Bollywood News: ঋদ্ধিমা কাপুর উত্তর দিয়েছেন যে কীভাবে কাপুর পরিবার কঠিন সময়ের মোকাবিলা করেছিল, দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: ঋদ্ধিমা কাপুর জানিয়েছেন কাপুর পরিবার কীভাবে বিপজ্জনক পরিস্থিতির মুখোমুখি হয়েছিল, সম্পূর্ণ খবরটি জেনে নিন

হাইলাইটস:

  • যখন কাপুর পরিবারের একের পর এক সদস্য মারা যান তখন এক কঠিন পরিস্থিতির সৃষ্টি হয়েছিল
  • সেই সময়কার কথাই জানিয়েছেন ঋদ্ধিমা কাপুর সাহানি
  • কীভাবে তাঁরা নিজেদেরকে একত্রিত করেছিলেন তা নিম্নে জেনে নিন

Bollywood News: ঋদ্ধিমা কাপুর সাহানি, কাপুর পরিবার কয়েক বছর আগে পরিবারের সদস্যদের ক্ষতি মোকাবেলা করার সময় অনেক কঠিন পর্যায়ের মুখোমুখি হয়েছিলেন তার প্রতিফলন – যখন তার বাবা ঋষি কাপুর ২০২০ সালের এপ্রিলে মারা গিয়েছিলেন, কাকা রাজীব কাপুর ২০২১ সালের ফেব্রুয়ারিতে মারা যান। এর আগে, ২০২১ সালের জানুয়ারিতে ঋদ্ধিমার কাকিমা রিতু নন্দা ক্যান্সারে মারা যান।

We’re now on WhatsApp- Click to join

ঋদ্ধিমাকে নেটফ্লিক্সের ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস সিজন ৩-তে আত্মপ্রকাশ করতে দেখা যাবে, তিনি স্বীকার করেছেন যে বছরগুলি চ্যালেঞ্জিং ছিল কিন্তু একই সময়ে, পরিবার একত্রিত হয়ে বিপজ্জনক পরিস্থিতির মুখোমুখিও হয়েছিল। “তারপর থেকে আমরা কাছাকাছি এসেছি। একটু বেশি,” তিনি অনুষ্কা অরোরার সাথে একটি সাক্ষাৎকারে বলেছিলেন। ঋদ্ধিমা অভিনেতা রণবীর কাপুরের বড় বোন এবং ঋষি ও নীতু কাপুরের মেয়ে।

We’re now on Telegram- Click to join

তিনি যোগ করেছেন, “আমরা কেবল একে অপরের জন্য সন্ধান করি, তাই এটি পরিবারকে খুব কাছাকাছি নিয়ে এসেছে কারণ অনেক লোক, পরিবারের অনেক সদস্য চলে গেছে। আমি আমার নিকটবর্তী পরিবারের কথা বলছি না, আমি এমনকি বর্ধিত পরিবারের কথা বলছি। আপনি জানেন, আমরা সবাই ঘনিষ্ঠ এবং আরও ঐক্যবদ্ধ হয়েছি। আমরা একে অপরকে প্রতিদিন কল করি, আমরা ফেসটাইমে থাকি, আমাদের প্রতি অন্য দিন বা প্রতি এক দিন দেখা করতে হয় না, তবে অন্তত আমরা জানি যে একে অপরের সাথে কী ঘটছে।”

Read More- অভিনেত্রী করিনা কাপুর সম্প্রতি তার দিদি করিশ্মার বলিউড অভিষেকের কথা মনে করিয়ে দিয়েছেন, সম্পূর্ণ খবরটি জেনে নিন

এর আগে রণবীরও তার ছবি অ্যানিমাল-এর মুক্তির আগে ঋষির মৃত্যুর কথা বলেছিলেন। “গত কয়েক বছরে আমি আমার বাবাকে হারিয়েছি এবং আমি মনে করি যে প্রত্যেকেই একজন পিতামাতাকে হারায়, তারা সবসময় মনে করে যে তারা তাদের সাথে পর্যাপ্ত সময় কাটায়নি। আমি যখন বড় হচ্ছিলাম, আমার বাবা খুব ব্যস্ত ছিলেন। তিনি বেশিরভাগ সময় শুটিং করতেন, তাও আবার ডাবল শিফট-ট্রিপল শিফটে। তিনি সর্বত্র ভ্রমণ করছিলেন তাই আমাদের মধ্যে সত্যিই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল না। আমরা বসে বসে আড্ডা দিতে পারিনি, এবং আমি সত্যিই আমার জীবনে সেই একটি অনুশোচনা করেছি। আমি যদি আমার বাবার সাথে বন্ধুত্ব করতে পারি। আমি আশা করি আমি তার সাথে আরও ভাগ করতে পারতাম, যা আমি সর্বদা বেঁচে থাকি। আমি তাকে সম্মান করতাম কিন্তু আমরা কখনই বন্ধুত্বপূর্ণ ছিলাম না। কিন্তু আমি আনন্দিত যে আমার ভালবাসার একটি মেয়ে আছে। ঈশ্বর যখন কিছু কেড়ে নেন, তখন তিনিও কিছু ফিরিয়ে দেন,” বলেন রণবীর।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.