Happy Birthday Priyanka Chopra: নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়ার জন্য তার সুন্দর জন্মদিনের পোস্টে নিজেকে ‘ভাগ্যবান’ বলেছেন, ভাইরাল পোস্টটি দেখুন

Happy Birthday Priyanka Chopra
Happy Birthday Priyanka Chopra

Happy Birthday Priyanka Chopra: ইনস্টাগ্রামে, নিক তার প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনের জন্য একটি ‘কিউট’ বার্তা পোস্ট করেছেন

হাইলাইটস:

  • প্রিয়াঙ্কা চোপড়া তার ৪২ তম জন্মদিন উদযাপন করেছেন
  • সারা বিশ্বের ভক্তরা বলিউডের ‘দেশি গার্ল’ কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন
  • নিক তাঁর প্রেমিকা প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন

Happy Birthday Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া তার ৪২ তম জন্মদিন উদযাপন করেছেন, ১৮ই জুলাই, ২০২৪-এ৷ সারা বিশ্ব থেকে অভিনেত্রীর ভক্তরা বলিউডের ‘দেশি গার্ল’ কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন৷ শুধু তার অনুরাগীরা নয়, চলচ্চিত্রের বন্ধুরা তাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। এখন, তার স্বামী নিক জোনাসও PeeCee’s জন্মদিনে ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন এবং নিজেকে ‘ভাগ্যবান’ বলেছেন। “দ্য ওম্যান দ্যাট ইউ আর। হাউ লাকি এম আই। হ্যাপি বার্থডে মাই লাভ,” তিনি ক্যাপশনে লিখেছেন।

We’re now on WhatsApp- Click to join

প্রথম ছবিতে প্রিয়াঙ্কাকে একটি হলুদ মনোকিনিতে দেখা যাচ্ছে এবং দ্বিতীয় ছবিতে নিক এবং PeeCee একটি সৈকতে আবেগের সাথে চুম্বন করতে দেখা যায়। তৃতীয় ছবিতে অভিনেত্রীকে সূর্য-চুম্বিত প্রতিকৃতিতে দেখানো হয়েছে, যখন পোস্টের চূড়ান্ত ছবিতে দম্পতিকে হাত ধরে একটি সমুদ্র সৈকতে সূর্যাস্ত উপভোগ করতে দেখা যাচ্ছে।

প্রিয়াঙ্কা এবং নিক ২০১৮ সালের ১ এবং ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান এবং একটি হিন্দু রীতিতে বিয়ে করেছিলেন। পরে, এই দম্পতি দিল্লি এবং মুম্বাইতে দুটি রিসেপশনও আয়োজন করেছিলেন। ২০২২ সালের জানুয়ারিতে, দুজনেই ঘোষণা করেছিলেন যে তারা সারোগেসির মাধ্যমে কন্যা মালতি মারিকে স্বাগত জানিয়েছেন।

We’re now on Telegram- Click to join

প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের শেষ ভারত সফর

PeeCee এই বছরের মার্চ মাসে তার মেয়ে মালতির সাথে মুম্বাইতে বুলগারির স্টোর লঞ্চের জন্য ভারতে গিয়েছিলেন। পরে তিনি তার স্বামীর সাথে যোগ দেন। ভারত সফরের সময়, দম্পতি অযোধ্যায় আইকনিক রাম মন্দিরও পরিদর্শন করেছিলেন এবং আশীর্বাদ চেয়েছিলেন।

Read More- বোন মীরা-পরিণীতির বিয়েতে অনুপস্থিত! তবে আম্বানিদের বিয়েতে স্বামী নিককে নিয়ে সশরীরে মুম্বইয়ে হাজির প্রিয়াঙ্কা

ভারত সফরের সময় প্রিয়াঙ্কাকে মুম্বাইয়ে ফারহান আখতারের বাড়িতেও দেখা গিয়েছিল। ভক্তরা অনুমান করেছিলেন যে তিনি চলচ্চিত্র নির্মাতার সাথে তাদের প্রকল্প জি লে জারার সাথে দেখা করেছিলেন, যেখানে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফও অভিনয় করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.