Ranbir Kapoor: মা নীতু কাপুরের সঙ্গে আরতি এবং গণপতি বিসর্জন করলেন রণবীর, ভক্তদের প্রশ্ন, আলিয়া ও রাহা কোথায়?

Ranbir Kapoor
Ranbir Kapoor

Ranbir Kapoor: আলিয়া, রাহাকে ছাড়াই গণপতি বিসর্জন করলেন রণবীর কাপুর

 

হাইলাইটস:

  • রণবীর কাপুর ও নীতু কাপুরকে একসঙ্গে দেখা গেল গণপতি বিসর্জন করতে
  • তাঁদের সঙ্গে ছিলেন না আলিয়া ও রাহা
  • আলিয়া-রাহাকে না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় উঠল একাধিক প্রশ্ন

Ranbir Kapoor: প্রতিবছরের মতো এবছরও পূর্ণ উৎসাহ ও উচ্ছ্বাসের সঙ্গে মুম্বাইয়ে পালিত হয়েছে গণপতি উদযাপন। তাই রণবীর কাপুর এবং নীতু কাপুরও তাঁদের বাড়িতে গণপতি প্রতিষ্ঠা করেছিলেন। গতকাল মা-ছেলে একসঙ্গে গণপতি বিসর্জন করেছেন। প্রথম তাঁরা একসঙ্গে আরতি করেন এবং পরে গণপতি বিসর্জন করেন। তবে বিসর্জনের সময়েমাত্র শুধু রণবীর কাপুর ও নীতু কাপুরকেই একসঙ্গে দেখা গেছে। পরিবারের বাকি সদস্যদের কিন্তু দেখা যায়নি। আসলে ফ্যানরা আলিয়া ও রাহাকে মিস করেছে।

We’re now on WhatsApp – Click to join

গণপতি বিসর্জন করলেন নীতু ও রণবীর কাপুর

রণবীর হাতে ধরেছিলেন গণপতির মূর্তি। মা নীতু কাপুর হাতে কলসি ধরে ছিলেন। এদিন রণবীর কাপুরকে প্রিন্টেড সাদা কুর্তা ও পাযজামায় দেখা গেছে। যেখানে নীতু কাপুর গোলাপি রঙের স্যুট পরেছিলেন। তাঁদের গণপতি বিসর্জনের ভিডিও ভাইরাল হতেই কমেন্ট বক্সে ভক্তরা রণবীর এবং নীতুকে আলিয়া এবং রাহা সম্পর্কে জিজ্ঞাসা করতে দেখা গেছে।

একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী জিজ্ঞাসা করলেন, ‘আলিয়া-রাহা কোথায়’? আরেকজন জিজ্ঞাসা করলেন- ‘তোমার বউ কোথায়? বিচ্ছিন্ন… একা পুজো করা, খারাপ এবং দুঃখজনক।’ অপরজন প্রশ্ন করেছেন – ‘আলিয়া আপনার সঙ্গে নেই কেন?’ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ক্রমাগত একই ধরনের মন্তব্য করছেন।

We’re now on Telegram – Click to join

উল্লেখ্য, কাজের সূত্রে রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছিল ‘অ্যানিমাল’ ছবিতে। আয়ের সব রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি। ছবিতে রণবীরের বিপরীতে ছিলেন রশ্মিকা মন্দনা। নানা কারণে বিতর্কেও ঘেরা ছিল ছবিটি। এই সিনেমাটি তৈরি করেছেন পরিচালক সন্দীপ ভাঙ্গা রেড্ডি।

Read more:- বিচ্ছেদের কথা ভুলে বাবা-হারা মালাইকার পাশে অর্জুন, গাড়িতে উঠতে সাহায্য করলেন প্রাক্তন প্রেমিকাকে

আগামীতে রণবীরকে তাকে দেখা যাবে ‘রামায়ণ’ ছবিতে। ছবিটির শুটিং চলছে। ছবিতে সীতা মায়ের ভূমিকায় রয়েছেন দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। ভগবান রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। আলিয়া ভাটের কথা বলতে গেলে তাঁকে দেখা যাবে ‘জিগরা’ ছবিতে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.