Emergency Movie: দর্শকদের উৎসাহ বাড়িয়ে অবশেষে আজ ‘ইমার্জেন্সি’ ছবিটির ট্রেলার প্রকাশের তারিখ প্রকাশ করেছেন নির্মাতা

Emergency Movie
Emergency Movie

Emergency Movie: কঙ্গনা রানাউত ‘ইমার্জেন্সি’ ফিল্মের ট্রেলারের তারিখ প্রকাশ করেছেন

হাইলাইটস:

  • কঙ্গনা রানাউতের আসন্ন ছবি ইমার্জেন্সির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা
  • আজ ছবির ট্রেলার প্রকাশের তারিখ প্রকাশ করেছেন নির্মাতারা
  • কবে মুক্তি পাবে কঙ্গনা রানাউত অভিনীত ইমার্জেন্সি মুভি

Emergency Movie: বলিউড অভিনেত্রী ও সাংসদ কঙ্গনা রানাউত চলচ্চিত্রের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয়। খুব শীঘ্রই ‘ইমার্জেন্সি’ ছবিতে দেখা যাবে তাকে। দর্শকরা অনেক দিন ধরেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন অভিনেত্রীর এই ছবির জন্য। এমন পরিস্থিতিতে দর্শকদের উৎসাহ বাড়িয়ে আজ ছবির ট্রেলার প্রকাশের তারিখ প্রকাশ করেছেন নির্মাতারা। সোশ্যাল মিডিয়ায় ছবির নতুন পোস্টার শেয়ার করে ট্রেলার সংক্রান্ত তথ্য জানিয়েছেন কঙ্গনা।

কঙ্গনা রানাউত এই পোস্টটি শেয়ার করেছেন-

স্বাধীনতা দিবস উপলক্ষে ১৪ই আগস্ট মুক্তি পাবে ‘ইমার্জেন্সি’-এর ট্রেলার। এই ছবিতে সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় ছবিটির নতুন পোস্টার শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘গণতান্ত্রিক ভারতীয় ইতিহাসের সবচেয়ে অন্ধকার সময়ের সাক্ষী এবং ক্ষমতার লালসা যা প্রায় পুরো দেশকে পুড়িয়ে দিয়েছে’।

We’re now on WhatsApp- Click to join

কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’-এর ট্রেলার ১৪ই আগস্ট আসবে। ভারতীয় গণতন্ত্রের অন্ধকার অধ্যায় এবং ‘ইমার্জেন্সি’-এর বিস্ফোরক কাহিনী ৬ই সেপ্টেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।’

We’re now on Telegram- Click to join

এর আগে জুনে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল

আমরা আপনাকে বলি যে কঙ্গনা রানাউতের ছবি ‘ইমার্জেন্সি’ ৬ই সেপ্টেম্বর মুক্তি পাবে। আগে এই ছবিটি ১৪ই জুন মুক্তি পাওয়ার কথা ছিল। তবে লোকসভা নির্বাচনের কারণে এটির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। কঙ্গনা এবারের লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির টিকিটে হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা আসনে জিতেছেন।

Read More- আলিয়া ভাট এবং বিজয় ভার্মা অভিনীত ‘ডার্লিংস’ তাঁর ২ বছর পূর্ণ করেছে, দেখুন

প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে

‘ইমার্জেন্সি’ ছবিটি দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জারি করা জরুরি অবস্থার ওপর ভিত্তি করে তৈরি। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ছবিটি পরিচালনাও করেছেন অভিনেত্রী নিজেই। কঙ্গনা ছাড়াও এই ছবিতে দেখা যাবে শ্রেয়াস তালপাড়ে, অনুপম খের এবং মিলিন্দ সোমানকে। কঙ্গনাকে শেষ দেখা গিয়েছিল ‘তেজস’ ছবিতে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.