Vedaa Trailer: সম্প্রতি জন আব্রাহামের আসন্ন চলচ্চিত্র বেদা-র ট্রেলার রিলিজ করেছে, রইল ট্রেলার

Vedaa Trailer
Vedaa Trailer

Vedaa Trailer: মুভিটির ট্রেলারে, জন এবং শর্বরীকে ‘ভারতের সংবিধান রক্ষার জন্য’ লড়াই করতে দেখা যায়, ট্রেলারটি দেখুন

হাইলাইটস:

  • জন আব্রাহাম, শর্বরী এবং অভিষেক ব্যানার্জির আসন্ন অ্যাকশন মুভি বেদা
  • বেদা-এর নির্মাতারা ছবিটির প্রথম ট্রেলার লঞ্চ করেছেন
  • বেদা সিনেমায় কবে মুক্তি পাচ্ছে তা জেনে নিন

Vedaa Trailer: জন আব্রাহাম, শর্বরী এবং অভিষেক ব্যানার্জি অভিনীত ‘বেদা’- এর ট্রেলার অবশেষে প্রকাশিত হয়েছে। অ্যাকশনের নির্মাতারা মুক্তির ১৪ দিন আগে সোশ্যাল মিডিয়ায় এর ট্রেলার লঞ্চ করেছেন। বেদা ১৫ই অগাস্ট সিনেমায় মুক্তি পাচ্ছে এবং বক্স অফিসে শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও -এর ‘স্ত্রী ২’ এবং অক্ষয় কুমারের মাল্টি-স্টারার ‘ফ্লিক খেল খেল মে’-এর সাথে সংঘর্ষের জন্য প্রস্তুত। ট্রেলারটি শুরু হয় অভিষেক ব্যানার্জী এবং তার গুন্ডা জনের দিকে বন্দুক তাক করে, যিনি মাটিতে অজ্ঞান হয়ে পড়ে আছেন।

এখানে ট্রেলারটি দেখুন:

সেন্সর বোর্ডের কাছ থেকে ছাড়পত্র এবং শংসাপত্র সুরক্ষিত করার জন্য সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) কে অনুরোধ জানিয়ে একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করার পরে বেদা সম্প্রতি খবরে ছিল। চলচ্চিত্রটি বর্তমান ঘটনা থেকে অনুপ্রাণিত বলে মনে করা হয় এবং সত্যমেব জয়তে এবং বাতলা হাউসের নির্মাতাদের কাছ থেকে এসেছে।

We’re now on WhatsApp- Click to join

”প্রোটোকল মেনে আমরা মুক্তির জন্য নির্ধারিত আট সপ্তাহ আগে সার্টিফিকেশনের জন্য আবেদন করেছি। আমাদের ফিল্ম ২৫শে জুন CBFC-এর জন্য প্রদর্শিত হয়েছিল। এটির পরে, সম্মানিত পরীক্ষক কমিটির উদ্বেগ বা আপত্তিগুলি কী ছিল সে সম্পর্কে কোনও ব্যাখ্যা ছাড়াই আমরা একটি সংশোধিত কমিটির পর্যালোচনাতে অগ্রসর হয়েছি। তারপর থেকে, আমরা ধৈর্য সহকারে একটি সংশোধিত কমিটি গঠনের জন্য অপেক্ষা করেছি, সমস্ত সম্মানিত এবং সম্মানিত পদাধিকারীদের উপর মুগ্ধ হয়েছি এবং শংসাপত্র, বিবেচনা বা এমনকি একটি ব্যাখ্যার জন্য আমাদের আবেদনটি বারবার নথিভুক্ত করেছি। এই অস্বাভাবিক বিলম্ব সত্ত্বেও, আমাদের সিস্টেমে পূর্ণ বিশ্বাস রয়েছে এবং আমরা নিশ্চিত যে সিবিএফসি আমাদের যথাযথভাবে বাধ্য করবে,” বিবৃতিটি পড়ে।

We’re now on Telegram- Click to join

চলচ্চিত্র সম্পর্কে

ছবিটিতে তামান্না ভাটিয়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বাতলা হাউস (২০১৯) এর পর এই দ্বিতীয়বার জন আব্রাহাম পরিচালক নিখিল আদভানি এবং ZEE স্টুডিওর সাথে সহযোগিতা করেছেন।

Read More- সোনু সুদ এবং জ্যাকুলিনের আসন্ন ফিল্ম ‘ফতেহ’ মুভির নতুন পোস্টার রিলিজ করেছে, দেখুন

নিখিল একবার বেদা সম্পর্কে কথা বলতে গিয়ে বলেছিলেন যে, এটি কেবল একটি চলচ্চিত্র নয়, এটি বাস্তব জীবনের ঘটনা দ্বারা অনুপ্রাণিত এবং আমাদের সমাজের প্রতিচ্ছবি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.