Mirzapur 3 OTT Release Time: মির্জাপুর 3 প্রাইম ভিডিওতে কখন মুক্তি পাবে? স্ট্রিমিংয়ের সময় জানুন

Mirzapur 3 OTT Release Time: পঙ্কজ ত্রিপাঠি অভিনীত মির্জাপুর ৩ শীঘ্রই মুক্তি পেতে চলেছে! ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন মির্জাপুরের নতুন সিজনের জন্য

 

হাইলাইটস:

  • আলি ফজল এবং পঙ্কজ ত্রিপাঠির ওয়েব সিরিজ মির্জাপুরের ২য় সিজন বেশ জনপ্রিয়তা পেয়েছিল
  • ৩য় সিজনের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন
  • এবার মির্জাপুর ভক্তদের অপেক্ষার অবসান হতে চলেছে

Mirzapur 3 OTT Release Time: আলি ফজল এবং পঙ্কজ ত্রিপাঠির ওয়েব সিরিজ মির্জাপুরের ২য় সিজন বেশ জনপ্রিয়তা পেয়েছিল। ৩য় সিজনের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। এবার মির্জাপুর ভক্তদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। সিরিজের তৃতীয় সংস্করণ মুক্তির জন্য প্রস্তুত। সিরিজটি নিয়ে ব্যাপক তোলপাড় চলছে। এই মারমার কাটকাট ওয়েব সিরিজের গল্পে নতুন কী টুইস্ট আসবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। ভক্তদের অনেক ভালোবাসা পেয়েছে মির্জাপুরের ট্রেলারটি।

We’re now on WhatsApp – Click to join

Mirzapur 3: কোথায় কখন দেখা যাবে? 

ভক্তরা অ্যামাজন প্রাইম ভিডিওতে মির্জাপুর দেখতে পারবেন। মির্জাপুর ৩ অ্যামাজন প্রাইমে আগামীকাল, 5 জুলাই মুক্তি পাবে। সিরিজটি মধ্যরাত ১২টা থেকে স্ট্রিম করা হবে। তৃতীয় সিজনে ১০টি পর্ব থাকবে বলে জানা গেছে। এবার সিরিজের গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, বিজয় ভার্মা, শ্বেতা ত্রিপাঠি, রসিকা দুগ্গাল, রাজেশ তাইলাং, শিবা চাড্ডা এবং ইশা তলওয়ারের মতো তারকাদের।

We’re now on Telegram – Click to join

‘মির্জাপুর’ সিরিজ ২০১৮ সালে মুক্তি পায় 

মির্জাপুর সিরিজের কথা বলতে গেলে, ২০১৮ সালে এই ওয়েব সিরিজের প্রথম সিজন মুক্তি পেয়েছিল। এই সিরিজটি মুক্তি পাওয়ার সাথে সাথেই বেশ জনপ্রিয় হয়ে ওঠে। ২০২০ সালে মির্জাপুরের দ্বিতীয় সিজন মুক্তি পায়। এই দ্বিতীয় সংস্করণও মুক্তি পেতেই আলোড়ন সৃষ্টি করে। এই সিজনটিই ভক্তদের আরও বেশি উদ্বেগী করে তুলেছে। আসলে, এই ওয়েব সিরিজে মুন্না ভাইয়ার গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা দিব্যেন্দু শর্মা। তিনি তার অভিনয় দিয়ে এই চরিত্রে প্রাণ দিয়েছেন। দ্বিতীয় সিজন শেষে দিব্যেন্দু শর্মার চরিত্রটিকে খুন করা হয়।

Read more:- জুলাইতে মুক্তি পাওয়া ৫টি ওয়েব সিরিজের ব্যাপারে বিস্তারিত জেনে নিন

তাই মনে করা হচ্ছে নতুন সিজনে মুন্না ভাইয়ার চরিত্রটি আর দেখা যাবে না। তবে নির্মাতা কোনো টুইস্ট রেখেছেন কী না? সেটা জানা এখন আর কয়েক ঘন্টার অপেক্ষা। মূলত গুড্ডু ভাইয়ার চরিত্রে অভিনয় করা আলি ফজল এবং কালিন ভাইয়ার চরিত্রে অভিনয় করা পঙ্কজ ত্রিপাঠীকে ঘিরেই আবর্তিত হবে মির্জাপুরের গল্প। ইতিমধ্যেই আগের সিজনগুলিতে দেখা গেছে মির্জাপুরের চেয়ারে বসতে চায় সবাই। এতদিন সেই ক্ষমতার চেয়ারে বসেছিলেন পঙ্কজ ত্রিপাঠী। এবার তৃতীয় সিজনে মির্জাপুরের পশ্চিমঞ্চলের সিংহাসন কার দখলে থাকবে সেটাই এখন দেখার বিষয়।

এইরকম বিনোদন দুনিয়ার আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.