Romantic Comedy Movies On OTT: উইকেন্ডকে স্পেশাল করে তুলতে আপনার সঙ্গীর সাথে অ্যামাজন প্রাইমে এই রোম্যান্টিক-কমেডি মুভিগুলি দেখতে পারেন

Romantic Comedy Movies On OTT
Romantic Comedy Movies On OTT

Romantic Comedy Movies On OTT: প্রতিটি কাপলই রোম্যান্টিক-কমেডি মুভি দেখতে পছন্দ করেন

 

হাইলাইটস:

  • রোম্যান্টিক-কমেডি মুভি দেখতে পছন্দ করেন কমবেশি সকলেই
  • উইকেন্ডে বাড়িতেই কী মুভি ডেটের পরিকল্পনা আছে?
  • তবে আপনার সঙ্গীর সাথে দেখতে পারেন এই রোম্যান্টিক-কমেডি মুভিগুলি

Romantic Comedy Movies On OTT: রোম্যান্টিক ছবি সবসময়ই বলিউডের মূল অস্ত্র। বলিউডে যে ধরনের সিনেমাই তৈরি হোক না কেন, মানুষ কখনোই রোম্যান্টিক সিনেমা দেখা মিস করেন না। বিশেষ করে আপনার সঙ্গীর সাথে এই ধরনের সিনেমা দেখা তাদের বিশেষ অনুভূতি দেয়। আপনি যদি এই মরসুমে আপনার সঙ্গীকে বিশেষ অনুভব করতে চান এবং উইকেন্ডকে আরও বিশেষ করে তুলতে চান তবে অ্যামাজন প্রাইমে এই সিনেমাগুলি দেখতে পারেন।

We’re now on WhatsApp – Click to join

রকি অউর রানি কি প্রেম কাহানি

রণবীর সিং ও আলিয়া ভাটের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ গত বছর মুক্তি পায়। এটি একটি রোম্যান্টিক-কমেডি ছবি। আপনি আপনার সঙ্গীর সাথে এটি দেখতে পারেন। আপনি অ্যামাজন প্রাইমে এই ছবিটি দেখতে পারেন।

জব উই মেট

কারিনা কাপুর খান এবং শাহিদ কাপুরের ছবি ‘জব উই মেট’ এখনও দর্শকদের প্রিয়। এই ছবিতে কারিনা একজন বুবলি পাঞ্জাবি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। আদিত্য যখন তাঁর জীবনে প্রবেশ করেন, তাঁর পুরো জীবনটাই বদলে যায়।

We’re now on Telegram – Click to join

ফানা

‘ফানা’ একজন অন্ধ মেয়ের গল্প। যে একজন ট্যুর গাইডের প্রেমে পড়ে। তিনি তাঁকে তাঁর দৃষ্টিশক্তি ফিরে পেতে সাহায্য করেন। কিন্তু গল্পের আসল কাহিনি শুরু হবে যখন তাঁর আসল পরিচয় সম্পর্কে জানতে পারবে, তখন গল্পটি একটি করুণ মোড় দেবে।

বীর-জারা

বীর-জারা এমন এক দম্পতির গল্প যারা ২২ বছর ধরে একে অপরের প্রেমের জন্য আকুল আকাঙ্ক্ষা করে। এই চিরসবুজ চলচ্চিত্রটি এখনও সবার প্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি। এটি একটি কালজয়ী গল্প যা একটি ক্লাসিক চলচ্চিত্র।

হাম তুম

সইফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়ের মধ্যে এই দুষ্ট-মিষ্টি বন্ধুত্বকে দর্শক খুব পছন্দ করেছে। তাঁদের দুজনেরই একটি ফ্লাইটে দেখা হয়, আর তারপরই উভয়ের জীবন বদলে যায়।

কাল হো না হো 

শাহরুখ খান, প্রীতি জিন্টা এবং সইফ আলি খানের সেরা রোম্যান্টিক ছবি যা এখনও মানুষের পছন্দের তালিকায় অন্তর্ভুক্ত।

Read more:- জুনায়েদ খান অদ্বৈত চন্দনের আসন্ন শিরোনামহীন মুভিতে খুশি কাপুরের সাথে রোমান্স করতে দেখা যাবে

মোহাব্বাতেই 

এটি একটি মিউজিক্যাল রোম্যান্টিক ছবি। যেটিতে গুরুকুলের তিন ছাত্রের গল্প আছে যারা গুরুকুলের বাইরে মেয়েদের প্রেমে পড়ে। এছাড়াও রয়েছে শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চনেও প্রেমের গল্পও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.