Television Gossip: ফের ঝড় উঠবে সিনেমাহলে! ‘রঘু ডাকাত’ রূপে নজর কেড়েছেন দেব, শুটিং নিয়ে বিস্ফোরক ফাঁস

Television Gossip
Television Gossip

Television Gossip: চার বছর পেরিয়ে প্রকাশ্যে এল সুখবর! কবে থেকে শুরু হচ্ছে ছবির শুটিং?

হাইলাইটস:

  • আসছে দেবের নতুন মুভি ‘রঘু ডাকাত’
  • প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টারের ঝলক
  • জল্পনার রেশ কাটিয়ে ছবির শুটিং নিয়ে বড় তথ্য ফাঁস

Television Gossip: নিজের অভিনয় নিয়ে অভিনেতা হিসেবে নিজেকে পরীক্ষা নিরীক্ষা করতে বেশ ভালোবাসেন দেব। আগের মতো তাঁকে বাণিজ্যিক ছবিতে দেখা যায় না। বরং এখন চিত্রনাট্য নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশি পছন্দ করেন দেব। আর এই এক্সপেরিমেন্টেরই অন্যতম অংশ হল ‘রঘু ডাকাত’। চার বছর আগেই ঘোষণা করা হয়েছিল এই ছবির কথা। কিন্তু এখনও পর্যন্ত ছবির শুটিং শুরু হয়নি।

We’re now on WhatsApp- Click to join

চার বছর পেরিয়ে এখন নতুন তথ্য

অনেক কারণে এই ছবির শুটিং পিছিয়েছে। কখনো চিত্রনাট্য, কখনো আবার বাজেট, বাধা হয়ে দাঁড়িয়েছে। অবশেষে প্রকাশ্যে এল সুখবর। জানা গিয়েছে, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় এই ছবির চিত্রনাট্য লেখার কাজ ইতিমধ্যেই শেষ করেছেন। এবং শুটিং এর লোকেশন ঠিক করার কাজও শুরু হয়ে গিয়েছে।

এ রাজ্যের বেশ কিছু জায়গাতেই এই ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। এ রাজ্যের পাশাপাশি মহারাষ্ট্রেরও কিছু অঞ্চলে শুটিং হওয়ার কথা রয়েছে। দেবের সঙ্গে ছবির শুটিং এর তারিখ নিয়ে কথাও হয়ে গিয়েছে পরিচালকের।

We’re now on Telegram- Click to join

তবে কবে থেকে শুরু শুটিং?

রিপোর্ট অনুযায়ী, আগামী ডিসেম্বরেই ‘রঘু ডাকাত’-এর শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। এবং ডিসেম্বরেই দেবের নতুন ছবি ‘খাদান’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। ফলত ওই সময়ে নিজের ছবির প্রচার নিয়ে ব্যস্ত থাকবেন দেব। জানা যাচ্ছে, দেব যাতে নির্বিঘ্নে ‘খাদান’ এর প্রচার করতে পারেন তার জন্য প্রথমে তাঁকে ছাড়াই ‘রঘু ডাকাত’ এর শুটিং শুরু করবেন পরিচালক। এবং ‘খাদান’ এর প্রচার শেষে শুটে যোগ দেবেন দেব।

Read More- ‘খাদান’-এর টিজারেই ঝড় তুললেন অভিনেতা দেব! কপালে তিলক আর খোল বাজিয়ে নতুন রূপে হাজির যীশু

২০২১-এ এসভিএফ প্রযোজনা সংস্থার তরফে ‘রঘু ডাকাত’ এর প্রথম পোস্টারের এক ঝলক প্রকাশ করা হয়েছিল। রঘু ডাকাত-এর রূপে আংশিক ভাবে দেবের প্রথম লুকও দেখা গিয়েছিল। পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় আগেই বলেছিলেন, যে রঘু ডাকাত একটি ‘মাস’ ছবি। তাই ছবির প্রস্তুতিতে এত সময় নিয়েছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.