A.R Rahman Concert: এ আর রহমানের চেন্নাইয়ের কনসার্টে চরম বিশৃঙ্খলার ছবি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়, যার ফলে অবশেষে মুখ খুললেন তিনি

A.R Rahman Concert: কনসার্টে গিয়ে চরম ভোগান্তির শিকার হন ভক্ত এবং শ্রোতারা

হাইলাইটস:

  • এ আর রহমানের চেন্নাইয়ের কনসার্টে সৃষ্টি হয়েছিল চরম বিশৃঙ্খলা
  • যার ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়
  • নানা অভিযোগের পরে অবশেষে মুখ খুললেন জনপ্রিয় গীতিকার এবং সুরকার এ আর রহমান

A.R Rahman Concert: যাঁরা মিউজিক ভালোবাসেন তাঁদের কাছে এ আর রাহমান হল আবেগ। আর এ আর রহমানের কনসার্ট হবে আর তাঁর গানের পাগল ভক্ত এবং শ্রোতারা সেখানে উপস্থিত থাকতে পারবেন না তা হতেই পারে না। যতই টাকা হোক না কেন তাও কনসার্টের সাক্ষী থাকতে চান তাঁরা। এমনই হল চেন্নাইয়ের আদিত্যরাম প্রাসাদে এ আর রাহমান একটি কনসার্ট ‘মারাকুমা নেনজাম’-এ।

রবিবার ছিল চেন্নাইয়ের আদিত্যরাম প্রাসাদে তাঁর কনসার্ট। প্রায় পঞ্চাশ হাজার লোকের সমাগন ঘটে এই কনসার্টে। তবে সোশ্যাল মিডিয়ায় ধরা পরে অন্য ছবি। এ আর রাহমানের কনসার্টে যোগ দিতে আসার সময় চরম বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হয়। যার ভিডিওগুলি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। ভিডিও ক্লিপগুলিতে দেখা যায়, মানুষের মাঝে ধস্তাধস্তি, চোখে জল, ভিড়ে চাপা পড়ে প্যানিক অ্যাটাক আর কনসার্টে ঢুকতে না পারার শুধুই আর্তনাদ।

সুতরাং বলা যায়, কনসার্টের ব্যবস্থাপনা এতটাই খারাপ ছিল যে টিকিট কাটার পরেও শ্রোতারা-ভক্তরা কনসার্টে ঢুকতে পারেননি। যার ফলে বিশৃঙ্খলার পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। গান শোনা তো দূরের কথা, ধস্তাধস্তিতেই একজন ৩০ বছর বয়সী এক ভক্তেরও মৃত্যু হয়েছে বলে শোনা যাচ্ছে। অতিরিক্ত ভিড়ে প্যানিক অ্যাটাকও দেখা দেয় একাধিক মানুষের মধ্যে। কাউকে কাউকে তো এ আর রহমানের টিমকেই ‘প্রতারক’ বলতেও শোনা যায়।

তবে ভিডিওগুলি যখন ঝড়ের গতিতে ভাইরাল করে সোশ্যাল মিডিয়ায় তখন তখন এই প্রসঙ্গে মুখ খুললেন এ.আর রহমান। সোশ্যাল মিডিয়ায় লিখেলেন, “প্রিয় চেন্নাই, যাঁরা টিকিট কেটেছিলেন, কিন্তু দুর্ভাগ্য বশত অপ্রীতিকর পরিস্থিতির জন্য প্রবেশ করতে পারেননি কনসার্টে, তাঁরা দয়া করে টিকিটের একটি ছবি শেয়ার করবেন arr4chennai@btos.in এই ওয়েবসাইটে। সঙ্গে অভিযোগও জানাবেন। আমাদের টিম যোগাযোগ করে নেবে আপনাদের সঙ্গে।”

তবে যে সংস্থার তরফ থেকে এই কনসার্ট আয়োজন করা হয়েছিল তাদের তরফে এর জবাব দিহি দাবি করেছে ভক্তরা এবং শ্রোতারা। যার ফলে ক্ষোভে ফুঁসছেন তাঁরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেলেন, কোনও দিন আর এ আর রহমানের কনসার্ট দেখতে যাবেন না, আবার অনেকে প্রশ্ন তুলছেন, এই সমস্যার জন্য দায়ী কে? সব মিলিয়ে বলা যায়, এ.আর রহমানের চেন্নাইয়ের কনসার্ট ঘিরে যে পরিস্থিতি তৈরি হয়েছিল, তাতে এই জনপ্রিয় গীতিকার এবং সুরকারের কেরিয়ারের এক অন্য ছবি তুলে ধরল, যার সাক্ষী তিনি অতীতেও কোনওদিন থাকেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.