Bengali Tv Serial: মাত্র কয়েক মাসেই শেষ ‘তোমাদের রানী’ ধারাবাহিক, বিদায়বেলায় কী বিষয়ে ‘আক্ষেপ’ অর্কপ্রভর?

Bengali Tv Serial
Bengali Tv Serial

Bengali Tv Serial: শেষের পথে ‘তোমাদের রানী’ ধারাবাহিকের যাত্রা, অকপটে অভিনেতা অর্কপ্রভ

হাইলাইটস:

  • স্টার জলসার এক জনপ্রিয় মেগা সিরিয়াল ‘তোমাদের রানী’
  • ‘তোমাদের রানী’ শেষের আগেই বেশ আবেগপ্রবণ দুর্জয়
  • শোনা যাচ্ছে এই আগস্টেই পথ চলা শেষ ধারাবাহিকটির

Bengali Tv Serial: গত বছর আগস্টেই শুরু হয়েছিল শ্যুটিং। আর এই বছরই আগস্টে শেষ হচ্ছে ‘তোমাদের রানী’ ধারাবাহিকের পথ চলা। ‘তেঁতুলপাতা’ ধারাবাহিকের স্লট ঘোষণার সঙ্গেই জানা যায় যে ‘তোমাদের রানী’ মেগা শেষ হতে চলেছে। ইতিমধ্যেই সমাজমাধ্যমে উঠেছে প্রতিবাদের সুর। অনেকে স্টার জলসা বয়কটের ডাকও তুলেছে। এসবের মাঝেই শেষের পথে ‘তোমাদের রানী’। এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন পর্দার নায়ক দুর্জয় তথা অভিনেতা অর্কপ্রভ রায়।

We’re now on WhatsApp- Click to join

‘তোমাদের রানী’ ধারাবাহিক শেষের আগেই আবেগপ্রবণ অর্কপ্রভ

অভিনেতা জানিয়েছেন, ‘গত এক বছর খুব ভালো সময়ই কেটেছে আমাদের। ‘তোমাদের রানী’ ধারাবাহিকের এই সফরে বেশ কিছু ভালো বন্ধুও পেয়েছি। অর্কপ্রভ আরও বলেন যে, ‘আমরা যেসব কাজেই যাই, এবং সেখানেই বন্ধু পাই। আর কাজ শেষের পর বন্ধুত্বে দূরত্ব চলে আসে, তবে আবারও দেখা হলে পুরনো স্মৃতিগুলো ফিরে ফিরে আসে। এবার সেগুলোরই অপেক্ষা থাকবো। ফের আবার কবে দেখা হবে আর পুরানো জিনিসগুলো মনে করে হাসবো’।

অভিনেত্রী প্রসঙ্গে অভিনেতার প্রতিক্রিয়া জানুন 

স্টার জলসার ‘তোমাদের রানী’ ধারাবাহিকে অন্যতম চরিত্র হল দুর্জয়-রানী। পর্দায় তাঁদের রসায়ন দেখা গেলেও বাস্তবে অর্কপ্রভের থেকে অভিকা অনেকটাই ছোট। এই ধারাবাহিক শেষের আগে অভিনেত্রীর প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘বয়সের এই পার্থক্য বোঝা না যাওয়ার জন্য শুরুতেই মেকআপ এবং কস্টিউমকে ক্রেডিট দিতে হবে। কেউ বুঝতেই পারেনি অভিকা অনেকটাই ছোট। অভিকারও এই বিষয়ে বাহবা প্রাপ্য। কারণ তাঁর নিজের সফরে ও নিজেকে এতখানি তৈরি করতে পেরেছে যাতে না বোঝা যায় যে ও কতটা ছোট, তাঁর কাজেও সফল সে। অভিকা রোজই কিছু না কিছু শেখে এবং অভিনয়ের মধ্যে সেটি কাজেও লাগায়। ও উন্নতি করেছে প্রত্যেকদিন, আমি হয়তো অতটাও করতে পারিনি’।

We’re now on Telegram- Click to join

শীঘ্রই শেষ হতে চলেছে ‘তোমাদের রানী’ ধারাবাহিকের যাত্রা

এই বিষয়ে আক্ষেপ হচ্ছে কিনা জিজ্ঞেস করায় অভিনেতা অর্কপ্রভ বলেন, ‘ প্রায় এক বছর ধরে কাজ করছি, এবং সেটা শেষ হচ্ছে তাই আক্ষেপ তো রয়েছেই… তবে যা শুরু হয়েছে তা শেষ তো হবেই। এটা কোনও এক দিন শেষ হবে সেটা তো জানতামই। আজ না হলেও কাল তো হবেই। আমার মনে হয় যে, ভীষণ সুন্দর একটা পর্যায়ে শেষ হচ্ছে’।

Read More- ‘মালা বদল’ ধারাবাহিকে ঘটকদিদি রূপে জিতেছেন দর্শকদের! এই ঘটকদিদির আসল পরিচয় কী জানেন?

এরপর কী প্ল্যান পর্দার অভিনেতা দুর্জয়ের?

‘তোমাদের রানী’ ধারাবাহিকের শেষের পর অভিনেতা কী করবেন তাঁর জবাবে অভিনেতা বলেন যে, ‘এখন আমি কিচ্ছু জানি না। কাল সকালে কী খাবো সেটাই জানি না। ক্যরিয়ারের আগামী পদক্ষেপ নিয়ে আপাতত আমি কিছু বলতে চাই না। ব্রহ্মাণ্ড যে পথে নিয়ে যাবে আমি ঠিক সেই পথেই চলবো’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.