Millie Bobby Brown-Jake Bongiovi: দ্বিতীয় বারের জন্য গাঁটছাড়া বাধঁতে চলেছেন মিলি ববি ব্রাউন এবং জ্যাক বোঙ্গিওভি

Millie Bobby Brown-Jake Bongiovi
Millie Bobby Brown-Jake Bongiovi

Millie Bobby Brown-Jake Bongiovi: ইতালিতে একটি জমকালো দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত মিলি ববি ব্রাউন এবং জ্যাক বোঙ্গিওভি

হাইলাইটস:

  • মিলি ববি ব্রাউন এবং জ্যাক বোঙ্গিওভি মে মাসে গোপনে বিয়ে সেরেছিলেন
  • এবার দ্বিতীয়বারের জন্য বিয়ে সারতে চলেছেন তাঁরা
  • দ্বিতীয় বারের বিয়েটিতে বিশাল আয়োজন হতে চলেছে

Millie Bobby Brown-Jake Bongiovi: বিশ্বের মানুষ এবার মিলি ববি ব্রাউনকে জেক বোঙ্গিওভির সাথে গাঁটছড়া বাঁধতে দেখতে পাবে কারণ দুজনের ইতালিতে দ্বিতীয় বিয়ে হবে। এই জুটি মে মাসে গোপন বিয়ের অনুষ্ঠানে বিয়ে করলেও এবার জমকালো বিয়ের অনুষ্ঠান হবে। মিলি এবং জ্যাক বর্তমানে এই সপ্তাহান্তে তাদের বিয়ের নির্ধারিত সময়ের আগে ফ্লোরেন্সে রয়েছেন। ইতালিতে যাওয়ার আগে দুজনেই যুক্তরাজ্যে বিয়ের উৎসব শুরু করেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

মিলি এবং জেক আবার গাঁটছড়া বাঁধবেন বলে প্রকাশ করেছেন, “মিলি এবং জ্যাক শৈলীতে তাদের বিবাহের উদযাপন শুরু করেছেন।” তারা শীশে পারিবারিক নৈশভোজের জন্য একটি এলাকা বুক করেছিল যেখানে মিলির বাবা-মা, কেলি এবং রবার্টও উপস্থিত ছিলেন। সূত্রটি বলেছে, “তাদের দল লিচি মার্টিনিস এবং স্ট্রবেরি ডাইকুইরিস পান করছিল।” শীঘ্রই আবার বিবাহিত দম্পতি একটি গৌরবময় বিয়ের জন্য পরিকল্পনা করেছেন এবং প্রস্তুত করেছেন এবং একজন বিখ্যাত গায়ক আফটারপার্টির জন্য সারিবদ্ধ হয়েছেন।

অভ্যন্তরীণ ব্যক্তি মিডিয়া আউটলেটকে বলেছেন, “মিলি এবং জেক বিয়েতে পারফর্ম করার জন্য একটি বিশাল ব্রিটিশ গায়ক বুক করেছেন। তিনি এই বছর সঙ্গীতের সবচেয়ে বড় নামগুলির মধ্যে একজন ছিলেন। মে মাসে আমেরিকায় তাদের প্রথম বিয়েটি কম আয়োজনের অনুষ্ঠান ছিল, দ্বিতীয় বিয়েটিতে বিশাল আয়োজন হতে চলেছে।

We’re now on Telegram- Click to join

তারা যোগ করেছে, “মিলির ‘স্ট্রেঞ্জার থিংস’ সহ-অভিনেতা এবং তার ব্রিটিশ সেরা বন্ধু মার্ক রাইট সহ তাদের সমস্ত সেলিব্রিটি বন্ধুরা সেখানে থাকার জন্য ফ্লোরেন্সে উড়ছে। এটি একটি বিশাল বিবাহ অভিযান হতে যাচ্ছে।”

Read More- ‘আমি তার স্পর্শে অস্বস্তিকর বোধ করলাম’ হঠাৎই এমন বিস্ফোরক ফাঁস করলেন শামা সিকান্দার

মিলি এবং জেকের প্রথম বিয়ের অনুষ্ঠান

জেক এবং স্ট্রেঞ্জার থিংস অভিনেতা দুই বছর ডেট করার পর ২০২৩ সালে বাগদান করেন। বর ও কনের মা-বাবার উপস্থিতিতে অন্তরঙ্গভাবে বিয়ে করেন দুজন। দ্য সান-এর মতে, “এটি তাদের সাথে তাদের নিকটতম পরিবারের সাথে একটি খুব কম গুরুত্বপূর্ণ, রোমান্টিক সম্পর্ক ছিল কারণ তারা তাদের শপথ বলেছিল।” মিলির স্ট্যাঞ্জার থিংস সহ-অভিনেতা, ম্যাথিউ মোডিন তাদের প্রথম বিবাহের দায়িত্ব পালন করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.