Bollywood News: শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংকে অভিনন্দন ও আশীর্বাদ করতে হাসপাতালে গিয়েছিলেন, সেই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে

Bollywood News
Bollywood News

Bollywood News: শাহরুখ খান নবজাতককে অভিনন্দন ও আশীর্বাদ করতে দীপিকা পাড়ুকোন-রণবীর সিং-এর সাথে দেখা করেছেন, নেটিজেনরা তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছে

হাইলাইটস:

  • বৃহস্পতিবার গভীর রাতে শাহরুখের গাড়িকে মুম্বাই হাসপাতালে প্রবেশ করতে দেখা গেছে
  • দীপিকা পাড়ুকোন তার নবজাতক কন্যার জন্ম দিয়েছেন
  • এই খবরটি দম্পতি তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যৌথভাবে নিশ্চিত করেছেন

Bollywood News: শাহরুখ খান, ‘বলিউডের বাদশা’ নামেও পরিচিত, বৃহস্পতিবার গভীর রাতে হাসপাতালে দীপিকা পাড়ুকোন তার নবজাতক কন্যার জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় SRK-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। অভিনন্দন জানাতে তিনি মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে দীপিকা পাড়ুকোন-রণবীর সিং-কে দেখতে যান। ৮ই সেপ্টেম্বর দীপিকা একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এবং এই খবরটি দম্পতি তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যৌথভাবে নিশ্চিত করেছেন।

দেখুন ভাইরাল ভিডিওটি:

তাদের কন্যা সন্তানের আগমনের পরে, বেশ কয়েকটি সেলিব্রিটি, জনপ্রিয় ব্যক্তিত্ব এবং ভক্তরা আনন্দের সংবাদটি উদযাপন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া হার্ট ইমোজি সহ “অভিনন্দন” এর সাথে তার আনন্দ ভাগ করে নিয়েছেন।

অনন্যা পান্ডে মন্তব্য করেছেন, “বেবি গার্ল! অভিনন্দন,” যখন সারা আলি খান তার সাথে তার আনন্দ প্রকাশ করেছেন, “রণবীর এবং ডিপি। আপনার বাচ্চা মেয়েকে অভিনন্দন!!! আপনাদের দুজনের জন্যই আনন্দ এবং আনন্দ।” বিপাশা বসু তার আশীর্বাদ দিয়েছিলেন, “দুর্গা দুর্গা..আশীর্বাদ এবং ভালবাসার ছোট্ট বান্ডিলকে অনেক অনেক অভিনন্দন, রণবীর এবং পরিবারকে।”

We’re now on WhatsApp- Click to join

রাজকুমার রাও এবং ক্যাটরিনা কাইফও তাদের উষ্ণ শুভেচ্ছার সাথে উদযাপনে যোগ দিয়েছিলেন, এবং কারিনা কাপুর, বলেছেন, “অভিনন্দন মা এবং বাবা.. সাইফু এবং বেবু থেকে… ঈশ্বর ছোট্ট দেবদূতকে আশীর্বাদ করুন।”

We’re now on Telegram- Click to join

তাদের সন্তানকে স্বাগত জানানোর আগে, দীপিকা এবং রণবীরকে গণেশ চতুর্থী উপলক্ষে ভগবান গণেশের কাছ থেকে আশীর্বাদ পেতে সিদ্ধিবিনায়ক মন্দিরে যেতে দেখা গেছে। এই দম্পতি, যারা এই বছরের ফেব্রুয়ারিতে তাদের গর্ভাবস্থার ঘোষণা করেছিলেন, একটি অত্যাশ্চর্য মাতৃত্বকালীন শ্যুট সহ সামাজিক মিডিয়ার মাধ্যমে ভক্তদের সাথে তাদের আনন্দ ভাগ করে নিচ্ছেন।

Read More- ভক্তরা তাদের প্রিয় দীপিকা পাড়ুকোন-রণবীর সিং কন্যার নাম বেছে নিয়েছেন; দেখুন আপনি কোনটি সুপারিশ করবেন?

অপ্রত্যাশিত জন্য, রণবীর-দীপিকা দীর্ঘ ছয় বছর ডেট করার পর ইতালির লেক কোমোতে ১৪ই নভেম্বর, ২০১৮ তারিখে গাঁটছড়া বাঁধেন। তারা প্রথমে সঞ্জয় লীলা বনসালির রোমান্টিক ড্রামা ফিল্ম গোলিয়ঁ কি রাসলীলা রাম-লীলার সেটে দেখা করেছিলেন এবং পরে বাজিরাও মাস্তানি এবং পদ্মাবতে অভিনয় করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.