Radhika Merchant: সাম্প্রতিক রাধিকা মার্চেন্টের মামেরু অনুষ্ঠানে মনীশ মালহোত্রার সাজানো পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছেন

Radhika Merchant: রাধিকা মার্চেন্টের মামেরু অনুষ্ঠানের অত্যাশ্চর্য ছবিগুলি ভাইরাল, দেখুন সেই ছবিগুলি

হাইলাইটস:

  • একটি গুজরাটি বিবাহে, মামেরু বা মাউসলু অনুষ্ঠান হল একটি উল্লেখযোগ্য প্রি-ওয়েডিং অনুষ্ঠান
  • মনীশ মালহোত্রা সোশ্যাল মিডিয়ায় রাধিকার বেশ কয়েকটি অত্যাশ্চর্য ছবি শেয়ার করেছেন
  • রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানি ১২ই জুলাই বিয়ে করতে চলেছেন

Radhika Merchant: রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং উদযাপনগুলি অসাধারণ ফ্যাশন অনুপ্রেরণার উৎস, এবং সাম্প্রতিক মামেরু অনুষ্ঠানে তার উপস্থিতি বিশেষভাবে উল্লেখযোগ্য ছিল।

উৎসবটি বিলাসবহুল অ্যান্টিলিয়াতে শুরু হয়েছিল, যেখানে রাধিকা মনীশ মালহোত্রার সাজানো পোশাকে মুগ্ধ হয়েছিল। পোশাকটি সীমানা বরাবর জটিল ‘দুর্গা-শ্লোক’ সূচিকর্মে সজ্জিত ছিল, যা মালহোত্রার সিগনেচার কারুকার্য প্রদর্শন করে। সংবেদনশীলতার স্পর্শ যোগ করে, রাধিকা তার মা, শায়লা মার্চেন্টের কাছ থেকে উত্তরাধিকারসূত্রে গয়না নিয়ে এসেছিলেন, যিনি তার নিজের মামেরু অনুষ্ঠানে একই পরেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

মনীশ মালহোত্রা সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি অত্যাশ্চর্য ছবি শেয়ার করেছেন, রাধিকার চমৎকার পোশাককে তুলে ধরে। তিনি লিখেছেন, “সুন্দর রাধিকা মার্চেন্ট একটি কাস্টম স্পন্দনশীল বান্দিনি লেহেঙ্গায় অত্যাশ্চর্য দেখাচ্ছে তার বিবাহের অনুষ্ঠান শুরু করেছেন: রানি গোলাপী রঙের বেনারসি ব্রোকেডে রাই বাঁধেজ৷ ক্লাসিক গোল্ড তার জারদোসি এমব্রয়ডারি। সীমানায় সূচিকর্ম করা দুর্গা মা শ্লোক। ৩৫ মিটার বাঁধেজে ঘাগরা তৈরি। একটি ভিনটেজ কোটি দ্বারা অনুপ্রাণিত ব্লাউজ।”

স্টাইলিস্ট রিয়া কাপুরও সোশ্যাল মিডিয়ায় রাধিকার লুক শেয়ার করেছেন, ছবির ক্যাপশন দিয়েছেন, “মণীশ মালহোত্রার মাউসলুতে সুন্দর রাধিকা, তার মা তার মাউসলুতে (মামেরু) যে গয়না পরেছিলেন সেগুলি পরেছিলেন।”

We’re now on Telegram- Click to join

একটি গুজরাটি বিবাহে, মামেরু বা মাউসলু অনুষ্ঠান হল একটি উল্লেখযোগ্য প্রি-ওয়েডিং অনুষ্ঠান। প্রকৃত বিয়ের কয়েকদিন আগে গুজরাটি সংস্কৃতিতে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠান উদযাপিত হয়। মাউসলুতে, বরের মায়ের পরিবার, এই ক্ষেত্রে নীতা আম্বানির পরিবারের সদস্যরা, তার মা শ্রীমতীর নেতৃত্বে। পূর্ণিমা দালাল এবং তার বোন শ্রীমতি মমতা দালাল, উপহার এবং নৈবেদ্য সহ দম্পতিকে আশীর্বাদ করতে বাসভবনে এসেছিলেন। বরের মামারা এবং পরিবার বর ও কনেকে “মামেরু” নামে পরিচিত একটি ঐতিহ্যবাহী উপহার উপহার দিয়েছিল। একটি উপায়ে মাউসলু এবং মামেরু বিবাহের উৎসবে বৃহত্তর পরিবারকে প্রদত্ত সম্মান এবং জড়িত করার প্রতিফলন করে। এই উপলক্ষগুলি বর্ধিত পরিবারের জন্য বিবাহের গুরুত্ব তুলে ধরে এবং তাদের একসাথে উদযাপন করার একটি উপলক্ষ হয়ে ওঠে। শ্রীমতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীতা আম্বানির পরিবারের সদস্যরা।

Read More- ছেলের বিয়ের আমন্ত্রণ পত্র নিয়ে কাশীর বিশ্বনাথ মন্দিরে নীতা আম্বানি, ১০ বছর পর এলেন বারাণসী

রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানি ১২ই জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বিয়ে করতে চলেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.