Miss Universe India 2024: মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর খেতাব জিতলেন গুজরাটের রিয়া সিংহ

Miss Universe India 2024
Miss Universe India 2024

Miss Universe India 2024: রিয়া সিংহকে মিস ইউনিভার্স-এর ‘তাজমহল মুকুট’ তুলে দিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা

হাইলাইটস:

  • রবিবার সন্ধ্যায় জয়পুরে আয়োজিত মিস ইউনিভার্স ইন্ডিয়া প্রতিযোগিতা
  • প্রতিযোগিতা বিজয়ী হলেন গুজরাটের রিয়া সিংহ
  • বিজয়ীকে মুকুট পরিয়ে শুভ কামনা জানালেন উর্বশী রাউতেলা

Miss Universe India 2024: রিয়া সিংহ মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর মুকুট পেয়েছেন, এবং তিনি এখন বিশ্বব্যাপী মিস ইউনিভার্স ২০২৪ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন। মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ এর গ্র্যান্ড ফিনালে রবিবার রাজস্থানের জয়পুরে অনুষ্ঠিত হয়েছিল। রিয়া নিজেকে ‘টেডএক্স স্পিকার’ বলে অভিনেত্রী’ তার ইনস্টাগ্রাম বায়োতে। তার বয়স ১৯ বছর এবং গুজরাটের বাসিন্দা।

We’re now on WhatsApp- Click to join

ইভেন্টটি উত্তেজনায় ভরপুর ছিল, রিয়া বিজয়ী হিসাবে আবির্ভূত হয়েছিল এবং মর্যাদাপূর্ণ শিরোপা ঘরে তুলেছিল। তার বড় জয়ের পর, রিয়া তার সুখ ধরে রাখতে পারেনি। একটি উজ্জ্বল হাসির সাথে সংবাদ মাধ্যমের-এর সাথে কথা বলার সময়, তিনি ভাগ করেছেন, “আজ আমি মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ এর খেতাব জিতেছি। আমি খুবই কৃতজ্ঞ। আমি এই স্তরে পৌঁছানোর জন্য অনেক কাজ করেছি যেখানে আমি নিজেকে এই মুকুটের জন্য যথেষ্ট যোগ্য বলে মনে করতে পারি। আমি আগের বিজয়ীদের দ্বারা খুব অনুপ্রাণিত।”

ফাইনালের জন্য, রিয়া একটি গ্লোসি পীচ-সোনালি পোশাক পরেছিলেন। সাঁতারের স্যুট রাউন্ডের জন্য, তিনি একটি ধাতব লাল বিকিনি পরে মঞ্চে নেমেছিলেন এবং পোশাকের রাউন্ডের জন্য, তিনি একটি ঘোমটা সহ একটি সাদা-লাল-হলুদ পোশাক পরেছিলেন। তিনি তার বাহুতে একটি শিবলিঙ্গও বহন করেছিলেন।

We’re now on Telegram- Click to join

উর্বশী রাউতেলার পক্ষ থেকে শুভ কামনা

মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১৫, উর্বশী রাউতেলা, যিনি ইভেন্টে বিচারক হিসাবে কাজ করেছিলেন, রিয়াকে একটি বিশেষ তাজমহল মুকুট পরিয়েছিলেন। তিনি তার চিন্তাভাবনা শেয়ার করেছেন এবং আশা প্রকাশ করেছেন যে “ভারত এই বছর আবার মিস ইউনিভার্স মুকুট জিতবে।”

“আমি অনুভব করছি যে সমস্ত মেয়েরা কী অনুভব করছে। তারা মিস ইউনিভার্সে আমাদের দেশের প্রতিনিধিত্ব করবে এবং আমি আশাবাদী যে ভারত এই বছর আবার মিস ইউনিভার্সের মুকুট জিতবে। সব মেয়েই কঠিন ছিল -পরিশ্রমী, নিবেদিত এবং অত্যন্ত সুন্দর,” উর্বশী রাউতেলা মিডিয়াকে বলেছেন।

Read Moreমিস ইউনিভার্স নাইজেরিয়ার খেতাব জিতলেন দক্ষিণ আফ্রিকার বিউটি কুইন চিদিম্মা আদেতশিনা, দেখুন

এই শিরোনামের সাথে, রিয়া সিংহ এখন মিস ইউনিভার্স ২০২৪ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করার জন্য প্রস্তুতি নিচ্ছেন, যা এই বছরের শেষের দিকে অনুষ্ঠিত হবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.