Mimi Chakraborty Rape Threat: সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি মিমিকে, প্রতিবাদে সরব অভিনেত্রী

Mimi Chakraborty Rape Threat
Mimi Chakraborty Rape Threat

Mimi Chakraborty Rape Threat: এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদ জানালেন অভিনেত্রী

 

হাইলাইটস:

  • সমাজে কি মেয়েরা সত্যিই নিরাপদ, বারে বারেই এই প্রশ্নেরই সম্মুখীন হচ্ছে পুরুষতান্ত্রিক সমাজ
  • আর জি কর কাণ্ডের পরেও একফোঁটা হুস ফেরেনি কিছু বিকৃত মানুষের
  • এবার সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি পেলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী

Mimi Chakraborty Rape Threat: আর জি করের এই নৃশংস ঘটনার পড়েও কি হুস ফিরেছে পুরুষতান্ত্রিক সমাজের, সত্যি কি মহিলারা নিরাপদ, ফের উঠল সেই একই প্রশ্ন। এর কারণ হল, এবার সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়া হল প্রাক্তন তৃণমূল সাংসদ তথা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। ইতিমধ্যে এই বিষয়টাকে সামনে এনেছেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

এককালে রাজ্যের শাসক দলের সঙ্গে যুক্ত থাকায় বিভিন্ন সময় একাধিক কটু কথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। তবে এখন আর তিনি সরাসরি তৃণমূলের সঙ্গে যুক্ত নন। তবে তাও যেন বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। আর জি কর কাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে পথে নেমে প্রতিবাদ জানিয়েছেন তিনি। কিন্তু তার পরেও সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি পেলেন অভিনেত্রী।

We’re now on Telegram – Click to join

উল্লেখ্য, আর জি কর কাণ্ডে নির্যাতিতার বাবা-মাকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণের কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তাঁরা এই টাকা নিতে অস্বীকার করে। টাকার বদলে রাজ্য সরকারের কাছে তাঁদের আবেদন, দোষীদের যেন উপযুক্ত সাজা দেওয়া হয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ধর্ষণের হুমকি দেন এক নেটনাগরিক।

ওই নেটনাগরিকের অ্যাকাউন্ট থেকে লেখা হয়, “মিমি শুধুমাত্র একটা মেয়ে বলে তার জন্য খারাপ ভাষা ব্যবহার করতে পারছি না। আজ যদি এই কাণ্ড মিমির সঙ্গে ঘটত তা হলে কী করতিস? মিমির পরিবারকেও ১০ লক্ষ টাকা দিতিস নাকি? তাহলে মিমিকে আমার রুমে পাঠিয়ে দিস, আমি ওর পরিবারকে দিয়ে দেব ১০ লাখ টাকা”।

Read more:- আর জি করে ডাক্তারকে খুন এবং ধর্ষণ মামলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ আইনজীবী বিকাশ রঞ্জন ভট্টাচার্যের, জেনে নিন তিনি এবিষয়ে কী বলেছেন

আর এই পোস্টটি অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চকে ট্যাগ করে লেখেন, ‘আমরা কী এই কারণেই লড়াই করছি? আমরা তো একজন মহিলার জন্য বিচার চাইছি, তাই না? ধর্ষণের হুমকি দেওয়াটা এখন যেন জলভাত করে ফেলেছে এরা। আর তারাই আবার এই ভিড়ের মধ্যে মিশে বলছেন, মেয়েদের পাশে রয়েছেন! এটা কোন ধরনের শিক্ষা পরিচয়।’ তাঁর পাশে দাঁড়িয়েছেন টলিউড পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.