Adah Sharma Skincare: স্বল্প মেকআপেও গ্ল্যামার উপচে পড়ছে ‘দ্য কেরালা স্টোরি’- র অভিনেত্রী আদা শর্মার, আসল রহস্য কী জানা আছে?

Adah Sharma Skincare: অভিনেত্রীর সুন্দর ত্বকের গোপন রহস্যের সন্ধান নিয়ে হাজির হয়েছি আমরা

হাইলাইটস:

• বর্তমানে ট্রেন্ডিং ছবি হল ‘দ্য কেরালা স্টোরি’।

• কেরালা স্টোরির অভিনেত্রী আদা শর্মার অভিনয় এবং গ্ল্যামার দুই প্রশংসাযোগ্য।

• অভিনেত্রীর সুন্দর ত্বকের গোপন রহস্যে কি?

Adah Sharma Skincare: ‘দ্য কেরালা স্টোরি’ যেমন ট্রেন্ডিং ছবি তেমনই ট্রেন্ডিং-এ রয়েছে এই ছবির প্রধান চরিত্রও। বাংলায় নিষিদ্ধ হলেও এই ছবি গোটা ভারত দাপিয়ে বেড়াচ্ছে। ছবিটির প্ৰতিটি শো হাউসফুল। স্বল্প মূল্যের ছবি হলেও বক্সঅফিস কোটি কোটি টাকা কামাচ্ছে ছবিটি। এই ছবি নিয়ে নানা বিতর্ক তো রয়েছেই, কিন্তু এতে সিনেমার জনপ্রিয়তার উপর কোনও প্রভাব পড়েনি। এই ছবিটি প্রধান চরিত্র অভিনেত্রী আদা শর্মার অভিনয় দক্ষতা প্রশংসাও দেশ জুড়ে হচ্ছে। ঠিক তার সাথেই অভিনেত্রীর সৌন্দর্যও সবাইকে মুগ্ধ করেছে। বি-টাউনের যেকোনও অভিনেত্রীকে টেক্কা দেওয়ার মতো তাঁর রূপ। তবে তাঁর সুন্দর ত্বকের গোপন রহস্য কি জানা আছে আপনার (Adah Sharma Skincare)? যদি না জেনে থাকেন তাহলে আমাদের আজকের প্রতিবেদনটি দেখে নিন, জেনে যাবেন অভিনেত্রী সুন্দর ত্বকের গোপন রহস্য।

অভিনেত্রী আদা শর্মার তাঁর সুন্দর ত্বকের জন্য ঠিক এইভাবে নিজের ত্বকের যত্ন করেন –

ক্লিনজিং:

বিশেষ করে ত্বককে সুস্থ রাখার অন্যতম পদ্ধতি হল ক্লিনজিং। অভিনেত্রী আদা শর্মাও একটি নির্দিষ্ট ক্লিনজিং রুটিন ফলো করেন। তিনি খুব সতর্কভাবে একটি উন্নতমানের ক্লিনজার বেছে নিয়েছেন। এক্ষেত্রে মাইল্ড ক্লিনজার বেছে নিয়েছেন আদা। বিশেষত ত্বকের ধরন বুঝেই এই ক্লিনজার বেছে নিয়েছেন তিনি। প্রায় প্রতিদিনই যেমন তিনি মেকআপ করেন ঠিক তেমনই রাতে ঘুমোতে যাওয়ার আগে মুখ পরিষ্কার করে তবেই ঘুমোন। মুখ পরিষ্কার করার পর তিনি টোনারও ব্যবহার করেন। যার ফলে তাঁর ত্বকের জেল্লা যেন চোখ ধাঁধানো।

ময়শ্চারাইজিং:

আমরা সকলেই জানি ত্বক ভালো রাখতে ময়শ্চারাইজিংয়ের গুরুত্ব ঠিক কতটা। অভিনেত্রীও নিজের ত্বকের সাথে অনথা করেন না। তাই কখনও ময়শ্চারাইজিং করতে ভোলেন না তিনি। ত্বক সুস্থ ও সতেজ রাখতে এবং রুক্ষভাব দূর করতে তিনি একটি উন্নতমানের ময়শ্চারাইজার বেছে নিয়েছেন। আমরা মূলত শীতকালেই ত্বকে ময়শ্চারাইজার ব্যবহার করে থাকি। কিন্তু এই তথ্যটি সম্পূর্ণ ভুল। সারাবছরই ত্বকে ময়শ্চারাইজার ব্যবহার করা দরকার। তবে ত্বকের ধরন অনুযায়ী ময়শ্চারাইজার বেছে নেওয়া জরুরি।

সানস্ক্রিন:

ময়শ্চারাইজার যেমন খুবই গুরুত্বপূর্ণ একটি উপাদান, একই রকমভাবে সানস্ক্রিনও আমাদের ত্বকের জন্য খুবই প্রয়োজনীয় আরেকটি উপাদান। অভিনেত্রী আদা শর্মাও কিন্তু এই বিষয়টিকে সব সময় গুরুত্ব দেন। উজ্জ্বল ও স্বাস্থ্যবান ত্বকের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। সূর্যের ক্ষতিকারক রশ্মি UVA এবং UVB থেকে রক্ষা পেতে অভিনেত্রী উন্নতমানের সানস্ক্রিন ব্যবহার করেন। তিনি SPF 30 সানস্ক্রিন না মেখে বাড়ির বাইরে যান না। আপনিও এই বিষয়টি মাথায় রাখুন।

এক্সফোলিয়েশন:

ত্বক সুস্থ এবং ভালো রাখার জন্য এক্সফোলিয়েশনেরও প্রয়োজন। কারণ আমাদের ত্বকের সব মৃত কোষগুলিকে সরিয়ে পুনরায় প্রাকৃতিক জেল্লা ফিরিয়ে দিতে সাহায্য করে এই আধুনিক পদ্ধতি। যার ফলে ত্বকে অক্সিজেন সরবরাহেও কোনও ঘাটতি হয় না। তবে অতিরিক্ত এক্সফোলিয়েশন উচিত নয়। সপ্তাহে অন্তত দুবার ত্বক এক্সফোলিয়েট করা উচিত। অভিনেত্রী আদা শর্মা তাঁর এই সুন্দর ত্বকের এক্সফোলিয়েশনের জন্য জেন্টল স্ক্রাব ব্যবহার করেন। আপনিও চাইলে এই স্ক্রাবটি অথবা আপনার পছন্দের স্ক্রাব দিয়ে সপ্তাহে দুবার ব্যবহার করতে পারেন।

হাইড্রেশন:

আমাদের সকলেরই উচিত সবসময় হাইড্রেটেড থাকা। অভিনেত্রীও তাঁর হাইড্রেশনের ক্ষেত্রে কোনও ঘাটতি হতে দেন না। শরীরে যাতে কোনওভাবেই জলের ঘাটতি না হয় তাই জন্য তিনি দিনে ৩-৪ লিটার জল পান করেন। ফলে তাঁর শরীর থেকে টক্সিন বেরিয়ে যায়। ফলে তাঁর ত্বক থাকে জেল্লাদার। আপনিও দিনে ৩-৪ লিটার জল পান করুন এবং ফলাফল নিজের চোখেই দেখুন। অভিনেত্রী আদা শর্মাও তাঁর ত্বককে সুস্থ রাখার জন্য কোনওদিন এই পদ্ধতিগুলির অনথা করেন না।

এইরকম জীবনধারা এবং বিউটি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.