Radhika’s Reception Look: সোনায় মোড়া করসেটে রিসেপশনে গ্ল্যামারাস লুক রাধিকার, আম্বানিদের পুত্রবধূর লুকে ধরা পড়ল প্রাচ্য-পাশ্চাত্যের অভিনব মেলবন্ধন

Radhika's Reception Look
Radhika's Reception Look

Radhika’s Reception Look: রিসেপশনে গ্ল্যামারাস লুকের জন্য রাধিকা বেছে নিয়েছিলেন অনামিকা খান্না এবং ডলস অ্যান্ড গাব্বানা পোশাক

 

হাইলাইটস:

  • বিয়ের মতো রিসেপশনেও বিশেষ নজর কেড়েছে রাধিকা
  • রিসেপশনে জন্য তিনি তিনি বেছে নিয়েছিলেন সোনায় মোড়া করসেট
  • কেমন ছিল রাধিকার রিসেপশন লুক?

Radhika’s Reception Look: গত ১২ই জুলাই অনন্ত আম্বানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার পর রাধিকা মার্চেন্ট থেকে মিসেস রাধিকা আম্বানি হয়েছেন তিনি। গত শুক্রবারই এশিয়ার সবচেয়ে ধনী পরিবারের পুত্রবধূ হয়েছেন ২৯ বছরের এই সুন্দরী। তবে গত কয়েকমাস ধরেই লাইমলাইটে আছেন তিনি। তাঁর সৌন্দর্যের কাছে ফিকে পড়ে যাবে বলিউড ডিভারাও।

We’re now on WhatsApp – Click to join

নিয়ম মেনে রবিবার রাতেই ছিল অনন্ত-রাধিকার রিসেপশন। প্রাক বিবাহ অনুষ্ঠান থেকেই নজরের নজর ছিল রাধিকার পোশাকের উপর। রিসেপশনের জন্য নববধূ এদিন পরেছিলেন কাস্টম মেড অনামিকা খান্নার (Anamika Khanna) পোশাক, সঙ্গে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইতালিয়ান ডিজাইনার ডলস অ্যান্ড গাব্বানার (Dolce&Gabbana) নকশাকাটা পোশাক। বিয়ের মতো রিসেপসনের ভেন্যুও ছিল মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার।

We’re now on Telegram – Click to join

রাধিকা মার্চেন্টের গ্ল্যাম রিসেপশন লুক

বিয়ের প্রতিটি অনুষ্ঠানের মতো অনন্ত-রাধিকার রিসেপশনও ছিল তারকাখচিত। অতিথি তালিকায় ছিল দেশ-বিদেশের অতিথিরা। তবে সদ্য বিবাহিত রাধিকার এই বিশেষ দিনে ভিড়ের মধ্যে আলাদা লুক তৈরিতে পুরোপুরি সফল তিনি। রিসেপশনের জন্য তিনি বেছে নিয়েছিলেন বিখ্যাত সেলিব্রিটি ফ্যাশন ডিসাইনার অনামিকা খান্নার কালেকশন থেকে শাড়ি-সিলুয়েট পোশাক। যে শাড়ির সঙ্গে ব্লাউজ নয়, রাধিকা পরেছিলেন একটি সোনার কর্সেট করসেট। যা ইতালিয়ান ডিজাইনার ডলস অ্যান্ড গাব্বানার ২০২৪ আলতা মোডা সারদেগনা কালেকশনের মাস্টারপিস। তাঁর এই সাহসী ফ্যাশন বুঝিয়ে দিল যে, শাশুড়ি-মা নীতা আম্বানির মতোই তিনিও আগামীদিনে ফ্যাশন ওয়ার্ল্ডের পছন্দের ব্যক্তিত্ব হয়ে উঠতে চলেছেন।

Read more:- নুসরত থেকে রুক্মিণী, অনন্ত-রাধিকার ‘মঙ্গল উৎসব’-এ টলিউড থেকে কারা কারা এলেন?

এদিন নববধূর দেখা মিলল খোলা চুলে। তবে নতুন বউয়ের সাজে সিঁদুর বা মঙ্গলসূত্রের ঝলক চোখে পড়েনি। দুর্দান্ত একটি ন্যুড মেকআপে নিজেকে মেলে ধরেছেন রাধিকা। এদিকে হিরের স্টেটমেন্ট নেকপিসের সঙ্গে দুর্দান্ত দুল তাঁর সৌন্দর্যকে যেন কয়েকগুণ বাড়িয়ে দিল।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.