Orhan Awatramani: ওরি নিজেই জানালেন, তারকাদের সঙ্গে সেলফি তুলতে লাখ লাখ টাকা নেন, জেনে নিন সত্য কী

Orhan Awatramani: কে এই ওরহান আওয়াত্রামনি, যাকে বলিউড সেলিব্রিটিদের মধ্যে দেখা যায়, তার সম্পর্কে সম্পূর্ণ বিবরণ জানুন

হাইলাইটস:

  • ওরহান আওয়াত্রামনির একটা বিশেষ পরিচয় আছে
  • ওরহান আওয়াত্রামনি একজন সোশ্যাল মিডিয়া কর্মী এবং একজন প্রশিক্ষিত অ্যানিমেটর
  • ওরহান আওয়াত্রামনি একজন ব্যবসায়ীর ছেলে
  • সম্প্রতি ওরি ভারতী এবং হর্ষের পডকাস্টে হাজির

Orhan Awatramani: সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন ওরহান আওয়াত্রামনি ওরফে ওরি। সম্প্রতি, তিনি ভারতী সিং-এর পডকাস্টে যোগ দিয়েছেন এবং এই সময়ে তিনি তার জীবনের সাথে সম্পর্কিত অনেক কিছু শেয়ার করেছেন এবং একটি ছবির জন্য তিনি কত টাকা নেন তা জানিয়েছেন।

We’re now on WhatsApp- Click to join

ওরহান আওয়াত্রামনির একটা বিশেষ পরিচয় আছে

ওরহান আওয়াত্রামনি ওরফে ওরি আজ বলিউডে একটি সুপরিচিত নাম। ইন্ডাস্ট্রিতে নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন তিনি। যাইহোক, প্রতিদিন তার ছবি দীপিকা পাড়ুকোন, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে সহ অনেক তারকা বাচ্চাদের সাথে দেখা যায়। এমন পরিস্থিতিতে এখন সবাই ওরি সম্পর্কে জানতে চায় এবং সে কী করে।

ওরহান আওয়াত্রামনি একজন সোশ্যাল মিডিয়া কর্মী এবং একজন প্রশিক্ষিত অ্যানিমেটর। ওরি আমিরি টম ফোর্ড, ভিশন অফ সুপার এবং প্রাদার মতো কিছু বড় ব্র্যান্ডের সাথেও যুক্ত হয়েছেন। এ ছাড়া ওরি শুধু বলিউড নয়, হলিউডেও পৌঁছে গেছেন। সম্প্রতি, ওরহান মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির এনগেজমেন্ট পার্টিতেও যোগ দিয়েছিলেন। ওরহান হলিউডের কারদাশিয়ানদের সাথে, বিশেষ করে কাইলি জেনারের সাথে একটি ভালো বন্ধন ভাগ করে নেয়। ওরি পার্টিতে যেতে পছন্দ করে।

ওরহান আওয়াত্রামনি একজন ব্যবসায়ীর ছেলে। আর স্টার কিডসদের বিশেষ বন্ধুদের মধ্যেও রয়েছেন তিনি, যদিও ওরহানকে প্রায়ই বড় তারকাদের সঙ্গে দেখা যায়। ওরহানের ডাক নাম ‘ওরি’, এবং সবাই তাকে আদর করে এই নামেই ডাকে। ওরহান পার্টি করতে পছন্দ করে এবং প্রায়ই বড় পার্টিতে দেখা যায়। ওরহান প্রায়ই তার ইনস্টা হ্যান্ডেলে স্টার কিডদের সাথে ছবি শেয়ার করেন। এর সাথে ওরি এই শোতে প্রকাশ করেছেন যে তিনি পার্টি করতে খুব পছন্দ করেন। যখনই তিনি পার্টির আমন্ত্রণ পান, তিনি অবশ্যই তাতে উপস্থিত হন। ওরি গান, নাচ এবং পার্টিতে সাজতে পছন্দ করে। যোগ দিয়েছেন ভারতী এবং হর্ষের পডকাস্টে।

We’re now on Telegram- Click to join

Read More- ওরি কে? ওরির সম্পর্কে বিস্তারিত জানুন

সম্প্রতি ওরি ভারতী এবং হর্ষের পডকাস্টে হাজির। এই সময়ে, তিনি তার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের অনেক কিছু অনুষ্ঠানের উপস্থাপকের সাথে শেয়ার করেছেন। এর পরে, হর্ষ যখন ওরিকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি একটি ছবির জন্য কত টাকা নেন, তিনি উত্তর দেন ২০ লাখ রুপি। তবে, ওরি জানিয়েছেন যে তিনি যদি কোনও ভক্তকে একটি ছবি দেন, তবে তিনি এর জন্য কোনও চার্জ নেন না। একই সঙ্গে কোনো শো বা অনুষ্ঠানে গেলে ২০ থেকে ২৫ লাখ টাকা নেন। ওরির কাছ থেকে এই কথা শুনে হর্ষ ও ভারতী হতভম্ব হয়ে যায়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.