Some Easy Recipes for Diwali: দীপাবলির পার্টির সময় কী পরিবেশন করবেন? এখানে চেষ্টা করার জন্য কিছু সহজ রেসিপি আছে!

Some Easy Recipes for Diwali: এই বছর ভার্চুয়াল দীপাবলির পার্টি? সুস্বাদু খাবারের সাথে সংযোগ করতে ভুলবেন না

হাইলাইটস:

  • দীপাবলির সাথে, আলোর উৎসব উদযাপন করতে এবং আপনার প্রিয়জনদের সাথে কিছু দুর্দান্ত স্মৃতি তৈরি করতে প্রস্তুত হন।
  • আনন্দ এবং উচ্ছ্বাস চকচকে প্রদীপ, ঝিকিমিকি পরী আলো, মুখের জল আনা খাবার এবং বন্ধুবান্ধব, পরিবার এবং প্রিয়জনদের উপস্থিতি দ্বারা পরিপূরক।
  • এখানে ভেজি চ্যাম্পের কিছু প্রাক-রান্না করা নিরামিষ গুরমেট বিকল্প রয়েছে।

Some Easy Recipes for Diwali: ঠিক কোণে দীপাবলির সাথে, আলোর উৎসব উদযাপন করতে এবং আপনার প্রিয়জনদের সাথে কিছু দুর্দান্ত স্মৃতি তৈরি করতে প্রস্তুত হন। আনন্দ এবং উচ্ছ্বাস চকচকে প্রদীপ, ঝিকিমিকি পরী আলো, মুখের জল আনা খাবার এবং বন্ধুবান্ধব, পরিবার এবং প্রিয়জনদের উপস্থিতি দ্বারা পরিপূরক।

মহামারীজনিত কারণে কঠোর সামাজিক দূরত্বের আইন প্রয়োগ করা হলেও কোয়ারেন্টাইন দীপাবলি উদযাপন কিছুটা আলাদা দেখাতে পারে। ভেজি চ্যাম্পের কাছে আপনার প্রিয়জনদের কাছাকাছি থাকতে এবং খাবারের সাথে সংযোগ স্থাপনের জন্য একটি ভার্চুয়াল দীপাবলির পার্টি উদযাপন এবং হোস্ট করার জন্য সবচেয়ে আশ্চর্যজনক এবং ভিন্ন ধারণা রয়েছে।

যারা রান্নাঘরে দিন কাটানোর পরিবর্তে তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে উৎসব উপভোগ করতে চান তাদের জন্য পরিবেশন করার জন্য এখানে ভেজি চ্যাম্পের কিছু প্রাক-রান্না করা নিরামিষ গুরমেট বিকল্প রয়েছে। এই উদ্ভিদ-ভিত্তিক বিকল্পগুলি কম বা কোন রান্নার দক্ষতা সহ কেউ সহজেই তৈরি করতে পারে।

১. ভেগান গালাওয়াতি কাবাব:

ভেজি চ্যাম্পের ভেগান গালাওয়াতি কাবাবের প্রাণবন্ত স্বাদে লিপ্ত হন। এটি একটি কোমল এবং সরস জমিন সঙ্গে একটি জলখাবার হিসাবে আদর্শ। ভার্চুয়াল পার্টির সময় আপনি অবশ্যই এই স্বাস্থ্যকর এবং পুষ্টিকর কাবাবের স্বাদ নিতে পছন্দ করবেন। মশলাদার চাটনির সাথে জুড়লে এটি মুখে গলে যাবে।

২. ভেগান ফিশ ফিলেট:

‘মূল’ ঘটনা! প্রধান খাবার – ওহ এবং আমরা কীভাবে নিরামিষ তরকারিগুলির একটি দুর্দান্ত নির্বাচনের সাথে ভোজন করতে পছন্দ করি। আপনার দীপাবলি খাবারের জন্য আমাদের ফিশ ফিলেট দিয়ে আপনার স্বাদের কুঁড়িকে প্রশমিত করুন। এতে মাছের গঠন, রসুনের স্বাদ, মেথি, আদা এবং সবুজ মরিচ রয়েছে। আপনার নিজের তরকারির রেসিপিগুলি চেষ্টা করুন এবং নিজের জন্য একটি সুস্বাদু মুখের জলের খাবার তৈরি করতে এগুলি যোগ করুন!

৩. ভেজ ড্রাম স্টিকস:

দীপাবলি পার্টিতে যোগদানকারী পরিবার এবং বন্ধুদের কাছে স্ন্যাকস তুলে দেওয়া বাধ্যতামূলক তাই কেন আমাদের ভেজ ড্রাম স্টিকস নিয়ে যাবেন না। একটি তাজা ধনে, পুদিনা এবং দই চাটনির সাথে পরিবেশন করা হয়। বাইরে থেকে কুড়কুড়ে এবং খাস্তা, এগুলি কোমল এবং একটি মশলাদার তন্দুরি স্বাদযুক্ত।

কেন ভেজি চ্যাম্প ব্যবহার করবেন? 

ভেজি চ্যাম্প হল একটি উদ্ভিদ-ভিত্তিক গুরমেট মাংসের ব্র্যান্ড যা অহিংস ফুডসের মালিকানাধীন, দেশে “মক মিট” উৎপাদনে যাওয়া প্রথম কোম্পানি। ২০০৮ সালে প্রতিষ্ঠিত, অহিংস খাবার উচ্চ মানের গুরমেট নিরামিষ খাবার তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ যা নিরামিষাশীদের পুষ্টিকর, টেক্সচারাল এবং স্বাদের সীমানাকে প্রসারিত করে এবং বেশিরভাগ উৎসর্গীকৃত মাংস প্রেমীদের দ্বারাও এর স্বাদ গ্রহণ করা যায়।

এইরকম রেসিপি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.