Nick Jonas Net Worth: প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের সম্পত্তির পরিমান জানলে চমকে যাবেন, রয়েছে একাধিক বিলাসবহুল গাড়িও

Nick Jonas Net Worth
Nick Jonas Net Worth

Nick Jonas Net Worth: প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস হলেন একজন বিখ্যাত হলিউড সিঙ্গার

 

হাইলাইটস:

  • শুধু দেশি গার্ল নয় তাঁর স্বামী নিকও কোটি কোটি টাকার মালিক
  • মার্কিন মুলুকের রয়েছে তাঁর একটি বিলাস বহুল বাংলো
  • জেনে নিন আমেরিকান গায়ক নিক জোনাসের মোট সম্পত্তির পরিমাণ

Nick Jonas Net Worth: বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস গতকাল তাঁর ৩২তম জন্মদিন পালন করেছেন। জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা অনেক ছবি শেয়ার করেছেন এবং তাঁর স্বামীর প্রতি তাঁর ভালোবাসা ব্যক্ত করেছেন। আজ আমরা নিক জোনাসের বিলাসবহুল জীবন এবং মোট সম্পত্তির বিষয়ে বিস্তারিত জেনে নেব।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালে আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেন। আজ তাঁরা তাঁদের একটি মাত্র মেয়েকে নিয়ে জীবনের সেরা মুহূর্ত কাটাছেন।

We’re now on WhatsApp – Click to join

নিক জোনাস একজন জনপ্রিয় আমেরিকান গায়ক। জোনাস ব্রাদার্স নামে তাঁর নিজস্ব পপ রক ব্যান্ডও রয়েছে। এর মাধ্যমে তাঁরা তিন ভাই প্রতি বছর কোটি কোটি টাকা আয় করেন।

বর্তমানে নিক ও প্রিয়াঙ্কা তাঁদের মেয়েকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে থাকেন। যেখানে তাঁর একটি বিলাসবহুল বাংলো রয়েছে। যার বর্তমান দাম প্রায় ১৬৬ কোটি টাকা বলে জানা গেছে।

নিক এবং প্রিয়াঙ্কার এই বিলাসবহুল বাংলোটি প্রায় ২০০০০ বর্গফুটেরও বেশি এলাকা জুড়ে বিস্তৃত। তথ্য অনুসারে, এতে ৭টি বেডরুম, ১১টি বাথরুম এবং একটি বড় সুইমিং পুল রয়েছে।

We’re now on Telegram – Click to join

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার মোট সম্পত্তির পরিমাণ ১০০ মিলিয়ন ডলারেরও বেশি। এর মধ্যে ৫০ মিলিয়ন ডলারের মালিক নিক জোনাস।

নিক জোনাস প্রতিমাসে বেশ কয়েকটি মিউজিক কনসার্ট করেন। এর মাধ্যমে তিনি প্রায় দেড় মিলিয়ন ডলার আয় করেন।

Read more:- ভুয়ো কনসার্টের খবর ছড়িয়ে পড়তেই আসরে সলমন খান, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবটা জানালেন তিনি

নিক জোনাসের গাড়ি সংগ্রহের কথা বলতে গেলে, তাঁর কাছে ১৯৬৮-এর ফোর্ড মুস্তাং, ১৯৬০-এর ফোর্ড থান্ডারবার্ড, ২০১৩-এর শেভ্রোলেট ক্যামারো এসএস কনভেরিইবেল এবং ২০১৮-এর ডজ চ্যালেঞ্জার আর/টি-এর মতো বিলাসবহুল গাড়ি রয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.