Upcoming Hollywood Movies Coming Soon On OTT: এই আসন্ন হলিউড সিনেমাগুলি শীঘ্রই OTT-তে আসতে চলেছে, দেখুন

Upcoming Hollywood movies coming soon on OTT
Upcoming Hollywood movies coming soon on OTT

Upcoming Hollywood Movies Coming Soon On OTT: এখানে কিছু হলিউড মুভিগুলির একটি সম্পূর্ণ তালিকা রয়েছে যা OTT মুক্তির জন্য প্রস্তুত

হাইলাইটস:

  • হলিউডের বিভিন্ন চলচ্চিত্র ইতিমধ্যেই উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে
  • বিভিন্ন স্ট্রিমিং প্ল্যাটফর্ম জুড়ে প্রিমিয়ার হয়েছে
  • উচ্চ প্রত্যাশিত রিলিজ বছরের শেষের দিকে বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত রয়েছে

Upcoming Hollywood Movies Coming Soon On OTT: হলিউডের বিভিন্ন চলচ্চিত্র ইতিমধ্যেই উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে, বিভিন্ন স্ট্রিমিং প্ল্যাটফর্ম জুড়ে প্রিমিয়ার হয়েছে। তবুও, উত্তেজনা সেখানে থামে না, কারণ অনেক উচ্চ প্রত্যাশিত রিলিজ এখনও বছরের শেষের দিকে Netflix, প্রাইম ভিডিও এবং JioCinema-এর মতো প্ল্যাটফর্মগুলিতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত রয়েছে। নীচে, আমরা শীঘ্রই যেকোনও সময় দর্শকদের মোহিত করার জন্য সারিবদ্ধ শীর্ষ মুভিগুলির একটি বিশদ বিবরণ প্রদান করি, বিশেষ করে জুলাই মাসে, দর্শকরা স্ট্রিমিং বিনোদনের জগতে কী অপেক্ষা করতে পারে তা প্রদর্শন করে৷

We’re now on WhatsApp- Click to join

হলিউড সিনেমা OTT-তে শীঘ্রই আসছে

কুং ফু পান্ডা ৪

কুং ফু পান্ডা ৪ হল একটি রোমাঞ্চকর অ্যানিমেটেড মার্শাল আর্ট কমেডি ফিল্ম যা ২০২৪ সালে মুক্তি পায়, যা গর্বিতভাবে ড্রিমওয়ার্কস অ্যানিমেশন দ্বারা নির্মিত এবং ইউনিভার্সাল পিকচার্স দ্বারা বিতরণ করা হয়েছে। এই অত্যন্ত প্রত্যাশিত চলচ্চিত্রটি প্রিয় কুং ফু পান্ডা ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি চিহ্নিত করে, যা ২০১৬ সালের হিট চলচ্চিত্র কুং ফু পান্ডা ৩-এর সিক্যুয়াল হিসেবে কাজ করে।

We’re now on Telegram- Click to join

কুং ফু পান্ডা ৪ তার ডিজিটাল আত্মপ্রকাশের জন্য প্রস্তুত। ছবিটি ১৪ই জুলাই, ২০২৪ থেকে JioCinema-এ স্ট্রিমিং শুরু হবে।

কিংডম অফ দ্য প্ল্যানেট অফ দ্য এপস 

কিংডম অফ দ্য প্ল্যানেট অফ দ্য এপস (২০২৪) হল ওয়েস বল পরিচালিত একটি সাই-ফাই অ্যাকশন ফিল্ম, যেখানে ওয়েন টিগ, ফ্রেয়া অ্যালান এবং অন্যান্যরা অভিনয় করেছেন। প্ল্যানেট অফ দ্য এপসের জন্য যুদ্ধের ৩০০ বছর পরে, গল্পটি নোয়া নামক এক তরুণ শিম্পাঞ্জি এবং মে নামে একজন মানব মহিলাকে বনমানুষ এবং মানুষ উভয়ের জন্য ভবিষ্যত গঠনের যাত্রায় অনুসরণ করে।

Read More- ২০২৪ সালের জুনে OTT-তে মুক্তি পাবে এই আসন্ন হলিউড মুভি এবং ওয়েব সিরিজগুলি

প্ল্যানেট অফ দ্য এপস সাগা, কিংডম অফ দ্য প্ল্যানেট অফ দ্য এপস-এর সর্বশেষ কিস্তি এখন অ্যামাজন প্রাইম ভিডিও, অ্যাপল টিভি এবং ফানডাঙ্গো অ্যাট হোম সহ বিভিন্ন জনপ্রিয় ভিডিও-অন-ডিমান্ড প্ল্যাটফর্মে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.