Bollywood News: কেন রণবীর কাপুরকে নিতেশ তিওয়ারির রামায়ণে ভগবান রাম চরিত্রে অভিনয় করার জন্য নির্বাচিত করা হয়েছিল? মুকেশ ছাবরা প্রকাশ করলেন বিস্তারিত

Bollywood News: ছবির ঘোষণার মধ্যেই তুমুল সমালোচনার মুখে পড়েন এই অভিনেতা, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • রণবীর কাপুরকে শীঘ্রই নীতেশ তিওয়ারির রামায়ণে ভগবান রামের ভূমিকায় দেখা যাবে
  • মুকেশ ছাবড়া কেন রণবীরকে ছবিতে কাস্ট করেছিলেন?
  • সিনেমাটিতে দেবী সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবীকে

Bollywood News: বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেতা রণবীর কাপুর। রূপালি পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করে তিনি তার বহুমুখী প্রতিভার প্রমাণ করেছেন। নীতেশ তিওয়ারির রামায়ণে ভগবান রামের চরিত্রে অভিনয় করায় অভিনেতাকে আবার ভিন্ন অবতারে দেখা যাবে। সিনেমাটিতে দেবী সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবীকেও। বহুল প্রত্যাশিত ছবিটির কাস্ট ঘোষণা করার সাথে সাথে ভক্তরা সোশ্যাল মিডিয়াতে তাদের উত্তেজনা প্রদর্শন করেছেন। তবে, সোশ্যাল মিডিয়ার একটি নির্দিষ্ট অংশ রয়েছে যারা সিনেমাটির কাস্টিং নিয়ে সমালোচনা করেছেন। এখন, রামায়ণে রণবীর কাপুরকে কেন কাস্ট করা হয়েছিল তা নিয়ে নীরবতা ভেঙে কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা শিম ছড়িয়ে দিয়েছেন। তিনি বলেছিলেন যে রণবীরের মুখে প্রভু রামের মতো প্রশান্তি রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

রণবীর আল্লাহবাদিয়ার সাথে তার পডকাস্ট দ্য রণবীর শো-এর জন্য একটি কথোপকথনে, ছাবরা বলেছিলেন, “উসকে চেহেরে পে শান্তি হ্যায়, ওহ তো চাহিয়ে থি না…নীতেশ (তিওয়ারি) নে বহোত পেহলে হ্যায় সোচ লিয়া থা উনকো৷ ইয়ে বাহোত সাহি সিদ্ধান্ত হ্যায়। ও আপকো মালুম চালেগা ফিল্ম আনে কে বাদ।”

স্পষ্টতই, রামায়ণ একটি দুই অংশের সিনেমা এবং কাস্টিং ডিরেক্টরের মতে সিক্যুয়েলের কাস্টিং চলছে। ছাবরা আরও উল্লেখ করেছেন যে তিনি চরিত্রে অভিনয় করার জন্য অনেক বড় অভিনেতাকে বেছে নেন যা তাদের অফ-স্ক্রিন ব্যক্তিত্বের বিপরীত।

We’re now on Telegram- Click to join

রিপোর্ট অনুযায়ী, হনুমান স্পিন-অফের কাজ চলছে। প্রতিবেদনে বলা হয়েছে যে এটি মহাকাব্য গাথা রামায়ণের অংশ হবে।

Read More-‘এক হাজারো মে মেরি বেহনা’ গাইলেন বেদাং রায়না, আলিয়া ভাটের প্রতিক্রিয়া দেখুন

রামায়ণে হনুমানের চরিত্রে সানি দেওল, রাবণের চরিত্রে যশ, কৈকেয়ী চরিত্রে লারা দত্ত, লক্ষ্মণের ভূমিকায় রবি দুবেও রয়েছেন। পৌরাণিক নাটকটি ২০২৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.