The Family Man Season 3: অবশেষে দ্য ফ্যামিলি ম্যান ৩ শুটিং শুরু হয়েছে! বর্তমানে কোথায় হচ্ছে সিরিজটির শুটিং, জেনে নিন বিস্তারিত

The Family Man Season 3
The Family Man Season 3

The Family Man Season 3: দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩-এর শুটিং নিয়ে আইজি স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন, দেখুন

হাইলাইটস:

  • দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩-এর শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে
  • আইজি একটি ক্যাপশন সহ ভিডিও শেয়ার করেছেন
  • এবং জয়দীপ আহলাওয়াত কি দ্য ফ্যামিলি ম্যান ৩ এ যোগ দিচ্ছেন?
  • ফ্যামিলি ম্যান সিজন ৩ এর মুক্তির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে

The Family Man Season 3: মনোজ বাজপেয়ী অভিনীত বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজগুলির একটি, দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩-এর শুটিং এই বছরের মে মাসে শুরু হয়েছিল৷ সিরিজটির শুটিং এখন নাগাল্যান্ডে হচ্ছে। জনপ্রিয় স্পাই অ্যাকশন থ্রিলার সিরিজের কাস্ট- যার মধ্যে শারিব হাশমি, দালিপ তাহিল, এবং শ্রেয়া ধনোয়ানথারি রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

শ্যুটিংয়ের একটি পার্ট ভাগাভাগি করে শরীব বাজপেয়ীকে তার ‘এক নম্বর ব্যক্তি’ হিসেবে উল্লেখ করেছেন। তিনি তার আইজি স্টোরিতে একটি ক্যাপশন সহ একটি ভিডিও শেয়ার করেছেন, “শুটিং চালু হ্যায়।”

We’re now on Telegram- Click to join

জয়দীপ আহলাওয়াত কি দ্য ফ্যামিলি ম্যান ৩ এ যোগ দিচ্ছেন?

বলিউড হাঙ্গামার মতে, জয়দীপ আহলাওয়াত দ্য ফ্যামিলি ম্যান সিজন ৩-এর কাস্টে যোগ দিয়েছেন। একটি সূত্র প্রকাশনাকে জানিয়েছে, “জয়দীপ আহলাওয়াত দ্য ফ্যামিলি ম্যান ৩-এর তারকা কাস্টে যোগ দিয়েছেন এবং উত্তর-পূর্ব রাজ্য নাগাল্যান্ডের শিডিউলে যোগ দিয়েছেন। নির্মাতারা তার চরিত্রটি কঠোরভাবে আড়ালে রেখেছেন। তাই এই সিরিজে তিনি কী ভূমিকা পালন করবেন সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।”

জয়দীপ আহলাওয়াত গত ৪ বছরে গণনা করার মতো শক্তি হয়ে উঠেছে, আরও তাই প্রশংসিত শো পাতাল লোকের মাধ্যমে। অ্যান অ্যাকশন হিরো (২০২২), জানে জান (২০২৩), মহারাজ (২০২৪) ইত্যাদিতে তার উপস্থিতি তার জনপ্রিয়তা আরও বাড়িয়েছে। সুতরাং, কেউ আশা করতে পারেন যে তৃতীয় সিজনে তার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। তার কাস্টিং শোটির জন্য উত্তেজনাকে আরও বাড়িয়ে তোলে, “সূত্রটি আরও যোগ করেছে।

দ্য ফ্যামিলি ম্যান ৩ x ফারজি ২?

অভিনেতা ভুবন অরোরা দ্য ফ্যামিলি মে সিজন ৩ এবং ফারজি ২-এর মধ্যে অপ্রত্যাশিত ক্রসওভার প্রায় নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, “দ্য ফ্যামিলি ম্যান ৩ প্রায় শেষ, এবং রাজ এবং ডিকে শীঘ্রই রক্ত ​​ব্রহ্মান্ডে যাবেন। ফারজিতে, আমরা (অভিনেতা) বিজয় সেতুপতি স্যারের সাথে একটি ক্রসওভারের সামান্য টিজ দেখিয়েছিলাম যেখানে তিনি তিওয়ারির অফিসে যান। সুতরাং, দ্য ফ্যামিলি ম্যান ৩-এও এক ধরণের লিঙ্ক হতে চলেছে। এটা কি হতে যাচ্ছে, আমি এই মুহূর্তে আলোচনা করার স্বাধীনতায় নই, কিন্তু মানুষ ক্রসওভারের জন্য খুব উত্তেজিত হবে। আমি চাই দর্শকরা সেটা উপভোগ করুক।”

Read Moreফাঁস হল খতরন কে খিলাড়ি ১৪ বিজয়ীর নাম, কে পেল সিজন ১৪- এর ট্রফি

তিনি আরও যোগ করেছেন, “সবাই এখন ব্যস্ত আমি, রাজ এবং ডিকে এবং শহীদ সবাই আমাদের ব্যক্তিগত প্রকল্প নিয়ে ব্যস্ত, তবে এটি অবশ্যই তৈরি হবে। আমরা আগামী বছর শুটিং শুরু করার লক্ষ্য নিয়েছি। এটি সবচেয়ে বেশি দেখা ভারতীয় ওটিটি শোগুলির মধ্যে একটি, এবং আমাদের এটি আবার না করার কোন কারণ নেই। কিন্তু তারা যেমন বলে, ভালো জিনিসগুলো সময় নেয়।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.