Rakul Preet Singh On Nepotism: ‘নেপোটিজমের কারণে কী তিনি প্রকল্পগুলি হারিয়েছেন’ এর উত্তরে অভিনেত্রী রাকুল কী বললেন, দেখুন

Rakul Preet Singh On Nepotism
Rakul Preet Singh On Nepotism

Rakul Preet Singh On Nepotism:: নেপোটিজম নিয়ে এবারে সরাসরি মুখ খুললেন অভিনেত্রী রাকুল প্রীত সিং

হাইলাইটস:

  • সম্প্রতি নেপোটিজম নিয়ে কথা বলতে দেখা গেছে অভিনেত্রী রাকুলকে
  • নেপোটিজম নিয়ে কী প্রকাশ করেছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং
  • নেপোটিজম নিয়ে অভিনেত্রী রাকুলের প্রতিক্রয়া শুনুন

Rakul Preet Singh On Nepotism: রাকুল প্রীত সিং নেপোটিজম নিয়ে তার মতামত শেয়ার করেছেন, স্বীকার করেছেন যে এর কারণে তিনি চলচ্চিত্র হারিয়েছেন। রণবীর আল্লাহবাদিয়ার পডকাস্টের সর্বশেষ পর্বে, অভিনেত্রী স্বীকার করেছেন যে তিনিও প্রয়োজনে ভবিষ্যতে তার বাচ্চাদের সাহায্য করবেন। রাকুল প্রীত বলেছিলেন যে নেপোটিজম জীবনের একটি সত্য, এবং লোকেরা যত তাড়াতাড়ি এটি গ্রহণ করবে, এটি তাদের জন্য ততই মঙ্গলজনক।

We’re now on WhatsApp- Click to join

‘অন্যান্য শিল্পেও সুযোগ কেড়ে নেওয়া হয়েছে’

নেপোটিজমের কারণে তিনি প্রকল্পগুলি হারিয়েছেন কিনা জানতে চাইলে রাকুল বলেছিলেন, “অবশ্যই, এবং তারপরে আপনি তিক্ত হয়ে উঠতে পারেন। তবে এটি কেবল চলচ্চিত্র শিল্পের অংশ নয়, আপনার কাছ থেকে সুযোগগুলি কেড়ে নেওয়া যেতে পারে। অন্য কোনো শিল্পে, যেমন চিকিৎসা ক্ষেত্রে… এবং আমি মনে করি এটাই জীবন, যত তাড়াতাড়ি আপনি এটি বুঝতে পারবেন, আপনার উন্নতির জন্য এটি ততই মঙ্গলজনক।”

‘নেপোটিজম এমন কিছু নয় যা নিয়ে আমি খুব বেশি ভাবি’

অভিনেত্রী, কোন নাম না নিয়ে, যোগ করেছেন, “আগামীকাল, যদি আমার বাচ্চারা সাহায্য চায়, অবশ্যই, আমি তাদের সাহায্য করব এবং তাদের সাথে আমাকে যে সংগ্রাম করতে হয়েছিল সেরকম জোর করব না। একইভাবে, তারকা বাচ্চারা যদি সহজে প্রবেশাধিকার পায়, কারণ তাদের বাবা-মা কঠোর পরিশ্রম করেছেন। তাই নেপোটিজম এমন কিছু নয় যা আমি খুব বেশি ভাবি। হ্যাঁ এটাই বাস্তবতা, আমার কাছ থেকে চলচ্চিত্রগুলো কেড়ে নেওয়া হয়েছে, কিন্তু আমি এমন মানুষ নই যে তিক্ত হবে। হয়তো এই প্রকল্পগুলো আমার জন্য ছিল না। আমি এগিয়ে যাই। আমি একদিনের জন্য খারাপ বোধ করি এবং তারপর এটি ছিনিয়ে নিই।”

We’re now on Telegram- Click to join

এর আগে জুলাই মাসে, রাকুল প্রীতকে ইন্ডিয়ান ২ -এ দেখা গিয়েছিল, যা প্রবীণ অভিনেতা কমল হাসানের শিরোনাম হয়েছিল। ইন্ডিয়ান ২ হল ১৯৯৬ সালের ভারতীয় চলচ্চিত্রের একটি দিক, যেটিতে কমল বীরশেকরন সেনাপতির চরিত্রে অভিনয় করেছিলেন। এটি কমল এবং পরিচালক এস শঙ্করের পুনর্মিলনকে চিহ্নিত করেছিল।

Read More- বলিউডের পর এবার রাজনীতিতেও ‘নেপোটিজম’-য়ের তথ্যকে কাজে লাগালেন কঙ্গনা, কাদের বললেন ‘নেপো কিড’?

শঙ্করের সাথে কাজ করার বিষয়ে, রাকুল প্রীত চলচ্চিত্রটির মুক্তির সময় সংবাদ মাধ্যমকে-কে বলেছিলেন, “এমন একজন অসাধারণ চলচ্চিত্র নির্মাতার সাথে কাজ করা একটি সৌভাগ্যের বিষয়, যিনি নিজের মধ্যে একজন কিংবদন্তি। তিনি এমন একজন আশ্চর্যজনক পরিচালক। তিনি চরিত্রগুলিকে যেভাবে দেখেন , তার দৃষ্টিভঙ্গি এবং সেটে তার নির্দেশনা দিয়ে আমি ইন্ডিয়ান ২ এর শুটিং করার সময় তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। সত্যিই একটি অভিজ্ঞতা!”

রাকুল প্রীত বর্তমানে দে দে পেয়ার দে ২- এ কাজ করছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.