Television Gossip: রানী নয় তবে বাস্তবে কার সঙ্গে প্রেম করছে দুর্জয়? অর্কপ্রভর ‘প্রেমিকা’র আসল পরিচয় জানলে চমকে যাবেন!

Television Gossip
Television Gossip

Television Gossip: ‘তোমাদের রানী’ ধারাবাহিকের নায়ক অর্কপ্রভ বাস্তবে কার সাথে ডেট করেছেন জেনে নিন

হাইলাইটস:

  • স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘তোমাদের রানী’
  • এই ‘তোমাদের রানী’ ধারাবাহিকে একসাথে জুটি বেঁধেছেন অর্কপ্রভ-অভিকা
  • তবে বাস্তব জীবনে অর্কপ্রভ কার সাথে প্রেম করছেন তা জানুন

Television Gossip: স্টার জলসার এক জনপ্রিয় মেগা ‘তোমাদের রানী’ ধারাবাহিকে অভিনয় করে বাংলার প্রত্যেক ঘরে পৌঁছে গিয়েছেন অভিনেতা অর্কপ্রভ রায়। তিনি সিরিয়ালপ্রেমী মানুষদের কাছে এখন ‘দুর্জয়’ নামেই বেশি পরিচিত। ধারাবাহিকে রানীর সঙ্গে তাঁর সম্পর্কের কেমিস্ট্রি দারুণ পছন্দ দর্শকদের। তবে আপনি কি জানেন, বাস্তবে তিনি কার সাথে প্রেম করছেন?

We’re now on WhatsApp- Click to join

‘তোমাদের রানী’ ধারাবাহিকে দুর্জয়ের আসল ‘প্রেমিকা’

ধারাবাহিকের ‘দুর্জানী’ জুটি ব্যাপক হিট হয়েছে। ‘তোমাদের রানী’ ধারাবাহিকের বহু দর্শকেরা চাইতেন, সিরিয়ালের মতোন বাস্তবেও যেনো প্রেম করে অর্কপ্রভ এবং অভিকা। কিন্তু বাস্তব জীবন পর্দার থেকে আলাদা। খবর সূত্রে, ক্যামেরার সামনে রানীর সাথে প্রেম করলেও বাস্তব জীবনে অভিনেতা অর্কপ্রভ অভিনেত্রী শ্রীতমা দে-র সঙ্গে প্রেম করছেন।

সম্প্রতি অভিনেত্রী শ্রীতমার নতুন ছবি ‘দোআঁশ’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। সেখানে অভিনেতা অনুভব কাঞ্জিলালের সাথে জুটি বেঁধেছেন অভিনেত্রী। ‘বিশেষ’ বন্ধুকে শুভেচ্ছা জানানোর জন্য মুভি রিলিজের পরেই পৌঁছে যান অভিনেতা অর্কপ্রভ। জানা যাচ্ছে, সেখানেই নাকি অভিনেত্রীকে প্রেম নিবেদন করেছেন অভিনেতা অর্কপ্রভ।

We’re now on Telegram- Click to join

সবার সামনে অভিনেত্রীকে প্রেম নিবেদন

রিপোর্ট অনুসারে, অভিনেত্রী শ্রীতমাকে সবার সামনেই ‘আই লাভ ইউ’ বলেছেন অভিনেতা অর্কপ্রভ। এরপরেই দুজনের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছে। যদিও এই খবর প্রকাশ্যে আসার পরে বহু ‘দুর্জানী’ ভক্তদের মনও ভেঙে গিয়েছে। কারণ অনেকেই অর্কপ্রভ এবং অভিকাকে বাস্তব জীবনেও একসাথে দেখতে চান। তাই শ্রীতমার সঙ্গে অর্কপ্রভের প্রেমের গুঞ্জন শোনা যেতেই মন খারাপ দর্শকমহলের।

Read More- টিআরপি তালিকায় সেরা হতেই বিরাট টুইস্ট! জলে ডুবে সুইসাইড রোহিতের! দুর্ধর্ষ তুলকালাম পর্ব ‘ফুলকি’ ধারাবাহিকে

‘তোমাদের রানী’ ধারাবাহিকের বর্তমানে ট্র্যাক

এদিকে ‘তোমাদের রানী’ ধারাবাহিকের কথা বলা গেলে, বর্তমানে ট্র্যাকে জমে উঠেছে সিরিয়ালের গল্প। সেনগুপ্ত বাড়িতে সবাই রানীকে মৃত ভাবলেও ছদ্মবেশে ফের শ্বশুরবাড়িতে ফিরে এসেছে সে। সে এখন কাজের লোকের বেশে দুর্জয়দের বাড়িতে রয়েছে। তবে কি আনিশার ভালোমানুষির মুখোশ টেনে ছিঁড়ে দেবে রানী? জানতে আরও গেলে আরও কয়েক দিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.