Bollywood News: সুধাংশু পান্ডে প্রযোজক রাজন শাহির সঙ্গে তার কথিত বিবাদের বিষয়ে মুখ খুলেছেন, দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: অভিনেতা একটি ইনস্টাগ্রাম লাইভ পরিচালনা করার সময় শো থেকে প্রস্থান করার কথাটি জানিয়েছেন

হাইলাইটস:

  • অভিনেতা জনপ্রিয় শো অনুপমা থেকে প্রস্থান করার কথা ঘোষণা করেছেন
  • শোটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রূপালী গাঙ্গুলী এবং গৌরব খান্না
  • শোটি ছেড়ে দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় শাহীকেও আনফলো করেছেন তিনি

Bollywood News: সুধাংশু পান্ডে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লাইভ সেশন চলাকালীন জনপ্রিয় শো অনুপমা থেকে প্রস্থান করার কথা ঘোষণা করেছেন। এই অভিনেতা শোয়ের প্রযোজক রাজন শাহীর সাথে তার বিবাদের বিষয়ে শিরোনাম হয়েছেন। সিরিয়াল ছেড়ে দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় শাহীকে আনফলোও করেছেন তিনি। প্রযোজকের সাথে তার বিবাদের সমস্ত গুঞ্জনের মধ্যে, সুধাংশু রাজনকে তার ভাই বলে ডাকেন। তিনি আরও জোর দিয়েছিলেন যে তাদের একটি পুরানো বন্ধুত্ব রয়েছে এবং তাদের দীর্ঘ সম্পর্কের কথা তুলে ধরেছেন। শুধু তাই নয় অভিনেতা আরও উল্লেখ করেছেন যে সিরিয়াল ছেড়ে দেওয়ার পরেও তার দিক থেকে রাজনের সাথে সমীকরণ একই ছিল।

We’re now on WhatsApp- Click to join

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, সুধাংশু বলেছিলেন, “রাজন একজন পুরানো বন্ধু এবং আমাদের সম্পর্ক সবসময় দুই ভাইয়ের মতো ছিল। প্রযোজক হওয়ার অনেক আগে তিনি যখন পরিচালক হিসেবে শুরু করেছিলেন তখন আমরা একসঙ্গে কাজ করেছি। আমার দিক থেকে, আমাদের সমীকরণে কিছুই পরিবর্তন হয়নি। যাইহোক, প্রত্যেকে কীভাবে অন্য ব্যক্তির সাথে থাকতে পছন্দ করে সে সম্পর্কে তাদের নিজস্ব সিদ্ধান্ত নেয়। কারো প্রতি আমার কোনো কঠিন অনুভূতি নেই।”

তিনি তার প্রস্থানের পিছনে কারণ ভাগ করে নিতে অস্বীকার করেছিলেন, সুধাংশু যোগ করেছেন “যখনই এরকম কিছু ঘটে, তখনই গল্পগুলি অনিবার্যভাবে এটিকে ঘিরে তৈরি হতে শুরু করে। আমি সবসময় সততা এবং মর্যাদার সাথে নিজেকে পরিচালনা করেছি। আমি বিশ্বাস করি প্রত্যেকেরই তাদের দৃষ্টিভঙ্গি রয়েছে, যা দ্বন্দ্বের দিকে নিয়ে যেতে পারে এবং আমি এটি এড়াতে পছন্দ করি।”

We’re now on Telegram- Click to join

যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি অনুপমার কাছে ফিরে যেতে চান, অভিনেতা বলেছিলেন, “আমি মনে করি না যে এটি ঘটবে। আপনি যখন এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন, তখন পিছনে ফিরে তাকালে আপনি হোঁচট খেতে পারেন। আমি বরং সামনে এগিয়ে যেতে চাই। একবার আমি বলি যে আমি এগিয়ে গেছি, আমি এটা বলতে চাচ্ছি।”

Read More- অভিনেত্রী নিধি শাহ সম্প্রতি সুধাংশু পান্ডে-র শো থেকে বনরাজ শাহের প্রস্থান সম্পর্কেও মুখ খুলেছেন

অনুপমা প্রধান চরিত্রে অভিনয় করেছেন রূপালী গাঙ্গুলী, গৌরব খান্না, মাদালসা শর্মা এবং নিধি শাহ। ২০২০ সাল থেকে স্টার প্লাসে শোটি প্রিমিয়ার হচ্ছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.