Hanu-Man Movie: সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা প্রশান্ত ভার্মা হনুমান মুক্তির তারিখ নিশ্চিত করেছেন

Hanu-Man Movie
Hanu-Man Movie

Hanu-Man Movie: হনুমান ছবিতে হিন্দি অভিনেতাদের কাস্ট করার বিষয়েও মুখ খুলেছেন প্রশান্ত ভার্মা

হাইলাইটস:

  • এই বছরের ব্লকবাস্টার মুভি হনুমান
  • হনুমান ছবির মুক্তির তারিখ ঘোষণা করলেন প্রশান্ত ভার্মা
  • কবে মুক্তি পাবে হনুমান মুভিটি, দেখুন

Hanu-Man Movie: চলচ্চিত্র নির্মাতা প্রশান্ত ভার্মার চলচ্চিত্র এই বছরের বড় চমক ব্লকবাস্টার হল হনুমান। এরই মধ্যে দুটি ছবির ঘোষণা রয়েছে- জয় হনুমান এবং অধীরা। এবং তিনি ব্যাখ্যা করেছেন যে শুধুমাত্র বড় তেলেগু নাম নয়, বলিউড অভিনেতারাও এর অংশ হবেন: “কয়েকজন অভিনেতা আছেন যাদের সাথে আমি দেখা করেছি এবং ভাবনা বিনিময় করেছি, তবে সময় লাগবে। বলিউডের কিছু অভিনেতা অবশ্যই মহাবিশ্বের অংশ হবেন যা আমরা তৈরি করছি। তবে এটি এখনও খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে।”

We’re now on WhatsApp- Click to join

পরিচালক আরও নিশ্চিত করেছেন যে জয় হনুমান, যা ২০২৫ সালের জানুয়ারিতে মুক্তি দেওয়ার ঘোষণা করা হয়েছে। “ হনুমান যদি মাত্র ১০০ কোটি উপার্জন করত, আমরা এতক্ষণে জয় হনুমান শেষ করে ফেলতাম। কিন্তু যেহেতু ছবিটি তার চেয়ে অনেক বেশি আয় করেছে, তাই আমাদের দায়িত্বও বেড়ে গেছে।”

ছবিটির অগ্রগতি সম্পর্কে আপডেট করে, প্রশান্ত শেয়ার করেছেন, “আমরা অনেক প্রস্তুতি নিচ্ছি এবং স্ক্রিপ্টে অনেক কাজ করেছি। আমরা নিশ্চিত করছি যে আপনি হনুমান জির কাছ থেকে যা আশা করেন, আমরা ফিল্মে সেটাই করতে পারি।

We’re now on Telegram- Click to join

আপনি তাকে পর্দায় দেখতে চান এমন সমস্ত জিনিস আমরা গল্পে অন্তর্ভুক্ত করেছি। কাস্টিংও প্রায় শেষ। Hanu-Man-এর জন্য, আমরা প্রথমে শ্যুট করেছি এবং VFX পরে যোগ করা হয়েছিল, কিন্তু এখন, আমরা আগে থেকেই এর জন্য প্রস্তুতি নিচ্ছি, তাই পোস্ট-প্রোডাকশনে এত বেশি সময় নেওয়া উচিত নয়। শুটিং এখনও শুরু হয়নি, তবে আমরা শীঘ্রই এটি শুরু করার আশা করছি,”

Read More- হানি সিং-কে সঙ্গীতের জগতে ফিরে আসতে দেখে খুশি হলেন বাদশা, দেখুন কী বললেন তিনি

তিনি বলেন, “অধীরা জয় হনুমান- এর আগে আসবে, এবং আরও দুটি ছবিতে আমরা কাজ করছি। অন্যান্য পরিচালকরা এটি নিয়ে কাজ করছেন এবং এই মাসে তাদের জন্য শুটিং শুরু করা উচিত। আমরা প্রতি বছর অন্তত একটি বা দুটি ছবি মুক্তির লক্ষ্য নিয়েছি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.