Web Series in July: জুলাইতে মুক্তি পাওয়া ৫টি ওয়েব সিরিজের ব্যাপারে বিস্তারিত জেনে নিন

Web Series in July: উইকেন্ড কাটান দুর্ধর্ষ কিছু ওয়েব সিরিজ দেখে

হাইলাইটস:

  • চলতি মাসে একাধিক ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে
  • যার তালিকায় প্রথমেই আছে মির্জাপুর সিজন ৩।
  • তবে মির্জাপুর ছাড়াও দুর্ধর্ষ কিছু ওয়েব সিরিজের তালিকা দেখে নিন

Web Series in July: সিনেমার পাশাপাশি জুলাই মাসে ওটিটিতেও মুক্তি পেতে চলেছে একাধিক ওয়েব সিরিজ। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার বদলে বাড়িতে বসে দর্শকরা ওটিটি প্ল্যাটফর্মগুলিকেই বেশি পছন্দ করছেন। যার ফলে বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মগুলিও দুর্ধর্ষ কিছু ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছে। জেনে নিন চলতি মাসে কোন কোন ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার কথা রয়েছে –

We’re now on WhatsApp – Click to join

ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব (Wild Wild Punjab)

লব রঞ্জন পরিচালিত ‘ওয়াইল্ড ওয়াইল্ড পাঞ্জাব’ আগামী ১০ই জুন নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে। এই সিরিজে অভিনয় করেছেন বরুণ শর্মা, সানি সিমহা, মনজোত সিং এবং জ্যাসি গিল। এছাড়াও এই সিরিজে রয়েছেন রাজকুমার রাও-এর স্ত্রী পত্রলেখাও।

কমান্ডার করণ সাক্সেনা (Commander Karan Saxena)

‘র’ এজেন্ট কমান্ডার করণ সাক্সেনার অ্যাডভেঞ্চার ভরা কাহিনী অবলম্বনে তৈরি করা হয়েছে এই অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজটি। যে সিরিজে নাম চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী গুরমিত চৌধুরী। ডিজনি+হটস্টারে সিরিজটি মুক্তি পেতে চলেছে আগামী ৮ই জুলাই, সোমবার।

We’re now on Telegram – Click to join

মির্জাপুর সিজন ৩ (Mirzapur Season 3)

চার বছরের অপেক্ষার পর অবশেষে বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘মির্জাপুর সিজন ৩’ ওটিটির পর্দায় কামব্যাক করতে চলেছে। আগের দুই সিজনে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে তৃতীয় সিজনে নিয়ে আসতে চলেছে। রাজনীতি, বিশ্বাসঘাতকতা এবং পারিবারিক কলহের সম্পূর্ণ একটি নতুন গল্প নিয়ে আগামী ৯ই জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজটি।

শোটাইম (Showtime)

ইমরান হাশমি, মৌনী রায় এবং নাসিরুদ্দিন শাহ অভিনীত ‘শোটাইম’ ওয়েব সিরিজের শেষ তিনটি পর্ব আগামী ১২ই জুলাই ডিজনি+ হটস্টারে প্রিমিয়ার হতে চলেছে। অবশ্য এর প্রথম চারটি পর্ব গত মার্চ মাসে মুক্তি পেয়ে গেছে।

Read more:- এই ৫টি ওয়েব সিরিজ ২০২৪ সালে মুক্তি পাবে, বিস্তারিতভাবে দেখে নিন

ব্লু টিক (BlueTick Verified)

পারুল গুলাটি এবং সিদ্ধার্থ নিগম অভিনীত এই ওয়েব সিরিজটি আগামী ১৯শে জুলাই প্রিমিয়ারের কথা রয়েছে। সিরিজটি একজন প্রভাবশালীর গল্প অনুসরণ করে তৈরি হয়েছে যিনি তার ভাইরাল ভিডিওগুলির কারণে খ্যাতি অর্জন করেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.