Bigg Boss OTT 3: বড়া পাও গার্ল চন্দ্রিকা দীক্ষিত চোখের জল ফেললেন, কিন্তু কেন? দেখুন

Bigg Boss OTT 3: সম্প্রতি বড়া পাও গার্ল চন্দ্রিকা দীক্ষিতের একটি ভিডিও ভাইরাল হয়েছে, দেখুন সেই ভিডিও

হাইলাইটস:

  • বিগ বস ওটিটি ৩ এর সর্বশেষ পর্বে কিছু নাটকের সাক্ষী হয়েছে
  • সাম্প্রতিক একটি ভিডিওতে তাকে রান্নাঘরে দাঁড়িয়ে কাঁদতে দেখা গেছে
  • কেন কাঁদলেন চন্দ্রিকা দীক্ষিত? বিস্তারিত জানুন

Bigg Boss OTT 3: বিগ বসের এই সিজন ওটিটি আজ সর্বত্র আলোচিত হচ্ছে। আরমান মালিক, এবং ওনার দুই স্ত্রী আছে এবং চন্দ্রিকা দীক্ষিত, যিনি দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে বিখ্যাত হয়েছেন, বিগ বস ওটিটি ৩-এর বেশিরভাগ প্রতিযোগী ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। এখনও পর্যন্ত দুই প্রতিযোগী শো থেকে বাদ পড়েছেন। প্রথম নীরজ গোয়াতকে শো থেকে বাদ পড়েন এবং এই সপ্তাহে আরমান মালিকের প্রথম স্ত্রী পায়েল মালিককে শো থেকে বাদ দেওয়া হয়েছিল। এদিকে, বড়া পাও গার্ল অর্থাৎ চন্দ্রিকা দীক্ষিতকেও সর্বশেষ পর্বে কাঁদতে দেখা গেছে।

We’re now on WhatsApp- Click to join

কেন কাঁদলেন চন্দ্রিকা দীক্ষিত?

শো থেকে বড়া পাও গার্ল অর্থাৎ চন্দ্রিকা দীক্ষিতের একটি ভিডিও দ্রুত ভাইরাল হচ্ছে, যাতে তাকে কাঁদতে দেখা যায়। চন্দ্রিকাকে কাঁদতে দেখে সানা মকবুল থেকে কৃতিকা মালিককে তাকে চুপ করার চেষ্টা করতে দেখা গেছে। চন্দ্রিকার ক্ষোভের কারণ ছিল তাকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য মনোনয়ন দেওয়া হয়েছিল। এই সপ্তাহে, ৬ প্রতিযোগীকে বাড়ি থেকে উচ্ছেদের জন্য মনোনীত করা হয়েছে। চন্দ্রিকার পাশাপাশি, মুনিশা খাতওয়ানি এবং পৌলোমি দাসের মতো প্রতিযোগীদেরও বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য মনোনীত করা হয়েছে, বড়া পাও গার্ল তার নাম মনোনয়নে অন্তর্ভুক্ত হওয়া পছন্দ করেননি। মনোনয়নের কারণে তাকে বিচলিত দেখাচ্ছিল।

We’re now on Telegram- Click to join

বিগ বস ওটিটি ৩ প্রতিযোগী বলেছেন, “চার দিন হয়ে গেল এই কথাটা শুনছি আর আমি রোটি বানাচ্ছি। আমি কি রোটি বানিয়ে কোনো অপরাধ করেছি? আমরা কারো সঙ্গে ঝগড়া করছি না, তাই ভোট থেকে বাদ পড়লাম। গৃহে নাটকের জন্য লড়াই করতে পারবো না।”

Read More- শুরুতেই বেঘর পায়েল মালিক! তবে কি আরমান মালিকের দুই স্ত্রী নিয়ে সংসার দেখতে বিরক্ত দর্শকরা?

ভিডিওটি সামনে আসার পরে, যখন কিছু ব্যবহারকারীকে বড়া পাও মেয়েটিকে সমর্থন করতে দেখা গেছে, কেউ কেউ বলেছেন যে চন্দ্রিকা কেবল ফুটেজের জন্য এভাবে কাঁদছিলেন। অনেক ব্যবহারকারীও তাকে ট্রোল করছেন, কেউ কেউ সমর্থন করছেন বলে মনে হচ্ছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.