Sunflower Jalebi Of Bangladesh: আপনি কি কখনো বাংলাদেশের ‘সূর্যমুখী জিলিপি’ খেয়েছেন?

Sunflower Jalebi Of Bangladesh: বাংলাদেশে তৈরি এই বিখ্যাত সূর্যমুখী জিলিপি সম্পর্কে জেনে নিন

হাইলাইটস:

  • শীতকালে গরম জিলিপি খাওয়ার অভিজ্ঞতা অসাধারণ
  • ভিডিওটি ১ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে
  • এই সুস্বাদু জিলিপির ভিডিওটি দেখুন

Sunflower Jalebi Of Bangladesh: আজকে আমরা আপনাদের বলতে যাচ্ছি বাংলাদেশে তৈরি একটি অনন্য জিলিপি সম্পর্কে। বাইরে থেকে কুড়কুড়ে আর ভিতর থেকে রসালো। শীতকালে গরম জিলিপি খাওয়ার অভিজ্ঞতা অসাধারণ।

কল্পনা করুন একটি জিলিপি এত বড় যে এটি আপনার পুরো ক্ষুধা মেটাতে পারে – একটি মেগা-সাইজ জিলিপি যা বাংলাদেশের ‘সূর্যমুখী জিলিপি’ নামে পরিচিত, যা একটি চাপাতির আকারের চেয়েও বড়। বাংলাদেশ থেকে জিলিপি তৈরির একটি ভিডিও ভাইরাল হচ্ছে।

We’re now on WhatsApp- Click to join

ভিডিও ক্লিপটি শুরু হয় রাস্তার এক বিক্রেতা বড় সাইজের জিলিপি প্যাকিং দিয়ে। যদিও নিয়মিত জিলিপি এবং এই সূর্যমুখী জিলিপি তৈরি একই, পার্থক্যটি ফুটন্ত গরম তেলে বিক্রেতা কীভাবে এটির আকার দেয় তার মধ্যে। প্রক্রিয়াটি শুরু হয় লোকটি একটি কাপড়ে পিঠা রাখার মাধ্যমে। এরপর, তিনি বিশালাকার সূর্যমুখী জিলিপি তৈরি করতে শুরু করেন। এর আকৃতির পার্থক্য হল অনুভূমিক রেখা, যা এটিকে ভাঙতে বাধা দেয়। একবার সম্পন্ন হলে, লোকটি এটি চিনির সিরায় ডুবিয়ে দেয়। সুস্বাদু জিলিপি প্রস্তুত। ভিডিওটি দেখুন

আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই ভিডিওটি ১ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। মানুষ মন্তব্যের মাধ্যমে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছে এবং জিলিপির প্রশংসাও করেছে। “সুস্বাদু” এবং “প্রক্রিয়া ছাড়াও, এটি সুস্বাদু দেখায়,” ব্যবহারকারীরা মন্তব্যে লিখেছেন৷ তবে কিছু দর্শকদের দ্বারা স্বাস্থ্যবিধি নিয়ে উদ্বেগও উত্থাপিত হয়েছিল৷ একজন ব্যবহারকারী উল্লেখ করেছেন, “যখনই আমি বাংলাদেশী রান্নার ভিডিও দেখি, শুধুমাত্র একটি জিনিস যা সবসময় অনুপস্থিত থাকে তা হল স্বাস্থ্যবিধি।”

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.