Shama Sikandar: ‘আমি তার স্পর্শে অস্বস্তিকর বোধ করলাম’ হঠাৎই এমন বিস্ফোরক ফাঁস করলেন শামা সিকান্দার

Shama Sikandar
Shama Sikandar

Shama Sikandar নাম না করেই বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী শামা সিকান্দারের

হাইলাইটস:

  • বিজ্ঞাপনের শুটিং চলাকালীন একটি অস্বস্তিকর ঘটনার সাক্ষী হয়েছেন শামা সিকান্দার
  • কোনও নাম না নিয়েই সবটা জানিয়েছেন অভিনেত্রী শামা সিকান্দার
  • ‘এটা আমার জন্য খুবই মর্মান্তিক এবং অদ্ভুত ছিল’ দাবি করলেন শামা সিকান্দার

Shama Sikandar: শামা সিকান্দার, তার টেলিভিশন অনুষ্ঠান ইয়ে মেরি লাইফ হ্যায়-এর জন্য পরিচিত, অন্যদের মধ্যে, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় একটি অস্বস্তিকর ঘটনার কথা বলেছেন। সাম্প্রতিক একটি নতুন সাক্ষাৎকারে, শামা কীভাবে একজন অভিনেতা একটি দৃশ্যের উন্নতি করেছিলেন এবং তার সাথে অনুপযুক্ত ছিলেন সে সম্পর্কে কথা বলেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

‘যখন সে আমাকে আলিঙ্গন করার চেষ্টা করেছিল, আমি অস্বস্তি বোধ করছিলাম’

কীভাবে তিনি তাকে ‘খুব ভুলভাবে জড়িয়ে ধরেছিলেন’ জানতে চাইলে, শামা কোনও নাম না নিয়ে বলেছিলেন, “সুতরাং আমাকে জড়িয়ে ধরা শুরুতে শুটিংয়ের অংশ ছিল না। কিন্তু আমি অনুভব করি যে সে আমাকে কোনো কারণে জড়িয়ে ধরতে চেয়েছিল। আপনি জানেন, কিছু লোকের অনুভূতি আপনি বুঝতে পেরেছেন, তাই যখন তিনি আমার সাথে শুটিং করছিলেন, তখন তিনি উন্নতি করেছিলেন এবং তিনি বলেছিলেন যে তিনি তার স্ত্রীর গয়নাটি দেবেন। তারপর আমি তাকে ঘুরিয়ে আলিঙ্গন করতাম। তাই যখন সে আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করত, তখন আমি অনুভব করি যে আমি এই ধরনের স্পর্শে অস্বস্তিকর ছিলাম। আমি আগে কখনো এটা অনুভব করিনি।”

‘এটা আমার জন্য খুবই মর্মান্তিক এবং অদ্ভুত ছিল’

তিনি আরও বলেছিলেন, “আমি অনেক লোকের সাথে কাজ করেছি, আমার অনেক ছেলে বন্ধু আছে এবং তারা আমাকে সেভাবে অনুভব করেনি। এটা আমার জন্য খুবই মর্মান্তিক এবং অদ্ভুত ছিল। আমি বললাম যে মানুষটা সুপারস্টার ছিল কেন তাকে এমন স্টান্ট করতে হবে? এটি আমার জীবনের একটি খুব মর্মান্তিক ঘটনা ছিল। আমি সেই ব্যক্তির সাথে প্রথমবার দেখা করেছি এবং তার একটি মনোভাব ছিল, তার সম্পর্কে কিছু স্বাভাবিক বলে মনে হয় না। আমি বড় তারকা হয়ে গেলেও জীবনে তার সঙ্গে কাজ করব না।

We’re now on Telegram- Click to join

বলিউডে কাস্টিং কাউচ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, শামা একটি বড় চলচ্চিত্রে কাজ শুরু করা এবং এমনকি শুটিংয়ে থাকা এবং তার মেকআপ করার কথা স্মরণ করেন, যখন তাকে শেষ মুহূর্তে বলা হয়েছিল যে তার শুটিং বাতিল করা হয়েছে। তিনি বলেছিলেন যে তিনি একজন ‘খুব বড় তারকার’ সাথে কাজ করছেন, যিনি শুটিংয়ে আসেননি।

Read More- হটনেস ব্যক্তিত্ব! শামা সিকান্দার সাদা চোলিতে তার প্রচুর ক্লিভেজ দেখান!

যখন তিনি চলে যাচ্ছিলেন, পরিচালক তাকে বলেছিলেন যে তারা তার ভূমিকার জন্য অন্য কাউকে কাস্ট করেছে। তিনি বলেছিলেন যে তিনি ‘ভস্মিত এবং সারারাত কেঁদেছিলেন’। তিনি যোগ করেছেন এই ধরনের ঘটনা, যেখানে অভিনেতাদের ‘রাতারাতি’ প্রকল্প থেকে সরিয়ে দেওয়া হয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে এটি ‘সাধারণ’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.