Malabodal: নতুন সিরিয়ালের আগমনে মাথায় হাত দর্শকদের! সামনে এলো ‘মালাবদল’ ধারাবাহিকের সম্প্রচারের সময়, ক্ষতি হল কোন ধারাবাহিকের? জেনে নিন

Malabodal: আসছে নতুন ধারাবাহিক মালাবদল, কোন সময়ে দেখা যাবে জি বাংলার পর্দায়? জানুন

হাইলাইটস:

  • টেলিভিশনের পর্দায় আসছে একাধিক নতুন সিরিয়াল
  • আর তাই পুরানো সিরিয়ালগুলির ক্ষেত্রে পাল্টে যাচ্ছে সময়
  • এক্ষেত্রে ‘মালাবদল’ ধারাবাহিকটি কখন সম্প্রচারিত হবে তা জেনে নিন

Malabodal: জি বাংলায় ধারাবাহিকগুলি কিছুদিন চলার পরই শেষ হয়ে যাচ্ছে এবং পর্দায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। আর এই টেলিভিশনের পর্দায় এই সমস্ত সিরিয়ালকে জায়গা দিতে একাধিক জনপ্রিয় সিরিয়ালের ক্ষেত্রে পাল্টে যাচ্ছে সম্প্রচারের সময়। যা দেখে কার্যত মাথা গরম দর্শকদের। কিছুতেই যেন সময় মেলাতে পারছেনা জি বাংলার পর্দায় সম্প্রচারিত বাংলা সিরিয়ালগুলি।

We’re now on Telegram- Click to join

মালাবদল ধারাবাহিক 

জানা গিয়েছে, পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এই নতুন ধারাবাহিকটি পরিচালনা করছেন। অভিনেত্রী ঋতু পাইন ধারাবাহিকে ‘ঘটক দিদি’ দিতিপ্রিয়ার চরিত্রে অভিনয় করছেন। নিজে অবিবাহিত হলেও তাঁর পেশা ঘটকালি করা। অন্যদিকে, ‘খেলনাবাড়ি’ খ্যাত বিশ্বজিৎ ঘোষ ডিভোর্স লইয়ার কাব্যর চরিত্রে অভিনয় করছেন।

We’re now on WhatsApp- Click to join

মালাবদল ধারাবাহিকটির স্লট 

কিছুদিন আগেই দেখা গিয়েছিল ‘মিঠিঝোরা’ ধারাবাহিককে রাত ৯:০০টার স্লট থেকে সরিয়ে রাত ১০:০০টায় পাঠানো হয়েছিল। একাধিক নিত্য নতুন ধারাবাহিক শুরু হওয়ায় এই সিরিয়ালের সম্প্রচারের সময় এগিয়ে ৯:৪৫-এ করা হয়।

কিন্তু আবার জানা যায় যে নতুন ধারাবাহিক ‘মালাবদল’-এর প্রোমো আসতেই এই সিরিয়ালটিকে স্টার জলসার প্রতিপক্ষ পুরনো ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র বিপরীতে রাত ৯:৩০-এর স্লটে দেওয়া হবে। কিন্তু তা একেবারেই হলো না। এখন জানা যাচ্ছে যে, আগামী ৮ই জুলাই থেকে ‘মিঠিঝোরা’ ধারাবাহিকটি ৯:৩০-এ হবে এবং এই মালাবদল ধারাবাহিকটির সম্প্রচার শুরু হবে রাত ১০:১৫-এর স্লটে এবং যা শেষ হবে রাত ১১:০০ টায়।

Read More- ২০০ পর্ব পেরোনোর পর হঠাৎই শেষের পথে ‘বাদল শেষের পাখি’

এ বিষয়ে দর্শকদের মন্তব্য

সম্প্রচারের সময়গুলি জানতে পেরে মাথায় হাত দর্শকদের। এই প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক কমেন্ট করেছেন যে, ‘জি কাকুকে ডাক্তার দেখানো উচিত। কেননা স্লট লিডার ‘মিঠিঝোরা’ সিরিয়ালকে তার স্লট থেকে সরিয়ে দিয়ে ঠিক করেননি তাঁরা।

আরেকজন লিখেছেন, ‘দরকার হলে ‘মালাবদল’ সিরিয়ালটিকে রাত ৯.৩০-এ সম্প্রচার করলে ভালো হয় এবং ‘মিঠিঝোরা’ সিরিয়ালটিকে রাত ১০.১৫ থেকে সম্প্রচার করলে খুব ভালো হয়’।

অপর আরেকজন লিখেছে, ‘কীসব উলটো-পালটা সময়। তার মানে নতুন সিরিয়াল এলে ‘মিঠিঝোরা’-কে আবার ৯:৩০টায়, নতুন সিরিয়াল ১০টায় আর ‘মালাবদল’ সাড়ে ১০টায় রাখবে?’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.