Singham Again VS Bhool Bhulaiyaa 3: দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে ‘সিংহম এগেইন’ এবং ‘ভুল ভুলাইয়া ৩’, বক্স অফিসের রাজা কে হবে?

Singham Again VS Bhool Bhulaiyaa 3
Singham Again VS Bhool Bhulaiyaa 3

Singham Again VS Bhool Bhulaiyaa 3: চলতি বছরের দিওয়ালিতে দুটি বিগ বাজেটের ছবির মধ্যে দারুণ সংঘর্ষ হতে চলেছে

 

হাইলাইটস:

  • এবারের দিওয়ালিতে একসঙ্গে দুটি বিগ বাজেটের ছবি রিলিজ হতে চলেছে
  • অজয় ​​দেবগনের ‘সিংহম এগেইন’ এবং কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ৩’, কে কাকে ছাপিয়ে যাবে?
  • আগের ছবিগুলিই বা বক্স অফিসে কেমন সাফল্য এনেছিল?

Singham Again VS Bhool Bhulaiyaa 3: হিন্দি ছবিতে সংঘর্ষের সিকোয়েন্স বেশ পুরনো। বিশেষ করে ছবি নির্মাতারা উৎসবের দিনগুলিতে ছবি রিলিজ করতে পছন্দ করেন, কারণ এই সময়ে লোকেরা বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে সিনেমাহলে এসে সিনেমা দেখেন। চলতি বছরের দিওয়ালিতে দুটি বিগ বাজেটের বলিউড ছবির সংঘর্ষ হতে চলেছে, যেগুলি হল অজয় ​​দেবগনের ‘সিংহম এগেইন’ এবং কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ৩’।

‘সিংহাম এগেইন’ এবং ‘ভুল ভুলাইয়া ৩’ উভয় ছবি সম্পর্কেই সোশ্যাল মিডিয়ায় অনেক গুঞ্জন রয়েছে এবং ভক্তরা উভয়ের জন্যই উচ্ছ্বসিত। এমন পরিস্থিতিতে, অজয় ​​দেবগন এবং কার্তিক আরিয়ানের ছবির মধ্যে কে কাকে ছাড়িয়ে যেতে পারে একনজরে দেখে নেওয়া যাক –

‘সিংহম এগেইন’ এবং ‘ভুল ভুলাইয়া ৩’-এর মুক্তির তারিখ

রোহিত শেট্টি পরিচালিত ‘সিংহম এগেইন’ ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন অজয় ​​দেবগন। এছাড়াও ছবিতে থাকবেন দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর খান, টাইগার শ্রফ, রণবীর সিং এবং অক্ষয় কুমার। অন্যদিকে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির কথা যদি বলি, এটি পরিচালনা করেছেন আনিস বাজমী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ান, তৃপ্তি দিমরি, বিদ্যা বালান এবং রাজপাল যাদবকে।

We’re now on WhatsApp – Click to join

১লা নভেম্বর চলতি বছরের দিওয়ালির দিনেই মুক্তি পেতে চলেছে বিগ বাজেটের এই দুই ছবি। এর মানে হল এই দিওয়ালিতে দুর্দান্ত সংঘর্ষ হতে চলেছে বক্স অফিসে। যদিও তাদের আগের দুটি ছবিই বক্স অফিসে দুর্দান্ত কালেকশন করেছিল, এবার দেখার পালা কে কাকে টপকাবে।

সিংহাম রিটার্নস’ মুক্তির তারিখ

‘সিংহাম রিটার্নস’ ছবিটি ২০১৪ সালের ১৫ই অগাস্ট মুক্তি পেয়েছিল। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অজয় ​​দেবগন ও কারিনা কাপুর খানকে। ছবিটির বাজেট ছিল প্রায় ১০৫ কোটি। তবে বক্স অফিসে ২২৬.৫৬ কোটি টাকা সংগ্রহ করে ছবিটি সুপারহিট হয়েছিল।

We’re now on Telegram – Click to join

‘ভুল ভুলাইয়া ২’ মুক্তির তারিখ

‘ভুল ভুলাইয়া ২’ ছবিটি ২০২২ সালের ২০ই মে মুক্তি পায়। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ান, কিয়ারা আডভানি, টাবু এবং রাজপাল যাদবকে। এই ছবির বাজেট ছিল ৮০ কোটি টাকা যেখানে ছবিটি বক্স অফিসে প্রায় ২৬৫.৫ কোটি টাকা আয় করে সুপারহিট হয়েছিল।

Read more:- CTRL থেকে শুরু করে The Buckingham Murders, অক্টোবরে এই ছবি-ওয়েব সিরিজগুলি OTT প্লাটফর্মে মুক্তি পাবে

‘ভুল ভুলাইয়া ৩’ এবং ‘সিংহম এগেইন’-এর মধ্যে বক্স অফিসের রাজা কে হবে?

অজয় দেবগনের ছবি ‘সিংহাম এগেইন’ এবং কার্তিক আরিয়ানের ছবি ‘ভুল ভুলাইয়া ৩’ উভয়ই আগামী ১লা নভেম্বর চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পেতে পারে। তবে আনুষ্ঠানিক তারিখ এখনও প্রকাশ করা হয়নি। এই দুটি ছবির অতীত রেকর্ডের কথা যদি বলি, দুটি ছবিই নিজ নিজ সময়ে ভালো আয় করেছে। যার ফলে এবারের লড়াইয়ে কে জিতবে তা বলা খুব মুশকিল।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.