চাও তাদের স্টাইল স্টেটমেন্টে নজর কেড়েছেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.