Sara-Ananya: আদিত্যকে নিয়ে কোনও রাগারাগি নেই, অনন্ত-রাধিকার গায়ে হলুদে একফ্রেমে সারা-অন্যান্য

Sara-Ananya: আদিত্য-সারার সম্পর্কের গুঞ্জন উঠলেও অনন্যার সঙ্গে বন্ধুত্ব অটুট রয়েছে সইফ-কন্যার

 

হাইলাইটস:

  • গত মার্চ মাসেই বিচ্ছেদ হয়েছে আদিত্য-অন্যান্য
  • তাঁদের বিচ্ছেদের কারণ হিসাবে একসময় উঠে আসে সারার নাম
  • এদিকে সারা-আদিত্যর আশিকী চর্চা প্রভাব পড়েনি অনন্যা-সারার বন্ধুত্বে

Sara-Ananya: আম্বানি পরিবারের অনুষ্ঠান বলে কথা, আর গোটা বলিউড এক ছাদের তলায় থাকবে না, তা আবার হয় নাকি! আগামী ১২ই জুলাই মুম্বাইয়ে বসতে চলেছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের আসর। যার ফলে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে প্রাক বিবাহ আচার-অনুষ্ঠানও।

We’re now on WhatsApp – Click to join

সোমবার ছিল অনন্ত-রাধিকার গায়ে হলুদের অনুষ্ঠান (Anant-Radhika Haldi)। এই অনুষ্ঠানে একফ্রেমে পাওয়া গেল বলি সুন্দরী সারা আলি খান এবং অনন্যা পাণ্ডেকে। পাপারাৎজিদের ক্যামেরার সামনে একসঙ্গে পোজও দিলেন তাঁরা। তাঁদের ওই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গত মার্চ মাসে জামনগরে অনন্ত-রাধিকার প্রথম প্রাক-বিয়ের অনুষ্ঠানে আদিত্য রয় কাপুরের সঙ্গেই দেখা মিলেছিল অনন্যার। এর ঠিক সপ্তাহখানেকের মধ্যেই শোনা যায়, ব্রেকআপ হয়েছে তাঁদের। আর এরপরই সারা আলি খানের সঙ্গে আদিত্যর ঘনিষ্ঠতার চর্চা শুরু হয় সর্বত্র।

We’re now on Telegram – Click to join

সারার সঙ্গে আদিত্য এই ‘আশিকী’ চর্চার নেপথ্যে রয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি। যেখানে সইফ-কন্যার সঙ্গে একটি পার্টিতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় আদিত্য রয় কাপুরকে। এরপরই বি-টাউনে জোর গুঞ্জন শুরু হয়, পরিচালক অনুরাগ বসুর আগামী ছবি ‘মেট্রো ইন দিনো’-তে জুটি বাঁধতে চলেছে আদিত্য ও সারা। আর তাঁদের এই ঘনিষ্ঠতার জন্যই নাকি মন ভেঙেছে অনন্যার।

গত মার্চ মাসেই দীর্ঘ দু-বছরের সম্পর্কে ইতি টেনেছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি আদিত্য-অনন্যা। দু’জনের মধ্যে সব ভালোই চলছিল। কিন্তু হঠাৎই কেন বিচ্ছেদ হয়, সেই কারণ অবশ্য প্রকাশ্যে আসেনি। তবে ঘনিষ্ট সূত্রে জানা গেছে, মতানৈক্যের জেরেই আলাদা পথ বেছে নিয়েছেন দুজনে, তবে তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনও বজায় আছে।

অনন্ত-রাধিকার গায়ে হলুদের অনুষ্ঠানে মাল্টি কালার লেহেঙ্গায় ঝলমলে সারা। লেহেঙ্গার সঙ্গে মানানসই ডিপ নেক ব্লাউজে দেশি লুক ক্রিয়েট করেও যে সেক্সি অবতার মেলে তা প্রমান করে দিলেন সইফ-কন্যা। অন্যদিকে পিচ রঙা সালোয়ার স্যুটে ধরা দিলেন অনন্যা।

Read more:- সম্পর্ক ভেঙেছে আদিত্য-অনন্যার! ২ বছরের মধুর সম্পর্কে কাঁটা কি প্রাক্তন?

অনন্ত-রাধিকার বিয়ে ঘিরে গোটা মুম্বাই জুড়ে সাজোসাজো রব। তাঁদের সঙ্গীত অনুষ্ঠানে ৮৩ কোটি টাকা নিয়ে পারফর্ম করেন জাস্টিন বিবার। এর আগে প্রাক-বিবাহ অনুষ্ঠানে রিহানা এবং কেটি পেরিও পারফর্ম করেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.