Radhika Merchant Birthday: বিয়ের পর অ্যান্টিলিয়ায় কী ভাবে সেলিব্রেট হল ছোট বউমা রাধিকা মার্চেন্টের প্রথম জন্মদিন?

Radhika Merchant Birthday
Radhika Merchant Birthday

Radhika Merchant Birthday: মহা ধুমধাম করে সেলেব্রেট হল বিয়ের পর রাধিকা মার্চেন্টের প্রথম জন্মদিন

 

হাইলাইটস:

  • আম্বানি পরিবারের পুত্রবধূ বলে কথা, জন্মদিনে কোনও আরম্ভড় থাকবে না, তা সম্ভব নয়!
  • বিয়ের পর রাধিকা মার্চেন্টের প্রথম জন্মদিন সেলেব্রেশনে উপস্থিত ছিলেন আম্বানি পরিবার হল বলিউডের একাধিক তারকারা
  • সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে তাঁর জন্মদিনের ভিডিও

Radhika Merchant Birthday: বিয়ের পর অ্যান্টিলিয়ায় প্রথম জন্মদিন বলে কথা, সেলিব্রেশন হবে না, তা আবার হয় নাকি! আজ, ১৮ই অক্টোবর আম্বানিদের ছোট বউমা রাধিকা মার্চেন্টের জন্মদিন। ২৯ বছরে পা দিলেন তিনি। শ্বশুরবাড়ির লোক উদযাপনও করলো মহা ধুমধাম করে। তবে সেলিব্রেশন হল একদিন আগে।

We’re now on WhatsApp – Click to join

পরিবার এবং নিকট বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে ২৯তম জন্মদিন কেক কেটে সেলিব্রেট করলেন রাধিকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাধিকা মার্চেন্টের জন্মদিনের একটি ভিডিও। আম্বানিদের বউমা যখন তাঁর জন্মদিনের কেক কাটছেন তখন তাঁর সঙ্গে ছিলেন গোটা পরিবার ও প্রিয়জনেরা। কেক কাটার সময় তাঁর পাশে ছিলেন স্বামী অনন্ত আম্বানি। এছাড়া শ্বশুরমশাই মুকেশ আম্বানি, শাশুড়িমা নীতা আম্বানি, ঠাকুমা কোকিলাবেন আম্বানি, ভাসুর আকাশ আম্বানি, বড় জা শ্লোকা মেহতা, ননদ ইশা আম্বানি সহ অন্যান্যরাও ছিলেন। এদিন কেক কেটে গোটা পরিবারকে সেটা খাইয়ে দিতেও দেখা যায় রাধিকাকে।

We’re now on Telegram – Click to join

জন্মদিনের ভিডিয়োতে আম্বানি পরিবার ও উপস্থিত বাকি অতিথিদের উল্লাস করতে এবং নাচতেও দেখা যায়। রাধিকা মার্চেন্টের জন্মদিনের সেলিব্রেশনে উপস্থিত ছিলেন বলিউডের বেশকিছু তারকাও। রণবীর সিং থেকে শুরু করে অনন্যা পান্ডে, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, সুহানা খান, আরিয়ান খান, বীর পাহাড়িয়া, শিখর পাহাড়িয়া এবং মহেন্দ্র সিং ধোনি সহ আরও অনেকেই।

Read more:- সামান্থা রুথ প্রভু অনুরোধ করেছিলেন রাজ ও ডিকে তাকে সিটাডেল হানি বানিতে প্রতিস্থাপন করার, তিনি বলেছেন ‘আমি ৪টি বিকল্প পাঠিয়েছি…’

এদিকে ওরহান অওত্রামানি ওরফে ওরিও রাধিকা মার্চেন্টের জন্মদিনের বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেগুলিও এখন তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই রকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.