Milan Fashion Week: মিলান ফ্যাশন উইক ফেন্ডি, ফেরেটি এবং মারনি থেকে হালকা, ইথারিয়াল অথচ গ্রাউন্ডেড লুকের সাথে শুরু হয়েছে

Milan Fashion Week
Milan Fashion Week

Milan Fashion Week: মিলান ফ্যাশন উইক উইমেনওয়্যার স্প্রিং/সামার ২০২৫-এ মহিলাদের পোশাকের রানওয়ে প্রিভিউর হাইলাইটগুলি রয়েছে, দেখুন

হাইলাইটস:

  • স্প্রিং/সামার ২০২৫ এর জন্য গ্রীষ্মকালীন শৈলীর মিশ্রণের সাথে মিলান ফ্যাশন উইক শুরু হয়েছে
  • Fendi মার্জিত ডিজাইনের সাথে তার শতবর্ষ উদযাপন করেছে
  • ইতালির মিলান, মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪-এ উপস্থাপিত হয়েছিল

Milan Fashion Week: উত্তর গোলার্ধ যখন গ্রীষ্ম থেকে শরতে রূপান্তরিত হতে শুরু করে, মিলান ফ্যাশন উইক ফ্যাশনিস্টদের পরবর্তী উষ্ণ আবহাওয়ার ঋতু সম্পর্কে স্বপ্ন দেখার আমন্ত্রণ জানায়।

মিলান ডিজাইনাররা সাম্প্রতিক ফ্যাশন উইকে ঋতু সম্পর্কে অস্পষ্ট ছিল, গ্রীষ্মের সংগ্রহগুলি ক্রমবর্ধমান তাপমাত্রার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। মঙ্গলবার মিলান ফ্যাশন উইকের প্রথম দিনের প্রিভিউয়ের সময় এমনটি ছিল না, যেখানে সুতির পাশাপাশি ডায়াফানাস, স্বপ্নীল গ্রীষ্মকালীন পোশাক রয়েছে।

We’re now on WhatsApp- Click to join

এখানে মিলান ফ্যাশন উইকের প্রথম দিন থেকে স্প্রিং-সামার ২০২৫ এর বেশিরভাগ মহিলাদের পোশাকের রানওয়ে প্রিভিউর হাইলাইটগুলি রয়েছে:

Fendi শতবর্ষ

Fendi তার আসন্ন শতবর্ষকে একটি বসন্ত-গ্রীষ্ম ২০২৫ সংগ্রহের মাধ্যমে সম্মানিত করেছে যা প্রতিষ্ঠাতা যুগকে মার্জিত শ্রদ্ধা জানায়, আর্ট ডেকো থেকে শুরু করে একটি ফ্ল্যাপার সিলুয়েট।

We’re now on Telegram- Click to join

কথোপকথনের স্নিপেটগুলিতে যা শো-এর সাউন্ডট্র্যাককে বিরামচিহ্নিত করেছিল, সিলভিয়া ভেনটুরিনি ফেন্ডি মাতৃতান্ত্রিক বংশের উপর জোর দিয়েছিলেন যা তাকে তৃতীয় প্রজন্মের ফেন্ডি ভূমিকা পালন করতে বাধ্য করেছে।

ফেন্ডি মহিলাদের পোশাকের শৈল্পিক পরিচালক কিম জোন্সের সংগ্রহটি “খুব চটকদার রোমান মহিলাদের ১০০ বছরের” স্পটলাইট করতে চেয়েছিল, পোশাকের কারিগর বিবরণের সাথে রেডি-টু-ওয়্যারের সমন্বয়। আর্ট-ডেকো এমব্রয়ডারি সহ ডায়াফানাস পোশাকগুলি বুট দিয়ে গ্রাউন্ড করা হয়েছিল। স্লিপ ড্রেসগুলি পরিণত হয়েছিল স্কার্টের মতো উল্টো, স্ফটিকের সাথে অলঙ্কৃত একটি নিটওয়্যার সিলুয়েটকে সংজ্ঞায়িত করে, শিয়ারের নীচে বা ডায়াফ্যানাস ট্রাউজার্সের উপরে শরীরকে আলিঙ্গন করে।

আনুষাঙ্গিক শৈল্পিক পরিচালক Venturini Fendi দ্বারা ব্যাগ, নরম এবং আলিঙ্গনযোগ্য। ফ্যাশনের সাথে শিল্পকে মেশানো, মডেলরা তিন ভাগে আবির্ভূত হয়েছিল।

Read More- মিলান ফ্যাশন উইক ২০২৩

মার্নি বাতিকের অনুভূতি সংগ্রহে ছড়িয়ে পড়েছিল। রিসো তার নেপোলিয়ন অভিপ্রায় নিশ্চিত করতে হাজির হয়েছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.