Top trending in Netflix: এই উইকেন্ডে বাড়িতে বসে কি ভাবে সময় কাটাবেন ভাবছেন? তবে দেখে নিতে পারেন নেটফ্লিক্সের সেরা ৮ ট্রেন্ডিং সিনেমা

Top trending in Netflix: উইকেন্ডে বাড়িতে বসে সিনেমা দেখার জন্য বেছে নিতে পারেন নেটফ্লিক্স

 

হাইলাইটস:

  • বর্তমানে সিনেমা বা ওয়েব সিরিজের জন্য রমরমিয়ে ব্যবসা করছে ওটিটি প্ল্যাটফর্মগুলি
  • এই উইকেন্ডে বাড়িতে বসেই কি সিনেমা দেখতে চান?
  • তবে বেছে নিতে পারেন নেটফ্লিক্সের এই ৮টি ট্রেন্ডিং সিনেমা

Top trending in Netflix: বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় একটি ওটিটি প্ল্যাটফর্ম হল নেটফ্লিক্স (Netflix)। অবশ্য এই অনলাইন প্ল্যাটফর্মে সবাই সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে পাবেন না, যাদের সাবস্ক্রিবশন নেওয়া আছে তারাই এই উইকেন্ডে ট্রেন্ডিং সিনেমাগুলির মজা নিতে পারবেন বাড়িতে বসেই। তবে আর দেরি না করে জেনে নিন এই উইকেন্ডে দেখার জন্য সেরা ৮টি ট্রেন্ডিং সিনেমা।

We’re now on WhatsApp – Click to join

মহারাজ (Maharaj)

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অন্যতম জনপ্রিয় সিনেমা ‘মহারাজ’। এই সিনেমাটি ভারতে নেটফ্লিক্সে সর্বাধিক দেখা সিনেগুলির মধ্যে একটি। এটি আমির খানের ছেলে জুনেইদ খানের প্রথম ছবি। ছবিটি আইএমডিবিতে ৬.৩ রেটিং সহ বর্তমানে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে।

ট্রিগার ওয়ার্নিং (Trigger Warning)

আপনি যদি অ্যাকশন থ্রিলার পছন্দ করেন তবে এই ছবিটি হতে পারে আপনার সেরা পছন্দ। এটি একটি আমেরিকান অ্যাকশন থ্রিলার। যা বর্তমানে অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে।

কোকেন বিয়ার (Cocaine Bear)

২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত একটি আমেরিকান কমেডি হরর চলচ্চিত্র হল ‘কোকেন বিয়ার’। আপনি যদি হরর সিনেমা দেখতে পছন্দ করেন তবে এই উইকেন্ডে হাতে একটা পপকর্নের বক্স নিয়ে বসে যান নেটফ্লিক্সে।

We’re now on Telegram – Click to join

বড়ে মিয়া ছোটে মিয়া (Bade Miyan Chote Miyan)

অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত হিন্দি অ্যাকশন থ্রিলার ‘বড়ে মিয়া ছোটে মিয়া’-ও এখন নেটফ্লিক্সে উপলব্ধ। আপনি চাইলে এই সিনেমাটিও দেখতে পারেন।

লাপাটা লেডিস (Laapataa Ladies)

আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ রাও পরিচালিত এই সিনেমাটি দারুণ হিট হয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। ফুল কুমারীর অভিনয়ে মুদ্ধ দর্শকরা।

ক্রু (Crew)

করিনা কাপুর, টাবু এবং কৃতি শ্যানন অভিনীত এই লেডি-ওরিয়েন্টেড কমেডি অ্যাকশন থ্রিলারটি এখন আপনার উইকেন্ডে দেখার জন্য সেরা পছন্দ হতে পারে। ওটিটি প্ল্যাটফর্মে অনেক বেশি পপুলার হয়েছে এই সিনেমাটি।

Read more:- ২০২৪ সালের জুনে OTT-তে মুক্তি পাবে এই আসন্ন হলিউড মুভি এবং ওয়েব সিরিজগুলি

শয়তান (Shaitaan)

অজয় দেবগন, মাধবন এবং জ্যোতিকা অভিনীত এই হরর থ্রিলারটি আপনি এই উইকেন্ডে দেখতে পারেন। এই সিনেমায় জাদুকরের চরিত্রে মাধবনের অভিনয় সব মহলেই প্রশংসিত।

আন্ডার প্যারিস (Under Paris)

‘আন্ডার প্যারিস’ হল একটি ফরাসি হরর এবং সারভাইভাল থ্রিলার। এই বছরেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ছবিটি। এখনও পর্যন্ত সারা বিশ্বে ব্যাপক সাড়া পেয়েছে এই ছবিটি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.