Natasha Poonawalla: নাতাশা পুনাওয়ালা তার সর্বশেষ পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছেন

Natasha Poonawalla: নাতাশা পুনাওয়ালার অত্যাশ্চর্য লুকের ছবিটি দেখুন

হাইলাইটস:

  • নাতাশা পুনাওয়ালা তার বোল্ড ফ্যাশন পছন্দের জন্য পরিচিত
  • তিনি তার সর্বশেষ ফ্যাশন বিবৃতি দিয়ে সবার হৃদয় কেড়েছেন
  • সম্প্রতি, এই ডিভা প্যারিসের মেইসন শিয়াপারেলি কউচার শোতে দেখা গিয়েছে

Natasha Poonawalla: নাতাশা পুনাওয়ালা আবার ফিরে এসেছেন এবং তিনি তার সর্বশেষ ফ্যাশন বিবৃতি দিয়ে সবার হৃদয় কেড়েছেন। তিনি তার বোল্ড ফ্যাশন পছন্দের জন্য পরিচিত। সম্প্রতি, এই ডিভা প্যারিসের মেইসন শিয়াপারেলি কউচার শোতে একটি অত্যাশ্চর্য ডেনিম এবং স্কার্টে অংশ নিয়েছিলেন।

প্রথমত, নাতাশা বিলাসবহুল ব্র্যান্ড শিয়াপারেলির স্প্রিং ২০২২ সংগ্রহ থেকে একটি ডেনিম জ্যাকেট তৈরি করেছিলেন। এই ডেনিমটির অবিশ্বাস্য শঙ্কুযুক্ত কাঠামো ছিল। ফুল হাতা, স্ট্যান্ডআউট কলার এবং সোনালী বোতাম সহ, এই জ্যাকেটটি অনন্য বিবরণ দিয়ে পূর্ণ ছিল।

We’re now on WhatsApp- Click to join

তিনি ব্র্যান্ডের ২০২৪ স্প্রিং কালেকশন থেকে একটি সাদা গলদা চিংড়ি স্কার্টের সাথে এই স্ট্যান্ডআউট পিসটিকে যুক্ত করেছেন। স্কার্টটির একটি খসখসে নকশা ছিল এবং নাম থেকে বোঝা যায়, কেন্দ্রে একটি দৈত্যাকার গলদা চিংড়ি রয়েছে।

আনুষাঙ্গিক যেমন অনন্য এবং চমক পূর্ণ ছিল। নাতাশা তার আঙ্গুলে কিছু বিবৃতি সোনার আংটি পড়েছিলেন।

We’re now on Telegram- Click to join

নাতাশা একটি সোনার শিয়াপারেলি রিজিড মোল্ডেড মাউথ ক্লাচ বহন করে, একটি সত্যিকারের স্টেটমেন্ট পিস যেটির দাম ৯ লাখ টাকা। তিনি কালো সাটিন এবং সোনালি পিতলের জুতো পড়েছিলেন যা মেসনের স্বাক্ষর ট্রম্প-ল’ওইল বিস্তারিত সোনালি পিতলের পায়ের সাথে সজ্জিত। লুকটি সম্পূর্ণ করতে, নাতাশা আড়ম্বরপূর্ণ সানগ্লাসের একটি জোড়া বেছে নিয়েছিলেন।

Read More- আরমান মালিকের দ্বিতীয় স্ত্রী কৃতিকা চমকে দেওয়ার মতো বিবৃতি দিয়েছেন, জেনে নিন বিস্তারিত

তার মেক আপ ছিল একেবারে মন্ত্রমুগ্ধকর। নিপুণভাবে সূক্ষ্ম কনট্যুরিং এবং উজ্জ্বল হাইলাইটারের ছোঁয়ায়। তিনি তার চেহারায় একটি নিখুঁত ফিনিশিং টাচ দিতে তার ঠোঁটে পীচ রঙের লিপস্টিক ব্যবহার করেছেন। নাতাশা বিনুনি দিয়ে তাঁর হেয়ার স্টাইল সম্পূর্ণ করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.