Salman Khan: ভুয়ো কনসার্টের খবর ছড়িয়ে পড়তেই আসরে সলমন খান, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবটা জানালেন তিনি

Salman Khan
Salman Khan

Salman Khan: সলমন খানের ভুয়ো কনসার্টের খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়

 

হাইলাইটস:

  • সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল সলমন খানের কনসার্টের খবর
  • তবে সবটাই ভুয়ো বলে সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল নোটিশ পোস্ট করলেন ভাইজান
  • আর কী জানালেন তিনি?

Salman Khan: সোমবার বলিউড ভাইজান সলমন খান তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন। সম্প্রতি নেটমাধ্যমে একটি খবর ছড়িয়ে পড়েছিল যে, মার্কিন মুলুকে সলমন খানের একটি জমকালো কনসার্ট হতে চলেছে। এ নিয়ে বিভিন্ন খবর ছড়িয়ে পড়তেই সত্যতা জানিয়েছেন স্বয়ং ভাইজান।

We’re now on WhatsApp – Click to join

এই কনসার্টকে মিথ্যা খবর বলে উল্লেখ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন সলমান খন। সলমন এই বক্তব্যে সবকিছু পরিষ্কার করে দিয়েছেন। সেই বিবৃতিতে কী কী বিষয় স্পষ্ট করা হয়েছে, আসুন জেনে নেওয়া যাক –

আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করলেন সলমন খান

অফিসিয়াল নোটিশ জারি করেছেন সালমান খান। তিনি এর ক্যাপশনে ‘অফিসিয়াল নোটিশ’ও লিখেছেন। বিবৃতিতে বলা হয়েছে, ‘এটি জানানো হচ্ছে যে সলমন খান বা তাঁর কোনও সংস্থাই ২০২৪ সালের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে কোনও কনসার্টের আয়োজন করছে না।’

We’re now on Telegram – Click to join

বিবৃতিতে আরও জানানো হয়েছে, ‘কেউ যদি এই দাবি করে থাকে তাহলে তা সম্পূর্ণ মিথ্যা। কোনো ইমেল, বার্তা বা বিজ্ঞাপন প্রচার বিশ্বাস করবেন না দয়া করে। সলমন খানের নামে কেউ প্রতারণা করতে গিয়ে ধরা পড়লে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। যারা সলমন খানের নামে প্রতারণা করছে তাদের জন্য এই বক্তব্য।

Read more:- ৪০০ বছরের পুরোনো মন্দিরে গোপনে গাঁটছড়া বাঁধলেন অদিতি-সিদ্ধার্থ, প্রকাশ্যে এল তাঁদের বিয়ের ছবি

সলমন খানের আসন্ন সিনেমা 

সলমন খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘টাইগার ৩’, যা বক্স অফিসে সুপারহিট হয়েছিল। সলমনের আসন্ন ছবির নাম ‘সিকান্দার’ যেটি ২০২৫ সালের ইদে মুক্তি পাবে। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় নির্মিত হচ্ছে এই ছবিটি, আর ছবিটি পরিচালনা করছেন এ আর মুরুগাদোস। ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করবেন রশ্মিকা মান্দান্না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.