Stree 2: হিন্দি সিনেমার হিটের তালিকায় শীর্ষ জায়গা করে নিয়েছে শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২

Stree 2
Stree 2

Stree 2: শ্রদ্ধা কাপুরের স্ত্রী ২ মাত্র ৮ দিনেই হিন্দি সিনেমার শীর্ষ তালিকা ২০তে স্থান দখল করেছে

হাইলাইটস:

  • স্ত্রী ২ সর্বোচ্চ আয়কারী হরর কমেডি ফিল্ম
  • হিন্দি সিনেমার সবচেয়ে হিট তালিকায় ১৯ তম স্থান দখল করেছে

Stree 2: নাগ অশ্বিন পরিচালিত, অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস এবং দীপিকা পাড়ুকোনের নেতৃত্বে কল্কি ২৮৯৮ এডি ২০২৪ সালের প্রথমার্ধে যেমন হিট হয়েছিল তেমনই হিট হয়েছে অমর কাউশিক পরিচালিত শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনীত স্ত্রী ২।

We’re now on Telegram- Click to join

১৪ই আগস্ট ছবিটি ৮.৫ কোটি টাকা আয় করেছে এবং ১৫ই আগস্ট ৫১.৮ কোটি রুপি দিয়ে একটি দুর্দান্ত উদ্বোধনী এবং শুক্রবার ৩১.৪ টাকা এবং শনিবার ৪৩.৮৫ কোটি টাকা নিয়ে এটি অনুসরণ করে। রবিবার ছবিটি ৫৫.৯ কোটি টাকা সংগ্রহের শীর্ষে ছিল, সোমবার, যা রাখী বন্ধন ছিল, ছবিটি ৩৮.১ কোটি টাকা আয় করেছে।

We’re now on WhatsApp- Click to join

প্রযুক্তিগতভাবে এর প্রথম সপ্তাহের দিন, স্ত্রী ২ ২৫.৮ কোটি টাকা আয় করেছে এবং প্রাথমিক অনুমান অনুযায়ী বুধবার ফিল্মটি প্রায় ২০ কোটি টাকা সংগ্রহ করেছে। স্ত্রী ২-এর মোট সংগ্রহ দাঁড়িয়েছে ২৭৫.৩৫ কোটি টাকা।

এর সাথে, স্ত্রী ২ শুধুমাত্র গোলমাল এগেইন এবং ভুল ভুলাইয়া ২ এর মতো মুভিগুলিকে পরাজিত করে সর্বকালের সর্বোচ্চ আয়কারী হরর কমেডি ফিল্ম হয়ে উঠেছে, কিন্তু এখন হিন্দি সিনেমার সবচেয়ে বড় হিটের তালিকায় রয়েছে।

Read More- স্ত্রী ২ বক্স অফিসে দ্বিতীয় দিনে ১০০ কোটি টাকা অতিক্রম করেছে, শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওয়ের জুটি ফের একবার সকলের নজর কেড়েছেন

বুধবারের সংগ্রহের সাথে, ফিল্মটি ধুম ৩ এবং RRR এর মতো চলচ্চিত্রগুলির সংগ্রহকে অতিক্রম করে হিন্দি সিনেমার সবচেয়ে বড় হিটগুলির তালিকায় ১৯ তম স্থান দখল করেছে।

সুলতান, পদ্মাবত, যুদ্ধ, বজরঙ্গি ভাইজান এবং টাইগার জিন্দা হ্যায়ের মতো ৩০০ কোটি টাকা ছাড়িয়ে যাওয়া চলচ্চিত্রগুলির সাথে প্রতিযোগিতা করবে।

স্ত্রী ২-তে পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা, অভিষেক ব্যানার্জি এবং অক্ষয় কুমার, বরুণ ধাওয়ান এবং তামান্না ভাটিয়ার ক্যামিও উপস্থিতি রয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.