Radhika Apte Pregnancy: মা হওয়ার সুখবর দিলেন রাধিকা আপ্তে, প্রকাশ্যে তাঁর বেবি বাম্প

Radhika Apte Pregnancy
Radhika Apte Pregnancy

Radhika Apte Pregnancy: লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে ধরা দিল রাধিকা আপ্তের বেবি বাম্প

 

হাইলাইটস:

  • মা হতে চলেছেন রাধিকা আপ্তে
  • বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এসে নিজেই দিলেন সুখবর
  • সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি ভাইরাল হচ্ছে

Radhika Apte Pregnancy: দীপিকা-রিচার পর এবার বলিউডের আরও এক সুন্দরী মা হওয়ার সুখবর দিলেন। খুব শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তের (Radhika Apte) ঘরে। বিয়ের ১২ বছর পর মা হতে চলেছেন রাধিকা। তিনি তাঁর বেবি বাম্প ফ্লান্ট করে ছবি শেয়ার করতেই অবাক হয়েছেন সকলে। রাধিকার এই ছবিগুলি দেখে ভক্তরা তাঁকে অভিনন্দন জানাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

রাধিকা আপ্তে ‘সিস্টার মিডনাইট’ ছবির স্ক্রিনিংয়ে অংশ নিতে ১৬ই অক্টোবর বিএফআই লন্ডন ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিলেন। যেখানে তিনি বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে আসতেই সকলে সারপ্রাইজ হয়ে গেছেন।

তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কমেন্টে লিখেছেন – ‘সিস্টার মিডনাইট ইউকে প্রিমিয়ার’। তিনি তাঁর পোস্টে প্রেগন্যান্সির কোনও উল্লেখ করেননি। তিনি শুধুমাত্র ছবিটি নিয়ে লিখেছেন। রাধিকা তাঁর কিছু সিঙ্গেল ছবি শেয়ার করেছেন এবং একটি ছবিতে তাঁকে রেড কার্পেটে কাস্ট এবং ক্রুদের সাথে পোজ দিতে দেখা যায়।

We’re now on Telegram – Click to join

ভক্তরা রাধিকাকে তাঁর পোস্টে মন্তব্য করে অভিনন্দন জানাচ্ছেন। এক ভক্ত লিখেছেন- ‘ওএমজি রাধিকা প্রেগনেন্ট, অভিনন্দন’। অপর একজন লিখেছেন – ‘প্রেগন্যান্সি এবং প্রিমিয়ারের জন্য অভিনন্দন’। একজন লিখেছেন – ‘অভিনন্দন রাধিকা, তোমাকে খুব সুন্দর লাগছে’।

Read more:- বিগ বস ১৮-এর ১০ জন সদস্য মনোনীত হয়েছে, রাম গোপাল সালমানকে পাল্টা হুমকি দেওয়ার আহ্বান জানিয়েছেন

রাধিকার লুক সম্পর্কে কথা বলতে গেলে, তিনি একটি কালো অফ শোল্ডার ড্রেস পরেছিলেন। তিনি ন্যুড মেকআপ এবং একটি সাধারণ বানের সঙ্গে তাঁর লুকটি সম্পূর্ণ করেছে। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে তাঁর এই লুক। রাধিকার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ব্রিটিশ বেহালাবাদক এবং সুরকার বেনেডিক্ট টেলরকে বিয়ে করেছেন। দুজনেই তাঁদের সময় মুম্বাই এবং লন্ডনের মধ্যে ভাগ করে নেন। রাধিকা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কথা বলতে পছন্দ করেন না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.