Rituparna Sengupta: রাত দখল কর্মসূচিতে সামিল হওয়ায় হেনস্থার শিকার ঋতুপর্ণা সেনগুপ্ত, উঠল ‘গো ব্যাক’ স্লোগানও, অভিনেত্রীর পাশে এসে দাঁড়াল টলিপাড়া

Rituparna Sengupta
Rituparna Sengupta

Rituparna Sengupta: নারীর জন্যই যে এত লড়াই, এবার বাংলার আরও এক নারীকেই রাত দখল কর্মসূচিতে গিয়ে হেনস্থার শিকার হতে হল

 

হাইলাইটস:

  • রাত দখল কর্মসূচিতে গিয়ে হেনস্থার শিকার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত
  • তাঁকে দেখে আন্দোলনদের মুখে শোনা গেল ‘গো ব্যাক’ স্লোগান
  • কলকাতার বুকে আবারও নারীর অপমানে গর্জে উঠল টলিপাড়া

Rituparna Sengupta: ১৪ই অগাস্টের পর গতকাল রাতে অর্থাৎ ৪ঠা সেপ্টেম্বর ফের একবার আর জি কর কাণ্ডের বিচার চেয়ে রাত জাগল শহর কলকাতা। এদিন উত্তর কলকাতার শ্যামবাজারের রাত দখল কর্মসূচিতে শহরের অন্যান্য নাগরিকদের মতো যোগ দিতে আসেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউড ইন্ডাস্ট্রি প্রথম থেকেই আন্দোলনরত ডাক্তারি পড়ুয়াদের সাথে রয়েছে।

We’re now on WhatsApp – Click to join

কী ঘটেছে?

এদিন ঋতুপর্ণাকে দেখেই উঠল ‘গো ব্যাক’ স্লোগান। শুধু তাই নয়, শ্যামবাজার চত্বরে রীতিমতো জনরোষের মুখে পড়েন অভিনেত্রী। এর আগে ১৪ই অগাস্ট দেশে না থাকায় রাত দখল কর্মসূচি যোগ দিতে পারেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় শঙ্খ বাজানোর ভিডিও শেয়ার করায় চরম কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। সেই ঘটনার পর অবশ্যই গতকালের রাত দখল কর্মসূচিতে সহ নাগরিকদের পাশে দাঁড়াতে এসেছিলেন অভিনেত্রী। কিন্তু সাধারণ মানুষ তাঁকে ‘অ্যালাও’ করল না। উল্টে জনরোষের মুখ পড়ে তড়িঘড়ি তাঁকে ফিরে যেতে হয়।

We’re now on Telegram – Click to join

সূত্রের খবর, আন্দোলনকারীদের ‘গো ব্যাক’ স্লোগান শুনে গাড়িতে উঠে ঘটনাস্থল থেকে বেরিয়ে যেতে বাধ্য হন অভিনেত্রী। তবে তাতে তিনি নিস্তার পাননি। তাঁর গাড়িও রীতিমতো ধাক্কা দিতে শুরু করে আন্দোলনকারীরা। তবে এই ঘটনায় ঋতুপর্ণার পাশে এসে দাঁড়িয়েছে টলিউড।

Read more:- সুপ্রিম শুনানির আগেই ফের রাত দখলের ডাক, প্রতিবাদের সুর কি আরও জোরালো হচ্ছে?

নারীর সুরক্ষা, নারীর সম্মান এবং নারীর অধিকার রক্ষার লড়াইয়ের আন্দোলনে সামিল হতে গিয়ে হেনস্তার শিকার হতে হচ্ছে আরেক নারীকেই? এমনই প্রশ্ন শহর কলকাতার দিকে ছুঁড়ে দিল টলিপাড়া। সোশ্যাল মিডিয়াতেও এই গোটা ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে টলিউডের একাংশ।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.