Actress Career: ৭টি ভূমিকা দূরদর্শন অভিনেত্রীদের কর্মজীবন পাল্টে দিয়েছে রাতারাতি তা কিভাবে জেনে নিন

Actress Career: যে ভূমিকাগুলো রাতারাতি দূরদর্শন অভিনেত্রীদের কর্মজীবন বদলে দিয়েছে- এক ভূমিকা, যা একেবারে বদলে দিয়েছে আপনার জগত

হাইলাইটস:

  • অনুপমার চরিত্রে রূপালী গাঙ্গুলী
  • ঈশিতা আইয়ারের চরিত্রে দিব্যাঙ্কা ত্রিপাঠী
  • দিশা ভাকানি দয়া বেন চরিত্রে
  • পার্বতীর চরিত্রে সোনারিকা ভাদোরিয়া

Actress Career: যে ভূমিকাগুলো দূরদর্শন অভিনেত্রীদের কর্মজীবন রাতারাতি বদলে দিয়েছে: এক ভূমিকা যা বাদলে দেয় আপনার জগত- এটি এমন অনেক অভিনেতার ক্ষেত্রে সত্য হয়েছিল যাদের এমন একজন ছিল যা তাদের কর্মজীবনে সর্বোচ্চ স্তরে নিয়ে গিয়েছিল। শো-এর টিআরপি সেই অভিনেতার সঙ্গে যুক্ত হয়ে যায়। এই কর্মজীবন -পরিবর্তনকারী ভূমিকাগুলি তাদের যে কোনও চলচ্চিত্র তারকাদের চেয়ে বেশি জনপ্রিয় করে তোলে।

যে ভূমিকাগুলো রাতারাতি দূরদর্শন অভিনেত্রীদের ক্যারিয়ার বদলে দিয়েছে

অনুপমার চরিত্রে রূপালী গাঙ্গুলী:

বিনোদন জগতে রূপালী গাঙ্গুলি নতুন নাম নয়। তিনি জনপ্রিয় সিটকম সারাভাই বনাম সারাভাই এর সাথে নিজের জন্য মনীষা নামে একটি নাম তৈরি করেছিলেন। তবে, তিনি বাড়ির ব্যবস্থাপক হওয়ার জন্য শিল্প থেকে বিরতি নিয়েছিলেন। তিনি একটি জনপ্রিয় দৈনিক- অনুপমার সাথে একটি শক্তিশালী প্রত্যাবর্তন করেছিলেন ।

তাছাড়া, তিনি এখন সর্বোচ্চ পারিশ্রমিক নেন প্রতি পর্বে ₹৩ লাখ।

ঈশিতা আইয়ারের চরিত্রে দিব্যাঙ্কা ত্রিপাঠী:

দিব্যাঙ্কা ত্রিপাঠীও বহু বছর বিনোদন শিল্পে উৎসর্গ করেছেন। কিন্তু ‘ইয়ে হ্যায় মহব্বতে’-এ ঈশিতা আইয়ারের ভূমিকায় তাকে একটি পারিবারিক গৃহবধূ চরিত্রে দেখা যায়।বর্তমানে, তিনি মালদ্বীপে রয়েছেন, তার স্বামীর সাথে তার সময় উপভোগ করছেন।

দিশা ভাকানি দয়া বেন চরিত্রে:

অন্য কোনো চরিত্রে এই অভিনেত্রীকে কল্পনা করা কঠিন। দীর্ঘতম সময়ের জন্য, দিশা তারক মেহতা কা উল্টা চশমা-তে দয়া বেন হিসাবে আপনার মজার হাড়কে সুড়সুড়ি দিয়েছিলেন। তিনি শুভ মঙ্গল যত্ন, খিচড়ি এবং আরও অনেকের মতো অনেক জনপ্রিয় দৈনিক পত্রিকায় উপস্থিত হয়েছেন। তিনি যোধা আকবরের মতো চলচ্চিত্রেও সহায়ক ভূমিকা পালন করেছিলেন, কিন্তু জনপ্রিয়তার দিক থেকে টিএমকেওসি-তে তিনি যা করেছিলেন তার কোনোটাই তার কাছাকাছি ছিল না।

এদিকে, তিনি তার মাতৃত্বকে আলিঙ্গন করার জন্য এখনও বিরতিতে রয়েছেন।

পার্বতীর চরিত্রে সোনারিকা ভাদোরিয়া:

সোনারিকা ভাদোরিয়া দূরদর্শন জগতে অন্যতম সুন্দরী অভিনেত্রী। তিনি প্রচুর চরিত্রে অভিনয় করেছিলেন কিন্তু দেব কা দেব মহাদেব-এ পার্বতী চরিত্রে অভিনয় করে উল্লেখযোগ্য জনপ্রিয়তা পেয়েছিলেন। এমনকি তার ভক্তরাও তাকে দেবীর মতো আচরণ করতেন।

যাইহোক, খুব দীর্ঘ সময় ধরে, সোনারিকা ভাদোরিয়া সিরিয়াল থেকে দূরে রয়েছেন এবং প্রায়শই তার ইনস্টাগ্রামে নাচ এবং ছুটির ভিডিও পোস্ট করতে দেখা যায়। মুক্তি পেয়েছে তার মিউজিক ভিডিও ‘শঙ্ক সে’।

নাগিন চরিত্রে মৌনি রায়:

মৌনি রায় তাকে কিউকি সাস ভি কাভি বহু থি এর সাথে বিরতি দিয়েছিলেন এবং তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তিনি এখন এক দশকেরও বেশি সময় ধরে শিল্পে সক্রিয় রয়েছেন। আপনি জানেন, তিনি এখন নিজেকে বলিউড অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তবে জনপ্রিয় ধারাবাহিক নাগিন এর একটি প্রধান ভূমিকা তাকে দেখা যায়।

ঈশানির চরিত্রে রাধিকা মদন:

কর্মজীবন পরিবর্তনের প্রভাব ফেলতে, আপনাকে প্রচুর ভূমিকা পালন করতে হবে না। তা প্রমাণ করেছেন রাধিকা মদন। রাধিকা অভিনয় জগতে মেরি আশিকি তুম সে হি সিরিয়াল দিয়ে পরিচিত হন, যা তার সময়ের জনপ্রিয় ছিল। এরপরই তিনি চলচ্চিত্রে যোগাযোগ পেতে থাকেন। তিনি ইরফান খানের সাথে আংরেজি মিডিয়ামে একটি প্রধান ভূমিকা পেয়েছিলেন।

শুধু তাই নয়, তার অভিনীত পাঁচটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসিপি ভব্য প্রতাপ রাঠোর চরিত্রে মানসী শ্রীবাস্তব:

মানসী শ্রীবাস্তব তার কর্মজীবন পরিবর্তনকারী ভূমিকা পাওয়ার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করেছিলেন। জনপ্রিয় স্টার প্লাসের ধারাবাহিক ইশকবাজ, যেখানে তিনি এসিপি ভব্য প্রতাপ রাঠোরের ভূমিকায় অভিনয় করেছিলেন। শ্রীবাস্তব সম্প্রতি কপিল তেজওয়ানিকে বিয়ে করেছেন।

আপনার কি আর কোন অভিনেত্রীদের কথা মনে আছে যারা এমন ভূমিকা নিয়েছিলেন যা রাতারাতি দূরদর্শন অভিনেত্রীদের কর্মজীবন বদলে দিয়েছে? আমরা সবসময় জানতে আগ্রহী.

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.