Television Gossip: শিবসেনা নেত্রী কৃতিকার সাথে আরমানের যৌন ভিডিওর জন্য ইউটিউবার আরমান মালিকে গ্রেপ্তারের দাবি করেছেন, দেখুন

Television Gossip
Television Gossip

Television Gossip: শিবসেনা নেত্রী মনীষা কায়ান্দে অশ্লীলতা প্রচারের জন্য শোটির নিন্দা করেছেন, মুম্বাই পুলিশের কাছ থেকে ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন

হাইলাইটস:

  • একটি সাম্প্রতিক পর্বের পরে বিতর্ক আরও বেড়ে যায় এবং একটি ভিডিও ভাইরাল হয়
  • ভিডিওটিতে আরমান মালিক এবং তার দ্বিতীয় স্ত্রী কৃতিকার মধ্যে ব্যক্তিগত মুহূর্ত মনোযোগ আকর্ষণ করে
  • শিবসেনা নেত্রী মনীষা কায়ান্দে এটির তীব্র সমালোচনা করেছেন

Television Gossip: বিগ বস ওটিটি ৩ শোটি এখন ক্রমাগত মনোযোগের উৎস হয়ে উঠেছে, শুধুমাত্র নাটকীয় প্লট টুইস্টের জন্যই নয়, প্রতিযোগী আরমান মালিকের সাথে জড়িত বিতর্কের জন্যও শিরোনাম হয়েছে। পায়েল মালিক এবং কৃতিকা মালিকের সাথে তার বিবাহের জন্য পরিচিত, ইউটিউবার শো থেকে তার দ্বিতীয় স্ত্রীর সাথে জড়িত একটি কথিত অন্তরঙ্গ ভিডিওর কারণে সোশ্যাল মিডিয়ায় উল্লেখযোগ্য প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন। যদিও আরমানের প্রথম স্ত্রী পায়েল মালিক জোর দিয়েছিলেন যে ফুটেজটি ম্যানিপুলেট করা হয়েছে, এর সত্যতা খারিজ করে, শিবসেনা সেক্রেটারি এবং মুখপাত্র বিধায়ক ডঃ মনীষা কায়ান্দে এটির তীব্র সমালোচনা করেছেন, শোকে তিনি অশ্লীলতার প্রচার হিসাবে যা দেখেন তার জন্য নিন্দা করেছেন।

We’re now on WhatsApp- Click to join

শুটিং চলছে, এবং যা চিত্রিত করা হচ্ছে তা সম্পূর্ণ অশ্লীলতা,” মনীষা এএনআইকে বলেন, বিশেষভাবে আরমানের অংশগ্রহণের কথা উল্লেখ করে। ডাঃ মনীষা কায়ান্দে শালীনতার সীমা ছাড়িয়ে যাওয়ার জন্য, ফাঁস হওয়া সেক্স ভিডিও হাইলাইট করার জন্য আরমানকে বিলাপ করেছেন।

তিনি প্রকাশ করেছেন, “আমরা মুম্বাই পুলিশকে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছি এবং একটি আনুষ্ঠানিক চিঠি জমা দিয়েছি। রিয়েলিটি শোর ছদ্মবেশে এই অশ্লীলতার প্রকাশ্য প্রদর্শন, এর উপযুক্ততা সম্পর্কে গুরুতর প্রশ্ন উত্থাপন করে। কীভাবে এটি তরুণ মনকে প্রভাবিত করে?” সে প্রশ্ন করেছে।

We’re now on Telegram- Click to join

ডঃ মনীষা কায়ান্দে কেন্দ্রীয় সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রীর কাছে আবেদন করার ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি ওটিটি প্ল্যাটফর্মের তত্ত্বাবধানে নতুন প্রবিধানের জন্য উকিল, জবাবদিহিতার প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন। “আমরা কেন্দ্রের তথ্য ও সম্প্রচার মন্ত্রীর কাছেও যাব এবং আমরা ওটিটি প্ল্যাটফর্মগুলিতে সংসদের এই চলতি অধিবেশনে আইন আনার জন্য তাদের অনুরোধ করব। আমরা তাদের অভিনেত্রীদের এবং সিইওকে গ্রেপ্তার করতে বলেছি। দেখান,” সে বলেছে।

Read More- এবার আরমান মালিক এবং কৃতিকাকে গালি দেওয়ার জন্য রাখি সাওয়ান্তকে কটাক্ষ করলেন পায়েল মালিক, কি বললেন রাখি সাওয়ান্ত-এর উত্তরে?

বিতর্কটি একটি সাম্প্রতিক পর্বের পরে বেড়েছে যেখানে আরমান মালিক এবং তার দ্বিতীয় স্ত্রী কৃতিকার মধ্যে একটি কথিত ব্যক্তিগত মুহূর্ত ভাইরাল মনোযোগ আকর্ষণ করেছে। তার সাম্প্রতিক ইউটিউব ভ্লগগুলির একটিতে, পায়েল এই জুটিকে রক্ষা করেছেন এবং বলেছেন, “যে কেউ ভিডিওটি শেয়ার করেছে এবং দাবি করেছে যে এটি আরমান এবং কৃতিকার, আমি তাদের থামাতে হাত জোড় করে অনুরোধ করবো। ভিডিওটি সম্পাদনা করা হয়েছে। আমি বিগ বসের বাড়িতে থেকেছি এবং আমি বলতে পারি যে ভাইরাল ক্লিপটিতে দেখা যায় এমন কোনও বাতি নেই, যারা বাড়ির ভিতরে থেকেছেন তারা দ্রুত বুঝতে পারবেন যে ক্লিপটি নকল।

আরমান মালিক ২০১১ সালে পায়েল মালিককে বিয়ে করেন এবং একসাথে তারা তাদের প্রথম সন্তান চিরায়ু মালিককে স্বাগত জানায়। ২০১৮ সালে, আরমান আবার বিয়ে করেছিলেন, এবার পায়েলের সবচেয়ে ভালো বন্ধু কৃতিকার সাথে। আরমান এবং কৃতিকা দুজনেই অনিল কাপুরের শো-এর অংশ হয়েছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.