Mr & Mrs Mahi: প্রকাশ্যে এল ক্রিকেট-রোমান্সে ভরপুর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র ট্রেলার! ছক্কা হাঁকালেন রাজকুমার-জাহ্নবী

Mr & Mrs Mahi: ক্রিকেটপ্রেমীদের জন্য ক্রিকেট-রোমান্সে ভরপুর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির ট্রেলার মুক্তি পেল

 

হাইলাইটস:

  • মুক্তি পেল ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র ট্রেলার
  • ক্রিকেট-রোমান্সে ভরপুর ট্রেলার দেখে উত্তেজিত ক্রিকেটপ্রেমীরা
  • ছবিতে মহেন্দ্র সিং ধোনির যোগসূত্রও উড়িয়ে দেওয়া যাচ্ছে না

Mr & Mrs Mahi: গণতন্ত্রের উৎসবে যখন সামিল হয়েছে গোটা দেশ, তখনই প্রকাশ্যে এল বহু প্রতীক্ষীত ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র ট্রেলারেও (Mr & Mrs Mahi trailer)। ছবিটির নাম শুনে প্রথমে সকলেরই মনে হয়েছিল, ছবিটি হয়তো প্রাক্তন বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে। তবে তা জানতে হলে দর্শকদের অপেক্ষা করতে হবে আগামী ৩১শে মে পর্যন্ত।

We’re now on WhatsApp – Click to join

প্রতিটি সফল পুরুষের নেপথ্যে থাকে নারীর হাত। আর ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতেও দেখা যাবে সেরকমই একটি গল্প। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন, রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর। ছবির ট্রেলারেও রাজকুমার-জাহ্নবীর দাম্পত্য রসায়ণই ফুটে উঠেছে। প্রেমকাহিনির সূত্রপাত ঘটেছিল ক্রিকেটের ২২ গজেই।

ছবিতে রাজকুমারকে দেখা যাবে মহেন্দ্রর ভূমিকায় এবং মহিমার ভূমিকায় দেখা যাবে জাহ্নবীকে। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে দু’জনেরই ক্রিকেটার হওয়ার ইচ্ছা। আর সেই সূত্রেই ছবির নাম রাখা হয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ (Mr & Mrs Mahi)। এদিকে ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (M S Dhoni) ডাকনামও ‘মাহি’। তাই এই সিনেমার সঙ্গে তাঁর কোনও যোগসূত্র থাকার সম্ভাবনা সম্পূর্ণ উড়িয়েও দেওয়া যাচ্ছে না। কারণ ট্রেলারও যেন সেই জল্পনা আরও উস্কে দিল।

We’re now on Telegram – Click to join

রবিবার অর্থাৎ গতকাল সন্ধ্যেতে প্রকাশ্যে এল ছবির ট্রেলার। ছবির ট্রেলারে দেখা যাচ্ছে, একজন বইপোকা এবং আরেকজন পেপার, ম্যাগাজিনে সবসময় মুখ গুঁজে থাকে। এমনকি এই জুটির জন্মছক থেকে অপূর্ণ স্বপ্নও যেন এক। ছবিতে মিসেস মাহি পেশায় একজন ডাক্তার। তবে তাঁর ক্রিকেটপ্রেম সম্পর্কে জানতে পেরে মিস্টার মাহিরও অপূর্ণ ইচ্ছে কার্যত চাগাড় দিয়ে ওঠে। তবে শেষমেষ কি ইচ্ছেপূরণে সফল হতে পারবে তাঁরা, তা জানা যাবে চলতি মাসের ৩১শে মে।

Read more:- সারোগেসির মাধ্যমেই কি ফের মা হচ্ছেন ‘টেলিভিশন ক্যুইন’ একতা কাপুর? বি-টাউনে এখন জল্পনা তুঙ্গে

ক্রিকেটের ২২ গজে এই দুই তারকার অনস্ক্রিন প্রেমের নেপথ্যে বিখ্যাত বলিউড প্রযোজক করণ জোহর (Karan Johar)। ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন পরিচালক শরণ শর্মা। যিনি এর আগে জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ তৈরি করেছিলেন। এবারও তাঁকেই এই ভিন্ন স্বাদের ছবির দায়িত্ব দিয়েছেন করণ জোহর। অবশ্যই এর আগে হরর কমেডি ছবি ‘রুহি’তে একসঙ্গে দেখা গিয়েছিলো রাজকুমার ও জাহ্নবীকে। এবার ক্রিকেটের প্রেক্ষাপটে তৈরি একটি অসাধারণ প্রেমের গল্পে দেখা যাবে তাঁদের।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer