Trending News: অভিনেতা কমল হাসানকে প্রশংসা করলেন নানি, প্রশংসা করে কি বলেছেন, দেখুন

Trending News
Trending News

Trending News: অভিনেতা কমল হাসানের কয়েক দশকের দীর্ঘ ক্যারিয়ার সম্পর্কেও কথা বললেন নানি

হাইলাইটস:

  • সম্প্রতি একটি সাক্ষাৎকারে নানি, কমল হাসানের প্রশংসা করলেন
  • অনেক ক্ষেত্রে কমল হাসানের কাজ থেকে অনুপ্রাণিত হয়েছেন নানি
  • কমল হাসানের প্রশংসা করে কি বলেছেন জেনে নিন

Trending News: নানি, বিবেক আত্রেয়া পরিচালিত তার সারিপোথা সানিভারাম চলচ্চিত্রের প্রচারে ব্যস্ত। অভিনেতা, যিনি কমল হাসানের বিশাল ভক্ত, অবশেষে সংবাদ মাধ্যমের সাথে একটি নতুন সাক্ষাৎকারে অভিনেতার জন্য তার প্রশংসা সম্পর্কে কথা বলার সুযোগ পেয়েছেন। নানি শেয়ার করেছেন যে তার মতে কমল হাসান ‘সিনেমার জন্য উপহার’ থেকে কম কিছু নয়।

We’re now on WhatsApp- Click to join

অনেক ক্ষেত্রে কমল হাসানের কাজ থেকে অনুপ্রাণিত হওয়ার কথা বলেছেন নানি।

নানি বলেছেন,

কমল হাসান সম্পর্কে নানি বলেন, “আমি মনে করি সিনেমা আমাদের এবং পরিচালকদের অনেক কিছু দিয়েছে। এবং আমরা যদি সিনেমাকে কিছু ফিরিয়ে দিয়ে থাকি তা হল কমল হাসান, স্যার। আমি মনে করি তিনি নিজেই সিনেমার জন্য উপহার। তিনি ভারতীয় চলচ্চিত্র শিল্পে অনেক কিছু করার চেষ্টা করেছেন, এবং তিনি ৫ বছর বয়সে শুরু করেছিলেন, এবং এখন তিনি অনেক কিছু নিয়ে এগিয়ে আছেন তার চারপাশে প্রচার হচ্ছে এই ধরনের উত্তরাধিকার।

আরও বিস্তারিত

তিনি আরও বলেন, “যে সময়ে তারা কাজ করেছে, তারা সবকিছুর প্রথমটি দেখেছে। ডিজিটালের প্রথম, মেকআপ ট্রায়ালের প্রথম। এখন থেকে, পরিবর্তনগুলি সেই স্কেলে হবে না। কামাল স্যারের অবদান একটি ভিন্ন স্তরে আছে।”

We’re now on Telegram- Click to join

নানি আরও শেয়ার করেছেন যে তিনি আমির খানের কাজগুলি পছন্দ করেছেন, এবং মনে রাখার মতো কিছু চলচ্চিত্র হিসাবে লাগান, দিল চাহতা হ্যায়, রঙ দে বাসন্তী নামকরণ করেছেন।

Read More- তবে কি সত্যিই দীপাবলিতে মুখোমুখি হবে অজয় দেবগনের সিংঘম এগেইন এবং কার্তিক আরিয়ান-অভিনীত ভুল ভুলাইয়া ৩, বিস্তারিত জানুন

২০২২ সালের রোম-কম আন্তে সুন্দরনিকির পর পরিচালক বিবেকের সাথে সারিপোধা সানিভারম হল নানির দ্বিতীয় ছবি। এটি সূর্য নামক রাগের সমস্যায় ভুগছে এমন একজন ব্যক্তির গল্প বলে যে তার মাকে দেওয়া প্রতিশ্রুতির কারণে শুধুমাত্র শনিবারে সতর্ক ন্যায়বিচার খুঁজে পায়। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ২৯শে আগস্ট।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.