Bollywood News: সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে বলিউডের বাদশাহকে একটি স্টাইলিশ ব্যাগ নিয়ে দেখা গেছেন, এই ব্যাগটির দাম শুনলে চমকে যাবেন

Bollywood News
Bollywood News

Bollywood News: মুম্বাই বিমানবন্দরে কিং খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওটি দেখুন

হাইলাইটস:

  • সাম্প্রতিক শাহরুখ খানকে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে
  • লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের জন্য সুইজারল্যান্ডে যাওয়ার সময় তাঁর লুকটি ক্যাপচার করে পাপারাজ্জিরা
  • সেই লুকটিতে শাহরুখ খানকে একটি দামি ব্যাগ নিয়ে দেখা গেছে

Bollywood News: সাম্প্রতিক মুম্বাই বিমানবন্দরে শাহরুখ খান লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের জন্য সুইজারল্যান্ডে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছিলেন, যেখানে তিনি ক্যারিয়ার অর্জনের পুরস্কার পাবেন। তার এয়ারপোর্ট লুকের জন্য, SRK একটি ট্রেন্ডি পোশাক বেছে নিয়েছিলেন।

We’re now on WhatsApp- Click to join

মুম্বাই বিমানবন্দরে একটি সাম্প্রতিক পাপারাজ্জি ভিডিওতে, শাহরুখ খানকে তার গাড়ি থেকে বেরিয়ে তার নিরাপত্তা দলের সাথে টার্মিনালে যাওয়ার পথে দেখা যাচ্ছে। তিনি একটি সাদা ক্রুননেক টি-শার্ট, একটি মুদ্রিত নকশা সহ হালকা-নীল অ্যাসিড-ওয়াশ জিন্স এবং একটি আকর্ষণীয় কমলা-কালো জ্যাকেট পরিধান করেছিলেন। তিনি স্নিকার্স, একটি মসৃণ চেইন, সানগ্লাস, ব্রেসলেট, একটি ঘড়ি এবং একটি ওভার-দ্য-বডি ব্যাগ দিয়ে লুকটি সম্পূর্ণ করেছেন। তাঁর ব্যাগের দাম আপনাকে চমকে দেবে নিশ্চিত।

ভিডিওটি দেখুন:

শাহরুখ খানকে একটি বিরল হার্মিস ফাউভ রঙের এইচএসি একটি ডস পিএম ব্যাগের সাথে দেখা গেছে, যার দাম ১৩,৮০০ কানাডিয়ান ডলার (CAD), প্রায় ৮,৪৩,৩৮৮ টাকার সমান।

We’re now on Telegram- Click to join

শাহরুখ খানের দামি ব্যাগের সংগ্রহ:

দেখে মনে হচ্ছে কিং খান বিরল হার্মিস ব্যাগটি বেশ পছন্দ করেন, তাঁর পোস্টগুলিতে যে দুটি ভিন্ন অনুষ্ঠানে SRK ব্যাগ বহন করছে: একবার বিমানবন্দরে তার ছেলে আব্রামের সাথে এবং অন্যটি এই মাসের শুরুতে সিদ্ধার্থ আনন্দের জন্মদিনের পার্টিতে। ডায়েট সব্যের পোস্ট অনুসারে, ট্যান সংস্করণটির দাম ৮ লাখ টাকা, কালো ব্যাগের দাম USD ১১,৯৯৫ (১০,০৬,৮১৬ টাকা)।

Read More- আলিয়া ভাট এবং বিজয় ভার্মা অভিনীত ‘ডার্লিংস’ তাঁর ২ বছর পূর্ণ করেছে, দেখুন

ভক্তরা শাহরুখ খানের ব্যাগ সম্পর্কে মন্তব্য করে তার প্রশংসা করেছিল। একজন ভক্ত তাকে “বাদশাহ” বলে অভিহিত করেছেন, অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “ক্যাজুয়ালি ব্যাগগুলো তার শার্টের সাথে মিলছে।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.