Bengali Tv Serial: টিআরপি কমতেই শুরু গুঞ্জন! খুব শীগ্রই শেষ হচ্ছে স্টার জলসার এই ধারাবাহিকটি, চিন্তিত দর্শকপাড়া!

Bengali Tv Serial
Bengali Tv Serial

Bengali Tv Serial: টিআরপি কম থাকার কারণেই কী শেষের পথে স্টার জলসার আরও এক জনপ্রিয় মেগা? জেনে নিন বিস্তারিত

হাইলাইটস:

  • স্টার জলসার পর্দায় এক নতুন ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে
  • এরই মধ্যে দর্শকমহলে শুরু হয়ে গিয়েছে বিভিন্ন রকমের জল্পনা-কল্পনা
  • তাঁরই মাঝে এলো এক জনপ্রিয় সিরিয়ালের বন্ধের খবর

Bengali Tv Serial: স্টার জলসায় খুব শীঘ্রই আসতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতা’। প্রথম প্রোমো প্রকাশ্যে আসতেই কোন সিরিয়ালের ওপর চাপ বাড়বে তা নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু দর্শকমহলে। অবশেষে জানা গেল সেই বিশেষ খবর। কম টিআরপি থাকার কারণেই শেষ হতে চলেছে জলসার এক জনপ্রিয় মেগা সিরিয়াল।

We’re now on WhatsApp- Click to join

তবে কোন সিরিয়াল শেষের পথে?

ভৌতিক কাহিনী দিয়ে শুরু হয়েছিল ‘তুমি আশেপাশে থাকলে’ এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের সদ্য প্রধান নায়িকার মুখও বদল হয়েছে৷ অঙ্গনা রায়ের পরিবর্তে নতুন পার্বতী হয়েছেন রুকমা রায়। এই নায়িকা বদলের ঠিক কয়েক সপ্তাহের মধ্যেই সামনে এল এই ধারাবাহিকের শেষের গুঞ্জন। ইতিমধ্যে অন্তিম সম্প্রচারের দিনক্ষণগুলিও প্রকাশ্যে এসে গিয়েছে।

এ বিষয়ে অভিনেতা রোহন ভট্টাচার্য কী বলেছেন?

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে ‘তুমি আশেপাশে থাকলে’র প্রধান নায়ক অভিনেতা রোহন ভট্টাচার্য বলেছেন, ‘একটা সময় এলে তো সবকিছুই শেষ হয়ে গিয়ে থাকে। সেই নিয়মেই এটিও শেষ হচ্ছে। ফের আবার নতুন কিছু করব’। বিদায়বেলায় এসে সহকর্মীদের প্রশংসায় ভরিয়ে দেন অভিনেতা রোহন ভট্টাচার্য। অভিনেতা আরও বলেন, ‘অঙ্গনা, গোপালদা, পুষ্পিতাদি, রুকমা এবং আমাদের ক্রিয়েটিভ হেড অদিতিদি, সবার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক’।

We’re now on Telegram- Click to join

তাহলে কী শেষ অবধি এই সিরিয়ালটি বন্ধের সিদ্ধান্তই সঠিক?

জানা গিয়েছে, আগামী ২০শে বা ২১শে জুলাই ধারাবাহিকের শ্যুটিং শেষ করবেন রোহন এবং রুকমা। খবর সূত্রে, জুলাই মাসের শেষ দিন অর্থাৎ ৩১শে জুলাই এই সিরিয়ালের অন্তিম সম্প্রচার করা হবে। ভৌতিক কাহিনীকে নির্ভর করে এই মেগা প্রাইম টাইমে শুরু হলেও অল্পকিছু সময়ের মধ্যেই টিআরপি কমতে শুরু করে। শেষে স্লট বদল করে বিকেল ৫:৩০টায় আনা হয়। এখানেও চমক দেখাতে ব্যর্থ হয় এই ধারাবাহিকটি। শেষ অবধি এই সিরিয়ালটি বন্ধের সিদ্ধান্ত নেওয়া হল।

Read More- টিআরপি কমতেই শুরু হল গুঞ্জন! তবে কী এবার শেষের পথে ‘জগদ্ধাত্রী’? এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী অঙ্কিতা নিজেই

এদিকে প্রোমো প্রকাশ্যে আসার পর শোনা যাচ্ছে যে, আগস্ট মাস থেকে ‘তেঁতুলপাতা’ ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতব্রতা দে অভিনীত এই মেগাটি সন্ধ্যা ৭:০০টা বা ৭:৩০টার স্লটে দেওয়া হবে বলে জানা গিয়েছে। এক্ষেত্রে আরও একটি সিরিয়ালের স্লট বদল বা সম্প্রচার শেষ হতে পারে বলে মনে করা হচ্ছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.